সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

নিনা দাভুলুরি 2022 কুষ্ঠি

নিনা দাভুলুরি Horoscope and Astrology
নাম:

নিনা দাভুলুরি

জন্মেরদিন:

Apr 20, 1989

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Syracuse, New York

দ্রাঘিমাংশ:

76 W 7

অক্ষাংশ:

43 N 1

সময় মণ্ডল:

-4

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আত্মীয়দের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখাই যুক্তিযুক্ত হবে। আপনার স্বাস্থ্য পরীক্ষা করা প্রয়োজন কারণ দীর্ঘস্থায়ী অসুস্থতার অনুমান করা হচ্ছে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার জন্য কোন উপায়ই ছাড়বে না তাই তাদের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখাই উচিত হবে। পারিবারিক সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। ঋণ দেওয়া এবং ঋণ নেওয়া নিয়ন্ত্রণ করা উচিত তবেই নিজেকে আর্থিকভাবে সুখী ও শান্তিপূর্ণ রাখতে পারবেন। চোর ও বিরোধ কারণে ব্যয় এবং ক্ষতি হতে পারে। এছাড়াও কর্তৃপক্ষের সঙ্গে বিবাদ এবং মতবিরোধ হতে পারে।

Apr 20, 2022 - Jun 20, 2022

আপনি অনেক ক্ষমতা পাবেন এবং আপনার সম্ভবত এর আগে এমন অভিজ্ঞতা কোন দিন হয় নি। ব্যক্তিগত দিক দিয়ে, আপনার ভালবাসার মানুষেরা তাদের ভরণপোষণ এবং স্বস্তির জন্য আপনার উপর নির্ভর করবে। আপনি অনেক খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। আপনার মানসিক শক্তি খুব বেশি থাকবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে সম্পর্ক খুব সুন্দর হবে। আপনার ভাগ্যে একটি বাচ্চার জন্মের ইঙ্গিত আছে। আপনার অধীনস্থরা আপনার প্রতি তাদের পূর্ণ সমর্থন প্রদর্শন করবে। সামগ্রিকভাবে এই সময় খুব আরামপ্রদ হবে।

Jun 20, 2022 - Jul 09, 2022

আপনি যাই করুন তাতেই সফল হবেন। আপনার সকল চেষ্টা সফল হবে এবং আপনি আপনার সব অসুবিধা অতিক্রম করবেন। আপনার শত্রুরা পরাজয়ের সম্মুখীন হবে। আপনার পদোন্নতির সম্ভাবনা আছে। আপনি সম্মান ও সুনাম লাভ করবেন। আপনি মামলা মকদ্দমায় জয়লাভ করবেন। সমস্ত দিক থেকে এই সময়টা আপনার জন্য ভালোই যাবে। আপনার জ্বলন এবং চোখ সম্পর্কিত সমস্যা জন্য সচেতন হওয়া প্রয়োজন। মা এবং মাতৃস্থানীয় আত্মীয়ের অসুখ হতে পারে।

Jul 09, 2022 - Aug 08, 2022

এটি আপনার জন্য একটি চমৎকার সময় এবং ভাগ্যে আর্থিক লাভও আছে। আপনার জন্য আনন্দদায়ক চমক অপেক্ষা করছে এবং আপনি বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পরিবার এবং আত্মীয়দের সঙ্গে সময় কাটাতে পারবেন। এই সময়কাল আপনার জন্য অনুকূল তাই এই সময়কে যতটা সম্ভব ভালোভাবে ব্যবহার করুন। নারী ও উর্ধ্বতনদের থেকে অনুগ্রহ পেতে থাকবেন। যতদূর মনে হয় আর্থিক ব্যাপারে এই সময়কাল ভালোই যাবে।

Aug 08, 2022 - Aug 29, 2022

বন্ধু, আত্মীয় বা সহযোগীদের সঙ্গে লেনদেন করার সময় সতর্ক থাকুন কারণ বিরোধের অনেক সম্ভাবনা আছে। এই সময়টা ব্যবসার জন্য ভাল নয় এবং আর্থিকভাবেও হঠাৎ ক্ষতির সম্ভাবনা আছে। গোপন ক্রিয়াকলাপে ব্যয় সম্ভব। আপনি মানসিক চাপ ও ক্লান্তিতে ভুগতে পারেন। এই সময়ে আপনার ভাগ্যে আঘাতের এবং ক্ষতের সম্ভাবনা আছে তাই সতর্কতা অবলম্বন করা আবশ্যক বিশেষ করে গাড়ী চালানোর সময়।

Aug 29, 2022 - Oct 23, 2022

লাভজনক লেনদেনের মধ্যে প্রবেশ করার ভাল সম্ভাবনা থাকবে। যদি আপনি ঋণের জন্য আবেদন করে থাকেন, তাহলে আপনি আর্থিক সাহায্য পেতে পারেন। সামান্য শারীরিক অসুস্থতা সম্ভব হতে পারে। আপনি বুদ্ধির সাথে পেশাদার এবং আভ্যন্তরীণ দায়বদ্ধতার মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে পারবেন এবং জীবনের এই উভয় অত্যাবশ্যক দিকেই আপনার সবচেয়ে ভালটা দিতে পারবেন। আপনার লালিত ইচ্ছা অসুবিধা সঙ্গে পূর্ণ হবে কিন্তু শেষ পর্যন্ত আপনি খ্যাতি অর্জন করবেন এবং ভাল আয় বা লাভ পাবেন। আপনি প্রতিযোগিতার বিজয়ী হিসাবে উঠে আসবেন এবং সাক্ষাত্কারেও সফল হবেন।

Oct 23, 2022 - Dec 11, 2022

আপনি ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে আপনার কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার জীবনের অভিজ্ঞতার পরিবর্তনগুলি আপনার কাছে গভীরভাবে অনুভূত এবং দীর্ঘস্থায়ী হবে। যে সমস্ত মানুষদের আপনি আপনার ভাল প্রচেষ্টায় উপেক্ষা করেছিলেন তারাই আপনার সর্বাধিক এবং সবচেয়ে সহায়ক জোট প্রমাণিত হবে। পরিবারে একটি মঙ্গলজনক অনুষ্ঠান ঘটা সম্ভবত। এই সময়কাল আপনার সন্তানদের জন্যও সমৃদ্ধি, সুখ ও সাফল্য বয়ে আনবে।

Dec 11, 2022 - Feb 07, 2023

এই সময়ে সৌভাগ্য এবং মনের স্থিতিশীলতা বজায় থাকবে যা আপনাকে ইতিবাচকভাবে বাঁচতে এবং সহজভাবে জীবনযাপন করতে সাহায্য করবে। পত্নীর থেকে ভাল লাভবান হবেন। ভ্রমণ, উচ্চ শিক্ষা, যোগাযোগ, নতুন উদ্যোগের মধ্যে ঢোকা, পেশা ইত্যাদির জন্য একটি চমৎকার বছর; এই বছর সুসংগতপূর্ণ পারিবারিক জীবন নিশ্চিন্তে থাকবে। জ্ঞাতিবর্গ ও আত্মীয়দের সঙ্গে এই সময়ে মতবিরোধ এমনকি শত্রুতাও হতে পারে। আপনি পেশাগতভাবে ভাল ফলাফল করবেন। সামগ্রিকভাবে সময় ভাল যাবে।

Feb 07, 2023 - Mar 30, 2023

আপনাকে শারীরিক জটিলতায় ভুগতে হতে পারে। আপনার ভোগ বিলাসিতা এবং আনন্দে খরচ করার প্রবণতা থাকার জন্য আপনার পক্ষে টাকা ধরে রাখা কঠিন হবে। হটকারী অনুমানমূলক কার্যকলাপে লিপ্ত হওয়ার জন্য এটা সঠিক সময় নয়। অর্থহীন ঝগড়া, ভুল বোঝাবুঝি এবং যুক্তিতর্ক পরিবারের শান্তি এবং প্রশান্তিকে প্রভাবিত করতে পারে। মানুষ আপনার উপর ঈর্ষাপরায়ণ হয়ে সমস্যার সৃষ্টি করতে পারে, সুতরাং ভিত্তিহীন অভিযোগ পেতে পারেন এবং তাদের হুঁশিয়ারীতেই পরিবারে অশান্তি তৈরি হতে পারে। আপনি নারীদের থেকে কষ্ট পেতে পারেন তাই আপনাকে তাদের প্রতি সচেতন হওয়া প্রয়োজন।

Mar 30, 2023 - Apr 21, 2023

এটি আপনার জন্য অত্যন্ত সফল সময়কাল নয়। আপনি অনেক অপ্রয়োজনীয় ব্যয় করতে চাইবেন কিন্তু আপনার নিজেকে ধরে রাখা প্রয়োজন। সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায়িক বিষয়ে ঝুঁকি নেওয়ার চেষ্টা করবেন না কারণ এই সময়কাল আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। পারিবারিক পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। আপনি মন্ত্রোচ্চারণ এবং আধ্যাত্মিক অনুশীলনের দিকে ঝুঁকতে পারেন।