সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

নাসির উদ্দিন শাহ 2022 কুষ্ঠি

নাসির উদ্দিন শাহ Horoscope and Astrology
নাম:

নাসির উদ্দিন শাহ

জন্মেরদিন:

Jul 20, 1950

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Barabanki

দ্রাঘিমাংশ:

81 E 11

অক্ষাংশ:

26 N 56

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি বন্ধুদের কখনই ভোলেন না। তাই আপনার পরিচিতদের সংখ্যা প্রচুর, আর তাদের মধ্যে অনেকেই বিদেশী ভাষা বলে। যদি ইতিমধ্যেই আপনি নিজের সাথী বেছে না থাকেন তো, এই প্রচুর সংখ্যার পরিচিতদের মধ্যে আপনি নিজের সাথীকে বাছবেন। সাধারণত, এই বাছাই তাদের আশ্চর্য্য করবে যারা আপনাকে ভালোভাবে চেনে। আপনি বিয়ে করবেন এবং সুখী হবেন। তবে অন্যান্যদের মত বিয়ে আপনার কাছে সবকিছু নয়। এটার সাথে অন্য বিনোদনও থাকবে, যা আপনার আগ্রহকে বাড়ির থেকে দুরে নিয়ে যাবে। যদি আপনার সাথী এই প্রবৃত্তিতে বাধা সৃষ্টির চেষ্টা করে তো সেটা বিচ্ছেদের দিকে নিয়ে যেতে পারে।

নাসির উদ্দিন শাহ এর স্বাস্থ্যের রাশিফল

আপনার সাস্থ্যের দিক দিয়ে উদ্বেগের কোনো কারণ নেই। যদিও আপনি যথাযথ শারীরিক গঠনের অধিকারী নন, তবু আপানর মধ্যে বিরাট কোনো খুঁত নেই। কিন্তু আপনাকে অবশ্যই যত্ন নিতে হবে। শ্বাস-যন্ত্র সাধারনত সবচেয়ে দুর্বল স্থান, তবে স্নায়ুও আপনাকে যন্ত্রণা দিতে পারে। আপনি মাথাব্যাথা ও মাইগ্রেনের সমস্যায় ভুগতে পারেন। যতটা পারবেন প্রাকৃতিক জীবন যাপন করার চেষ্টা করুন, যখনই পারবেন তাজা হাওয়া নিন এবং পরিমিত খাবার-দাবার করুন।

নাসির উদ্দিন শাহ এর শখের রাশিফল

শখ-আহ্লাদের দিক দিয়ে চিত্রাঙ্কন, নাটক এবং এইসব জাতীয় কোনো জিনিস যেটাতে শৈল্পিক ও কাব্যিক ব্যাপার দরকার, সেটা আপনার মনকে দখল করবে। হঠাৎ করে অধ্যাত্মবাদ বা অপার্থিব জিনিসের সাথে যুক্ত কোনো জিনিসে উন্নীত এবং ইচ্ছা দেখা দিলে সেটা কোনোরকম আশ্চর্য্যজনক হবে না। ভ্রমন সাথে যুক্ত কোনো জিনিস আপনাকে আকর্ষিত করবে, তা সেটা স্থলপথ, জলপথ বা আকাশপথেই হোক না কেন। ক্রিকেট, ফুটবল জাতীয় খেলার জন্য আপনার সময় খুবই কম থাকবে। তবে, আভ্যন্তরীণ ক্রীড়া যেমন টেবিল-টেনিস, কেরম, ব্যাডমিন্টন ইত্যাদি খেলায় আপনার ইচ্ছে থাকবে।