সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মানিক দে লা ব্রুচললেরিয়া 2022 কুষ্ঠি

মানিক দে লা ব্রুচললেরিয়া Horoscope and Astrology
নাম:

মানিক দে লা ব্রুচললেরিয়া

জন্মেরদিন:

Apr 20, 1915

জন্মসময়:

6:35:00

জন্মস্থান:

Paris

দ্রাঘিমাংশ:

2 E 20

অক্ষাংশ:

48 N 52

সময় মণ্ডল:

0

তথ্য সমূহের উৎস:

Web

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


মানিক দে লা ব্রুচললেরিয়া এর ক্যারিয়ার রাশিফল

আপনাকে এমন জায়গায় চাকরি খুজতে হবে যেখানে আপনি অনেক মধ্যে থেকে জড়িয়ে থাকতে পারেন এবং যেখানে প্রতিশ্রুতির কোন চাপ না থাকে ও টাকা-পয়সার কোনো দায়িত্ব না থাকে। যেখানে মানুষের সেবা করা যাই যেমন দলের নেতা হওয়া ইত্যাদি পেশাতে আপনি উন্নতি করতে পারবেন।

মানিক দে লা ব্রুচললেরিয়া এর পেশার রাশিফল

এমন যেকোনো কাজ যেটাতে অবিচলিত, বুদ্ধুমান শ্রমশীল প্রয়োজন তা আপনাকে সন্তুষ্ট করবে, বিশেষ করে মধ্য-বয়সে বা তারপরে। আপনার বিবেচনা সুযুক্তিপূর্ণ এবং আপনি সর্বাঙ্গীনভাবে সবকিছু করেন। আপনি শান্তিতে থাকতে চান এবং শান্তভাবে আপনার দায়িত্বে অগ্রসর হন। তাড়াহুড়োকে আপনি ক্ষতিকর বলে মনে করেন। আপনার শৃঙ্খলাবদ্ধ প্রকৃতি আপনাকে মানায় বা অন্যের ওপর কর্তৃত্বের জায়গায় থাকার জন্য এবং যেহেতু আপনি প্রশান্ত, এবং রাগী নন, তাই যাদের ওপর কর্তৃত্ব করবেন তাদের আনুগত্য নিশ্চিত করবেন। টাকা-পয়সার ব্যাপারে আপনার মাথা ভালো কাজ করে তাই ব্যাঙ্কে, কোনো আর্থিক সংস্থানে বা স্টক-ব্রোকার হিসেবে কাজে আপনি উন্নতি করবেন। তবে যেকোনো অফিসে কাজ আপনার প্রকৃতির সাথে মানায়।

মানিক দে লা ব্রুচললেরিয়া এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

যেকোনো রকম উদ্যোগ, ব্যবসায়িক প্রতিষ্ঠান বা অন্যদের কাজে অর্থ উপার্জনে আপনি সক্ষম। যেকোনো সমস্যা থেকে বেরোনোর পথ আপনি দেখতে পান এবং যেকাজই আপনি অনুসরণ করেন সেটাতে আত্মনির্ভর ও দৃঢ়-প্রতিজ্ঞ হন। আপনি যেকোনো জিনিসেই ঝুঁকি নিতে পছন্দ করেন।আপনি জীবনকে গম্ভীরভাবে না নিয়ে খেলা হিসেবে নেবেন। তাই সাধারণভাবে ভাগ্য বেশিরভাগ ক্ষেত্রেই আপনার সাথ দেবে। আর্থিক সম্পর্কে আপনার ভয় পাবার কিছু নেই। একবার যখন আপনার জীবনের গোড়ার দিক পার করে যাবেন তখন আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন এবং সেইসময় থেকে আপনি ধন-সম্পদ এবং অবস্থান সঞ্চয় করবেন।