chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

নিকি হোয়েলান 2023 কুষ্ঠি

নিকি হোয়েলান Horoscope and Astrology
নাম:

নিকি হোয়েলান

জন্মেরদিন:

Jun 10, 1981

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Victoria

দ্রাঘিমাংশ:

129 E 40

অক্ষাংশ:

15 S 10

সময় মণ্ডল:

7

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2023 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনি সমস্ত সমৃদ্ধি ও আরাম ভোগ করবেন। এটাই সবথেকে সঠিক অবস্থান যেখানে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং আপনি একটি পরিতৃপ্তের জীবন যাপন করবেন। আপনার খ্যাতি ও সুনাম বৃদ্ধি পাবে। আপনার পদোন্নতি হবে বা আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি মন্ত্রীদের এবং সরকারের দ্বারা বিশেষ সুবিধা পাবেন। আপনি আত্মীয় এবং সমাজের সহায়তা করবেন।

Jun 11, 2023 - Aug 01, 2023

এটি আপনার জন্য অত্যন্ত সন্তোষজনক সময় নয়। আপনি আর্থিকভাবে হঠাৎ ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রচেষ্টা ব্যর্থ হওয়ায় আপনি হতাশও হতে পারেন। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে খুব পরিশ্রম করতে হবে। এছাড়া পারিবারিক জীবনও উত্তেজনা তৈরি করবে। এই সময়ে ব্যবসা বিষয়ে ঝুঁকি নেবার চেষ্টা করবেন না কারণ এই সময় খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। আপনি অপ্রয়োজনীয় ব্যয়েও লিপ্ত হবেন। স্বাস্থ্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। বিশেষ করে বয়স্ক মানুষেরা শ্লেষ্মা ও শারীরিক শৈথিল্যের সম্মুখীন হতে পার।

Aug 01, 2023 - Aug 23, 2023

ব্যক্তিগত ও পেশাগত জীবনে বাধা দেখা দিতে পারে। শান্তি এবং বুদ্ধিমত্তার সাথে কঠিন পরিস্থিতি সামলাতে চেষ্টা করুন কারণ হঠকারিতা স্পষ্টভাবে এই সময়ের আপনাকে সাহায্য করবে না। ভ্রমণ উপকারী নয় তাই তা এড়ানোর চেষ্টা করুন। আপনি আপনার পরিবারের দিক থেকে পূর্ণ সমর্থন পাবেন না। সন্তান সংক্রান্ত সমস্যা এই সময়কালে হতে পারে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার সবরকম চেষ্টা করবে। আপনাকে আপনার ন্যায্য সিদ্ধান্তের উপর দৃঢ়ভাবে ও আঠার মতো লেগে থাকতে হবে। পেটের সমস্যা দুশ্চিন্তার কারণ হতে পারে।

Aug 23, 2023 - Oct 23, 2023

যদি আপনি মনে করেন যে কিছু প্রকল্প বা ফাটকায় পুনরায় টাকা খাটাবেন তাহলে ভাগ্য সবসময় আপনার সঙ্গে থাকবে। কর্মজীবনেও ভাল অগ্রগতির সম্ভাবনা আছে। এটা একটি চমৎকার সময়, এই সময়ে আপনি যে কাজই করুন না কেন আপনি অনেক সাফল্য আশা করতে পারেন। আপনি নতুন সম্পদ অর্জন করবেন এবং কিছু শুভ বিনিয়োগ করবেন। আপনি বিপরীত লিঙ্গের সাহচর্য উপভোগ করবেন। পরিবারের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনার সুন্দর এবং সুস্বাদু খাবারের জন্য স্বাদ বিকশিত হবে। বাড়িতে অনুষ্ঠানের যোগ আছে।

Oct 23, 2023 - Nov 10, 2023

আপনি আগ্রাসী হতে চেষ্টা করবেন না কারণ আপনার আগ্রাসী মনোভাব আপনাকে কঠিন পরিস্থিতির মধ্যে ফেলতে পারে। আপনার বন্ধুদের সাথে মতানৈক্য, ঝগড়া এবং মারামারিও হতে পারে। সুতরাং, আপনি ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন অন্যথায় তাদের সাথে আপনার সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা আছে। এই সময় আর্থিকভাবে শুভাশুভ ফল লক্ষ্য করা যাবে। পারিবারিক জীবনেও সম্প্রীতি ও বোঝাপড়া অভাব দেখা যাবে। পত্নী এবং মায়ের দিক থেকে মানসিক পীড়ার সম্ভাবনা আছে। স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া আবশ্যক। অবিলম্বে যে সমস্ত রোগের প্রতি মনোযোগ দেওয়া প্রয়োজন সেগুলি হল মাথা ব্যাথা, চোখ, পেটের রোগ, এবং পা ফুলে যায়।

Nov 10, 2023 - Dec 10, 2023

পারিবারিক জীবনে সম্প্রীতি এবং বোঝাপড়া বজায় থাকবে। এটা আপনার জ্ঞান সম্প্রসারণের জন্য একটি ভাল সময় এবং সহকর্মীদের কাছ থেকেও কিছু শিখতে পারেন। বন্ধু বা বিদেশীদের সাথে ভাল সম্পর্ক ফলপ্রসূ হবে। নতুন জমিও পেতে পারেন। আপনি দান ধ্যানও করতে পারেন। আপনার সন্তানেরাও সফল হবে এবং আপনার জন্য সুখ বয়ে আনবে। একটি সুন্দর জীবন আপনার জন্য অপেক্ষা করছে।

Dec 10, 2023 - Jan 01, 2024

এই সময়টা আর্থিক লাভের জন্য অনুকূল নয়। আপনার পরিবারের একজনের মৃত্যুর হতে পারে। এছাড়াও পারিবারিক বিরোধ আপনার মানসিক শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে। আপনি আপনার কটূক্তি বা কটু বচনের জন্য সমস্যায় পড়তে পারেন। এই সময় ব্যবসা সংক্রান্ত কিছু খারাপ খবর আসতে পারে। প্রচুর লোকসানও হতে পারে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা আপনার জন্য অসুবিধা সৃষ্টি করতে পারে।

Jan 01, 2024 - Feb 24, 2024

এই সময়কালে আপনি সাহসী হবেন এবং একটি উচ্চ পর্যায়ে আপনি নিজেকে নিয়ে যাবেন। আপনি এই সময়ে দাম্পত্য সুখ ভোগ করবেন। প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে। আপনার প্রতিদ্বন্দ্বীরা দৃঢ় বিশ্বাস এবং সাহসের অভাবে আপনার মুখোমুখি হতে চাইবে না। দূরে ভ্রমণ উপকারী হবে। প্রেম ও প্রণয়ের জন্য এই সময় আশীর্বাদস্বরূপ হতে যাচ্ছে। আপনি শত্রুতাতেও বীরোচিত কাজ করবেন এবং আপনার শত্রুদের পরাস্ত করবেন। ছোটখাটো রোগ দেখা দিতে পারে। পারিবারিক সম্পর্ক বেশ সন্তোষজনক হবে। যদিও আপনার সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল নাও হতে পারে।

Feb 24, 2024 - Apr 13, 2024

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার ক্রিয়াকলাপকে এবং আপনাকে মধ্যমণি করে তুলবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। বলা বাহুল্য, আপনার ব্যক্তিগত সম্পর্কেও শক্তি বৃদ্ধি পাবে। সন্তানেরা আপনার জন্য সুখ বয়ে আনবে। ভ্রমণ অপরিহার্য হতে পারে এবং মানুষ আপনাকে একবার দেখতে আগ্রহী হবে। এই সময়ে আপনি ধ্যান এবং জিজ্ঞাসার মাধ্যমে মানব অস্তিত্বের বাস্তবতার সত্য উদ্ঘাটনের চেষ্টা করবেন। এই সময়ে আপনি কিছু ব্যয়বহুল এবং বিরল বস্তু অর্জন করবেন। সামগ্রিকভাবে, এই সময়ে অত্যন্ত পুরষ্কারস্বরূপ হবে।

Apr 13, 2024 - Jun 10, 2024

এই সময়কালকে শুভ সময়ের সূচনা বলা যেতে পারে। এই সময়কালে, আপনি অত্যন্ত খুশি থাকবেন। আপনি সমস্ত রকম প্রতিকূল পরিস্থিতি সামলাতে সক্ষম হবেন। আপনি পারিবারিক সুখ ভোগ করবেন। যদিও আপনার ভাইবোনরা কিছু ঝামেলা এবং সমস্যায় জড়িয়ে পরতে পারে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না। সামান্য শারীরিক সমস্যার সম্ভাবনা আছে। আপনার বন্ধু এবং সহযোগীরা আপনাকে অনুসরণ করার চেষ্টা করবে।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer