Celebrity Horoscope Search By

Nicolas Pooran 2021 কুষ্ঠি

Nicolas Pooran Horoscope and Astrology
নাম:

Nicolas Pooran

জন্মেরদিন:

Oct 2, 1995

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Trinidad

দ্রাঘিমাংশ:

64 W 50

অক্ষাংশ:

14 S 54

সময় মণ্ডল:

-4

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি সেইসব মানুষদের মধ্যে পড়েন না যারা একা থাকার মজা নেয়, বরঞ্চ যত আপনার বয়স বাড়বে তত আপনি অনুভব করবেন যে আপনার সুখ-দুঃখ ভাগ করার জন্য একজন জীবনসাথীর প্রয়োজন। নিজের ঘর-বাড়ি আপনার কাছে সবথেকে বেশি আবশ্যক এবং বিবাহই এমন একটা জিনিস যা আপনাকে এই জিনিস দিতে পারে। আপনার বাড়ি আপনার কাছে ভগবানতুল্য। যদি আপনি মহিলা হন তো, যতক্ষণ না আপনার সন্তান হচ্ছে ততক্ষণ আপনি পুরোপুরি ভাবে খুশি হবেন না। আপনি সাধারণত ভালবাসার জন্য বিয়ে করবেন, কিন্তু যত দিন যাবে আপনি আপনার জীবনসাথীর নিয়ে তত ভাববেন, এবং তাঁকে ছেড়ে এক বা দুদিন কাটানোও আপনার পক্ষ্যে কষ্টকর হবে।

Nicolas Pooran এর স্বাস্থ্যের রাশিফল

আপনার জীবনীশক্তির প্রাচুর্য আছে। আপনি স্বাস্থ্যবান এবং ততক্ষণ পর্যন্ত ভুগবেন না যতক্ষণ পর্যন্ত না আপনি নিজের ক্ষমতাকে মাত্রাতিরিক্তভাবে কাজে লাগান। যেহেতু আপনি নিজের ক্ষমতাকে অতিরিক্তভাবে খরচ করতে পারেন, তারমানে এই নয় যে এটা করা সুবিবেচিত। নিজের সাথে যুক্তিসংগত থাকুন, স্বাস্থ্যের খাতা থেকে খুব বেশি পরিমান নেবেন না, এবং জীবনের পরবর্তী সময়ে নিজেকে অভিনন্দন জানার কারণ আপনার থাকবে। রোগ যদি আসে, তো সেটা আকস্মিকভাবেই আসে। বস্তুত সেটা দেখা যাবার অনেকদিন আগে থেকে আসতে শুরু করে। একটু গভীরভাবে চিন্তা করলে ইটা আপনি দেখতে পাবেন যে যে রোগ আসছে সেটার পেছনে আপনারই কোনো হাত আছে। এটাকে আপানকে এড়িয়ে চলতে হবে এটাতে কোনো সন্দেহ নেই। আপনার চোখ হলো দুর্বল স্থান তাই চোখের প্রতি সচেতন থাকুন। ৩৫ বছর বয়সের পর আপনি কিছু চক্ষুজনিত সমস্যায় ভুগতে পারেন।

Nicolas Pooran এর শখের রাশিফল

আপনার অবসর সময় আপনার শারীরিক বা মানসিক ধাতের ওপর ভিত্তি করে কাটান। পরিশোধন ও আরামপ্রিয় হবার জন্য আপনি রুক্ষ বা শ্রমসাধ্য খেলা পছন্দ করেন না। আপনি অন্যদের সঙ্গ পছন্দ করেন এবং জীবনে উজ্জ্বল-দাগ কাটতে চান। তাস খেলায় আপনি প্রলোভিত হন, তবে যতক্ষণ না সেটাতে টাকার বাজি না ধরা হয় ততক্ষণ সেটা আপনাকে আকর্ষণ করে না। এবং তাই আপনাকে জুয়ার বিরুদ্ধে সতর্ক করা ভালো। যদি অনুমোদন দেওয়া হয়, তো সেটা আপনার ওপর গভীর প্রভাব ফেলবে।