Celebrity Horoscope Search By

মুরারি লাল শর্মা নেয়ার 2021 কুষ্ঠি

মুরারি লাল শর্মা নেয়ার Horoscope and Astrology
নাম:

মুরারি লাল শর্মা নেয়ার

জন্মেরদিন:

Sep 19, 1936

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Koka (Rohtak)

দ্রাঘিমাংশ:

76 E 38

অক্ষাংশ:

28 N 54

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2021 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনার ভাগ্যে অর্থ এবং পদের ব্যাপারে কিছু ভালর পাশাপাশি খারাপ সময়ও থাকবে। আর্থিক লোকসান বা সম্পত্তির ক্ষতিও হতে পারে। অর্থের বিষয়ে যত্ন নেওয়া উচিত। বিব্রতকর পরিস্থিতিতে আপনার মেজাজ শান্ত রাখুন কারণ কাছের সহযোগী এবং আত্মীয়দের সঙ্গে বিরোধ সম্ভাবনা আছে। এছাড়াও আপনার স্বাস্থ্য নিয়ন্ত্রণের মধ্যে রাখা প্রয়োজন কারণ আপনার ভাগ্যে অসুস্থতার সম্ভাবনা আছে।

Sep 20, 2021 - Oct 11, 2021

আপনার ভাল ফলাফলের জন্য একটি স্থিতিশীল এবং অটল মনোভাব বজায় রেখে কাজ করা উচিত। তবেই তাতে গতিশীলতা ও বৃদ্ধিও থাকবে। আপনি আপনার সহকর্মী এবং সিনিয়ারদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখবেন। আয়ের উৎস আপনার জন্য খুবই ভাল এবং আপনি আপনার পারিবারিক জীবনও উপভোগ করবে। আধ্যাত্মিকতার দিকেও আপনার মন থাকবে। যদি আপনি পদোন্নতি চান তাহলে তা অবশ্যই পেয়ে যাবেন। আপনার বন্ধু বান্ধবের পরিধি বৃদ্ধি পাবে। হঠাৎ ভ্রমণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। আপনি দাতব্য কাজের জন্য দান করবেন এবং এই সময়কালে উন্নতিলাভও করবেন।

Oct 11, 2021 - Dec 11, 2021

যদি আপনি মনে করেন যে কিছু প্রকল্প বা ফাটকায় পুনরায় টাকা খাটাবেন তাহলে ভাগ্য সবসময় আপনার সঙ্গে থাকবে। কর্মজীবনেও ভাল অগ্রগতির সম্ভাবনা আছে। এটা একটি চমৎকার সময়, এই সময়ে আপনি যে কাজই করুন না কেন আপনি অনেক সাফল্য আশা করতে পারেন। আপনি নতুন সম্পদ অর্জন করবেন এবং কিছু শুভ বিনিয়োগ করবেন। আপনি বিপরীত লিঙ্গের সাহচর্য উপভোগ করবেন। পরিবারের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনার সুন্দর এবং সুস্বাদু খাবারের জন্য স্বাদ বিকশিত হবে। বাড়িতে অনুষ্ঠানের যোগ আছে।

Dec 11, 2021 - Dec 29, 2021

আপনি এই সময়ে আত্মবিশ্বাসী ও ইতিবাচক হবেন। আপনি সরকার বা সাধারণের জীবন ক্ষমতা ও কর্তত্ব দ্বারা নিয়ন্ত্রণ করতে পারবেন। স্বল্প দূরত্বের ভ্রমণ কল্যাণকর প্রমাণিত হবে। আপনি অবাধে টাকা খরচ করতে পারবেন। আপনাকে এবং পরিবারের ঘনিষ্ঠ একজন সদস্যকে শারীরিক অসুস্থতায় ভুগতে হতে পারে। বিশেষ করে এটি আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার যেমন মাথাব্যাথা অথবা চোখের সমস্যার ইঙ্গিত দিচ্ছে।

Dec 29, 2021 - Jan 29, 2022

এই সময়কালটা শারীরিকভাবে এবং মানসিকভাবেও আপনার জন্য খুব অনুকূল সময় নয়। আপনি স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যায় ভুগতে পারেন যা আপনার মানসিক শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে। আপনার শত্রুরা আপনার পরিবার এবং বন্ধুদের সামনে আপনার চরিত্রে দাগ লাগানোর চেষ্টা করতে পারে তাই আপনি তাদের থেকে যতটা দূরে থাকা যায় তার চেষ্টা করুন। এই সময়কালে শারীরিক সমস্যার সম্ভাবনা আছে তাই আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সচেতন হওয়া প্রয়োজন। আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে।

Jan 29, 2022 - Feb 19, 2022

এই সময়ে আপনি মিশ্র ফলাফল পাবেন। ছোটখাট স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা উপেক্ষা করবেন না কারণ পরে এটি একটি বড় সমস্যায় পরিণত হতে পারে। কিছু রোগের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন যেমন আলসার, বাত, বমি হওয়া, মাথা, চোখের যন্ত্রণা, জয়েন্টগুলোতে ব্যথা অথবা কোন ভারী ধাতব বস্তুর দ্বারা আঘাত পাওয়া ইত্যাদি। আপনার জন্য কঠিন পরিস্থিতি তৈরি হবে কিন্তু আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ভেঙে পড়বেন না কারণ আপনার আত্মবিশ্বাস আপনার পক্ষে কাজ করবে। আপনার ভাগ্যে সরকার ও উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে, তাই আপনাকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা ফাটকা বা ঝুঁকি গ্রহণের জন্য অনুকূল সময় নয়।

Feb 19, 2022 - Apr 15, 2022

এই সময়কালে আপনি মিশ্র ফলাফল পাবেন। পেশাদার ক্ষেত্রে আপনাকে সেরাটা দিতে হবে এবং আপনি একবার কাজ আরম্ভ করে দিলে তা পরিত্যাগও করতে পারবেন না ও সংকল্প থেকে বিচ্যুতও হবেন না। আপনার দৃঢ় উদ্দেশ্য অক্ষত থাকবে এবং আপনার ব্যক্তিত্বের মধ্যে স্বার্থপর মেজাজের জন্য বিপদ হতে পারে। আপনার এই মনোভাব সবার কাছে আপনাকে অপ্রিয় করে তুলতে পারে। মানুষের সঙ্গে আচরণ করার সময় আরো নমনীয় ও কোমল হৃদয়ের হতে চেষ্টা করুন। আপনি আপনার ভাই ও বোনদের সমর্থন করবেন। আপনার আত্মীয়দের মধ্যে সমস্যা থাকবে।

Apr 15, 2022 - Jun 02, 2022

আপনি ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে আপনার কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার জীবনের অভিজ্ঞতার পরিবর্তনগুলি আপনার কাছে গভীরভাবে অনুভূত এবং দীর্ঘস্থায়ী হবে। যে সমস্ত মানুষদের আপনি আপনার ভাল প্রচেষ্টায় উপেক্ষা করেছিলেন তারাই আপনার সর্বাধিক এবং সবচেয়ে সহায়ক জোট প্রমাণিত হবে। পরিবারে একটি মঙ্গলজনক অনুষ্ঠান ঘটা সম্ভবত। এই সময়কাল আপনার সন্তানদের জন্যও সমৃদ্ধি, সুখ ও সাফল্য বয়ে আনবে।

Jun 02, 2022 - Jul 30, 2022

কাজের গড় বেশিরভাগই নিচের দিকে থাকবে এবং সম্পূর্ণরূপে সন্তোষজনক হবে না। কাজের পরিবেশ এই সময়ে বিরক্তকর ও চাপের মধ্যে থাকবে। ঝুঁকি গ্রহণ প্রবণতায় সম্পূর্ণরূপেই লাগাম লাগানো উচিত। আপনার এই সময়ে গুরুত্বপূর্ণ কার্যকলাপ এড়িয়ে চলা উচিত। যদি একজন পেশাদার হিসেবে কাজ করেন, তাহলে এই বছরে প্রতিবন্ধকতা এবং কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। অনিশ্চয়তা এবং কিছু বিভ্রান্তিও থাকবে। আপনি আপনার নিজের লোকদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন না। আপনার বিরুদ্ধে কিছু আইনগত ব্যবস্থার সম্ভাবনা আছে। আপনার প্রিয় মানুষের স্বাস্থ্যের জন্য উদ্বেগ তৈরি হতে পারে। এই সময়ে বংশধরদের মধ্যে সমস্যা থাকবে। এই সময়ে আপনি নিজেকে নিচু করে দেখাবেন এবং পরিবর্তন এড়িয়ে চলা উচিত।

Jul 30, 2022 - Sep 20, 2022

এই বছরটা আপনার কাছে একটি ব্যয়বহুল কাজের সময়সূচী হিসাবে উপস্থাপিত হবে কিন্তু কর্মজীবনে ভাল অগ্রগতির মাধ্যমে আপনাকে পুরস্কৃতও করবে। এই সময়কালে আপনি কোন কাজ করতে ইচ্ছুক হলে সেই কাজের সাফল্য আশাব্যঞ্জক হবে। পরিবারের মধ্যে সহযোগিতা লক্ষ্য করা যাবে। এই সময়ে আপনি খ্যাতিও পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারবেন। আপনি আপনার শত্রুদের উপর বিজয় পেতে সক্ষম হবেন। আপনি নতুন ব্যবসা এবং নতুন বন্ধু অর্জন করবেন। আপনি সবার সঙ্গে একটি সমন্বয়পূর্ণ সম্পর্ক বজায় রাখবেন।