chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মুফতি মো। সাঈদ মো 2023 কুষ্ঠি

মুফতি মো। সাঈদ মো Horoscope and Astrology
নাম:

মুফতি মো। সাঈদ মো

জন্মেরদিন:

Jan 12, 1936

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Bijbiara

দ্রাঘিমাংশ:

75 E 6

অক্ষাংশ:

33 N 48

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2023 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনি আর্থিকভাবে হঠাৎ ক্ষতির সম্মুখীন হবেন। প্রচেষ্টা ব্যর্থ হওয়ায় আপনি হতাশায় ভুগবেন। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। বিদেশী জমির জন্য স্থানচ্যুতি, স্থানান্তর ও ঝামেলা হতে পারে। অসৎ সঙ্গে পড়ার সম্ভাবনা আছে তাই তার থেকে সচেতন থাকাই ভাল। আপনার স্বাস্থ্য দুর্বল থাকবে এবং আপনি অনেক রোগে আক্রান্ত হবেন। এছাড়া আপনার সামাজিক খ্যাতিও বাধার সম্মুখীন হবে। সমাজে ভালো মানুষের সঙ্গেও বিরোধ থাকবে।

Jan 12, 2023 - Mar 02, 2023

এই সময়ে আপনি সবকিছুর উপর কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। একটি বিদেশি সংযোগ যথেষ্ট সময়ের জন্য আপনাকে ভাল সহায়তা দেবে এবং আপনার ভাগ্য অনুযায়ী তারা আপনার জন্য অতিরিক্ত অপ্রত্যাশিত আয়ের উৎস এবং ক্ষমতা হিসাবে প্রমাণিত হবে যারজন্য আপনি চেষ্টা করছিলেন। আপনার গতি ধরে রাখুন এবং আপনার ক্ষমতার উপর বিশ্বাস রাখুন, এই বছরে আপনি নিজেকে একটি সম্পূর্ণ নতুন অবস্থানে দেখতে পাবেন।পরিবারের পরিবেশ খুব সমর্থনযোগ্য হবে। দূরে ভ্রমণ পুরষ্কারস্বরূপ হতে পারে। আপনি ধর্মের প্রতি আগ্রহ দেখাবেন এবং দাতব্য কাজে যোগ দেবেন।

Mar 02, 2023 - Apr 29, 2023

এই সময়ে আপনার কাজের ক্ষেত্রে প্রতিযোগিতার দ্বারা তৈরি চাপের জন্য কর্মজীবন প্রতিবন্ধকতার মধ্য দিয়ে শুরু হবে। আপনাকে এই পরিস্থিতিগুলি সামলানোর জন্য আরো নমনীয় হতে হবে। আপনি এই সময়ের মধ্যে বিতর্ক অথবা পেশা পরিবর্তনের ইচ্ছা থেকে বিরত থাকুন। আপনার বক্তৃতা ও যোগাযোগ ইতিবাচক রাখা প্রয়োজন এবং আত্মরক্ষামূলক মনোভাবের মধ্যেও আপনাকে মনে রাখতে হবে যে আপনার কোন লিখিত বা কথিত শব্দের জন্য আপনাকে যেন পিছিয়ে আসতে না হয়। বিপরীত লিঙ্গের সঙ্গে আপনার সম্পর্ক আন্তরিক হবে না। আপনার ভাগ্যে জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে। যতদুর সম্ভব অবাঞ্ছিত ভ্রমণ কমানো উচিত। আপনি কিছু অপ্রত্যাশিত দুঃখ ও ভিত্তিহীন অভিযোগের মুখোমুখি হতে পারেন।

Apr 29, 2023 - Jun 19, 2023

আপনাকে শারীরিক জটিলতায় ভুগতে হতে পারে। আপনার ভোগ বিলাসিতা এবং আনন্দে খরচ করার প্রবণতা থাকার জন্য আপনার পক্ষে টাকা ধরে রাখা কঠিন হবে। হটকারী অনুমানমূলক কার্যকলাপে লিপ্ত হওয়ার জন্য এটা সঠিক সময় নয়। অর্থহীন ঝগড়া, ভুল বোঝাবুঝি এবং যুক্তিতর্ক পরিবারের শান্তি এবং প্রশান্তিকে প্রভাবিত করতে পারে। মানুষ আপনার উপর ঈর্ষাপরায়ণ হয়ে সমস্যার সৃষ্টি করতে পারে, সুতরাং ভিত্তিহীন অভিযোগ পেতে পারেন এবং তাদের হুঁশিয়ারীতেই পরিবারে অশান্তি তৈরি হতে পারে। আপনি নারীদের থেকে কষ্ট পেতে পারেন তাই আপনাকে তাদের প্রতি সচেতন হওয়া প্রয়োজন।

Jun 19, 2023 - Jul 11, 2023

ভ্রমণের আকাঙ্ক্ষা থেকে আপনি মনের মধ্যে গভীর অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছনে ফিরে তাকানো পছন্দ করেন না তাই এই জন্য আপনার চাপ অনুভূত হতে পারে। আপনার মন ধর্মীয় কার্যকলাপের দিকে ঝুঁকবে এবং আপনি পবিত্র জায়গায় ভ্রমণ করতে পারেন। কর্মজীবনে দ্বিধা ও চাপের সঙ্গে এই সময়কাল শুরু হবে। আপনার নিজের লোক ও আত্মীয়দের সঙ্গে সমন্বয়পূর্ণ সম্পর্ক বিঘ্নিত হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূরণ করতে সম্ভবপর হবেন না। আপনার কোন ধরণের ব্যবসায় যোগ দেবার জন্য এটা সঠিক সময় নয়। এটা আপনার মায়ের জন্যও পরীক্ষামূলক সময়।

Jul 11, 2023 - Sep 10, 2023

এই সময়কালে আপনার মধ্যে একটি অসাধারণ সৃজনশীলতা ও মেধাশক্তির প্রবণতা লক্ষ্য করা যাবে। আপনি খুব রোমান্টিক বোধ করবেন এবং আপনার কাজকে একটি শিল্প হিসেবে গ্রহণ করবেন ও নতুন ধারণার সৃষ্টি হবে। পরিচিতিদের সঙ্গে যোগাযোগের আরো সুযোগ আসতে পারে এবং এটা যোগাযোগ বৃদ্ধির দারুণ সম্ভাব্য বিষয়। সাহসী পদক্ষেপ এবং সাধিত প্রতিভা আপনার জন্য টাকা ও আধ্যাত্মিকতা সম পরিমাণে বয়ে আনবে। পারিবারিক জীবনে সামঞ্জস্যপূর্ণ পরিবেশ নিশ্চিত করে থাকবে। সামান্য শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার ভাগ্যে বাড়ী নির্মাণ অথবা গাড়ী ক্রয়ের সম্ভাবনা আছে। আপনার জন্য এটি একটি পুরষ্কারস্বরূপ সময়।

Sep 10, 2023 - Sep 28, 2023

আপনি যাই করুন তাতেই সফল হবেন। আপনার সকল চেষ্টা সফল হবে এবং আপনি আপনার সব অসুবিধা অতিক্রম করবেন। আপনার শত্রুরা পরাজয়ের সম্মুখীন হবে। আপনার পদোন্নতির সম্ভাবনা আছে। আপনি সম্মান ও সুনাম লাভ করবেন। আপনি মামলা মকদ্দমায় জয়লাভ করবেন। সমস্ত দিক থেকে এই সময়টা আপনার জন্য ভালোই যাবে। আপনার জ্বলন এবং চোখ সম্পর্কিত সমস্যা জন্য সচেতন হওয়া প্রয়োজন। মা এবং মাতৃস্থানীয় আত্মীয়ের অসুখ হতে পারে।

Sep 28, 2023 - Oct 28, 2023

এটি আপনার জন্য একটি চমৎকার সময় এবং ভাগ্যে আর্থিক লাভও আছে। আপনার জন্য আনন্দদায়ক চমক অপেক্ষা করছে এবং আপনি বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পরিবার এবং আত্মীয়দের সঙ্গে সময় কাটাতে পারবেন। এই সময়কাল আপনার জন্য অনুকূল তাই এই সময়কে যতটা সম্ভব ভালোভাবে ব্যবহার করুন। নারী ও উর্ধ্বতনদের থেকে অনুগ্রহ পেতে থাকবেন। যতদূর মনে হয় আর্থিক ব্যাপারে এই সময়কাল ভালোই যাবে।

Oct 28, 2023 - Nov 19, 2023

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারেন। আপনাকে কর্মজীবন ও গার্হস্থ্য জীবনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। আপনার পেশাগত দায়িত্বে/ভ্রমণে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না কিনতে পারেন। আপনার সন্তানদের প্রতি মনোযোগেরও প্রয়োজন হবে কারণ এই সময়ে তারা আরো দুর্বল হয়ে পড়বে।

Nov 19, 2023 - Jan 12, 2024

এই সময়ে আপনার বৃদ্ধি দারুণ হবে এবং আপনার পেশার ক্ষেত্রেও উন্নতি লক্ষ্য করা যাবে। সহযোগী/অংশীদারদের থেকে সুফল পাওয়ার সম্ভাবনা আছে। আপনি অন্যায্য উপায়ে আয়ের দিকে ঝুঁকতে পারেন। আপনার শৃঙ্খলাপরায়ণতা, পর্যবেক্ষণ করার ক্ষমতা এবং দৈনন্দিন নিত্যকর্ম উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। সিনিয়ার/কর্তৃপক্ষের সঙ্গে আপনার সম্পর্ক খুব আন্তরিক হবে এবং একসময়ে আপনার ব্যবসার পরিধি বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মনের শান্তি নষ্ট করবে।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer