chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

নিনা কোথারী 2022 কুষ্ঠি

নিনা কোথারী Horoscope and Astrology
নাম:

নিনা কোথারী

জন্মেরদিন:

May 6, 1962

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


নিনা কোথারী এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু কোনো বিতর্কের উভয় পক্ষকেই আপনি একত্রিত করেন, তাই আইন এবং বিচার-ব্যবস্থা পেশার দিকে আপনার জন্য খুব ভালো ক্ষেত্র। এছাড়াও শ্রমিক-মধ্যস্থতাকারী এবং এই জাতীয় কোনো কাজ যেখানে শান্তি ও শৃঙ্খলা স্থাপন ও বজায় রাখা আপনার অধীনস্ত থাকবে, সেসব ক্ষেত্রও আপনার জন্য ভালো। নিজের কর্তব্যে যেটাতে তাত্ক্ষণিক ও নিয়মিত সিদ্ধান্ত নিতে হবে সেটাতে স্বচ্ছ থাকার চেষ্টা করুন, কারণ দ্রুত সিদ্ধান্ত নেবার ক্ষেত্রে আপনার একটু অসুবিধে দেখা দিতে পারে।

নিনা কোথারী এর পেশার রাশিফল

আপনি একঘেয়ে ও নিরাপদ কাজে খুশি হবেন না। যতক্ষণ রোজ রোজ নতুন নতুন সমস্যা সমাধান করে কাটাবেন, আপনি সন্তুষ্ট থাকবেন। তবে কোনোক্ষেত্রে অল্প ঝুঁকি বা নির্ভীকতা থাকলে সেটা আপনার আরো বেশি প্রিয়। এই সব কাজের কিছু উদাহরণ হলো : শল্যচিকিত্সক, নির্মান ইঞ্জিনিয়ার, উচ্চ পরিচালন পদ। শল্য-চিকিত্সা আপনাকে আকর্ষণ করবে কারণ মানুষের জীবন এবং আপনার সম্মান আপনার কাজের ওপর নির্ভর করবে। একজন নির্মান ইঞ্জিনিয়ার কোনোকিছু নির্মানের ক্ষেত্রে অস্বাভাবিক সমস্যা পার করে, যেমন সেতু-নির্মানের ক্ষেত্রে। আমরা বলতে চাইছি এমন কিছু কাজ যেটাতে খুব কর্মশক্তি প্রয়োজন আর একটু ঝুঁকি থাকবে, সেটা আপনার জন্য উপযুক্ত।

নিনা কোথারী এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক বিষয়ে আপনি ভাগ্যবান এবং রীতিমতো ভালো টাকা অর্জন করবেন। আপনি জল্পনার থেকে সাবধান থাকেন এবং খুব চিন্তা করে বিনিয়োগ করেন নিজের ব্যবসা-বানিজ্য বাড়ানোর জন্য। অন্যান্য বিষয়ের চেয়ে আর্থিক বিষয়ে আপনি বেশি ভাগ্যশালী, আপনি আগেও টাকা কামানোর সুযোগ পেয়েছেন এবং ভবিষ্যতেও অনেক সুযোগ পাবেন। যদি আপনি ব্যবসা করতে চান তো জীবনের বিলাসিতার সাথে জড়িত বানিজ্যে আপনি সফল হবেন, যেমন গৃহ-সজ্যা, মহিলাদের বস্ত্র বানানো, পোশাক ও ফুলের দোকান, খাবারের ক্যাটারিং, রেস্টুরেন্ট বা হোটেল ব্যবসা। আপনার মস্তিস্কের শ্রেণী খুব চতুরভাবে বিন্যস্ত, কিন্তু খুব দ্রুত ও বহুমুখী, তাই আপনি রুটিন বা একজাতীয় জীবনে খুব তাড়াতাড়ি ক্লান্ত হয়ে পড়েন।