Celebrity Horoscope Search By

ওম পুরি 2021 কুষ্ঠি

ওম পুরি Horoscope and Astrology
নাম:

ওম পুরি

জন্মেরদিন:

Oct 18, 1950

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Ambala

দ্রাঘিমাংশ:

76 E 49

অক্ষাংশ:

30 N 19

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2021 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

পরিস্থিতি আপনার জন্য খুব অনুকূল হবে। শুধু এগিয়ে যান আর আপনার জন্য আসা সুখ উপভোগ করুন। শেষ পর্যন্ত আপনি আরাম করতে পারবেন এবং সাফল্যও উপভোগ করতে পারবেন এবং দীর্ঘ দিনের কঠোর পরিশ্রমের ফলও পাবেন। এই সময়কাল আপনাকে বিখ্যাত ব্যক্তিদের মধ্যে নিয়ে আসতে পারে। বিদেশী জমি থেকে লাভ আপনার মর্যাদা বাড়িয়ে তুলবে। এছাড়াও উর্ধ্বতন এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছ থেকে লাভ পাওয়াও সম্ভব। আপনি আপনার জীবন সঙ্গী ও সন্তানদের কাছ থেকে সুখ পেতে পারেন। আপনার বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা আছে এবং এরজন্য নাম, ভাগ্য ও খ্যাতি পাবেন।

Oct 18, 2021 - Dec 18, 2021

আপনার আগ্রহের একটি পবিত্র স্থান দর্শন আপনার তালিকায় থাকবে। তবে আপনার আবেগপূর্ণ ও মনোমুগ্ধকর মনোভাব থাকবে এবং এটা আপনাকে পরিচিতদের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখতে সাহায্য করবে ও অপরিচিতদের সঙ্গেও যোগাযোগ স্থাপন করতে সাহায্য করবে। নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত আপনার ইচ্ছা পূর্ণ হবে যার মানে আপনি যেখানে কাজ করেছেন সেই প্রতিষ্ঠানের শ্রেণীবিন্যাসের উপর লেনদেন বা পদোন্নতি লাভ নির্ভর করবে। ভাগ্যে নতুন গাড়ী পাওয়ার অথবা নতুন বাড়ি কেনার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, এই সময়টা খুব ভাল।

Dec 18, 2021 - Jan 05, 2022

আপনি অপ্রত্যাশিত সমস্যার সম্মুখীন হতে পারেন। আত্মীয়দের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখাই সমীচীন হবে। স্বাস্থ্যের পরীক্ষা প্রয়োজন। দীর্ঘস্থায়ী অসুস্থতার জন্য ভুগতে পারেন। জীবনসঙ্গী ও বাচ্চাদের স্বাস্থ্যও পরীক্ষা করাতে হবে। আসদুপায়ে লেনদেন এড়িয়ে চলা আবশ্যক। ব্যবসায়িক বিষয়ে সমস্ত নির্ধারণকারী ঘটনার লক্ষ্য করে চুক্তি করতে হবে। আপনি ফোঁড়ার জন্য ভুগতে পারেন।

Jan 05, 2022 - Feb 05, 2022

আপনার কাছে যে সুযোগগুলি আসবে আপনি তার সদ্ব্যবহার করতে পারবেন না যদিও আপনার কাছে অনেক সুযোগ আসবে কিন্তু সবই বৃথা যাবে। আপনি আপনার অথবা আপনার বাবামায়ের শরীর সংক্রান্ত সমস্যার সম্মুখীন হবেন তাই তাদের সঙ্গে আপনারও ভাল যত্ন নিন। দূরে ভ্রমণ আপনার ভাগ্যে আছে কিন্তু তা খুব উপকারী হবে না তাই এড়িয়ে চলাই উচিত। এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। সাধারণ মানুষ এবং আপনার সহকর্মীদের সাথে বিবাদ হতে পারে। আপনার ঠান্ডা লাগা এবং জ্বর হওয়ার প্রবণতা থাকবে। কোনো প্রত্যক্ষ কারণ ছাড়াই মানসিক চিন্তা থাকবে।

Feb 05, 2022 - Feb 26, 2022

একটাই ভুল যা আপনার এ বছর এড়িয়ে চলা উচিত তা হল অত্যাধিক আত্মবিশ্বাস। বাড়ির জন্য অথবা পরিবারের সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক সম্পর্কের প্রতি আপনার আচরণ আরও দায়বদ্ধ হোক। অন্যরা আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার আবেগকে ধ্বংস করার চেষ্টা করবে। আপনার জীবন সঙ্গী বা প্রেমে সমস্যার জন্য মানসিক অশান্তি হতে পারে। ভ্রমণ বৃথা হতে পারে এবং এরজন্য লোকসানও হতে পারে।

Feb 26, 2022 - Apr 22, 2022

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে দারুণ অগ্রগতি করতে পারেন। ব্যবসা/বাণিজ্যে সম্ভাবনা খুব ভাল, যদি কোথাও নিযুক্ত থাকেন তাহলে একটি পদোন্নতির প্রত্যাশা করতে পারেন। আপনাকে কর্মজীবন এবং আভ্যন্তরীণ জীবনের গুরুত্বপূর্ণ দায়িত্ব গ্রহণ করতে হবে। আপনার সরকারী দায়িত্ব পালনে/ভ্রমণের সময়ে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনার ভাই ও বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ঠিক থাকবে। যদিও আপনার ভাইবোনেরা সমস্যার সম্মুখীন হবে।

Apr 22, 2022 - Jun 09, 2022

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার ক্রিয়াকলাপকে এবং আপনাকে মধ্যমণি করে তুলবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। বলা বাহুল্য, আপনার ব্যক্তিগত সম্পর্কেও শক্তি বৃদ্ধি পাবে। সন্তানেরা আপনার জন্য সুখ বয়ে আনবে। ভ্রমণ অপরিহার্য হতে পারে এবং মানুষ আপনাকে একবার দেখতে আগ্রহী হবে। এই সময়ে আপনি ধ্যান এবং জিজ্ঞাসার মাধ্যমে মানব অস্তিত্বের বাস্তবতার সত্য উদ্ঘাটনের চেষ্টা করবেন। এই সময়ে আপনি কিছু ব্যয়বহুল এবং বিরল বস্তু অর্জন করবেন। সামগ্রিকভাবে, এই সময়ে অত্যন্ত পুরষ্কারস্বরূপ হবে।

Jun 09, 2022 - Aug 06, 2022

শারীরিকভাবে এমনকি মানসিকভাবেও আপনি এই সময়ে খুব সাহসী হবেন। এটি আপনার আত্মীয়দের জন্য একটি ভাল সময়। আপনি পেশার জন্য চেষ্টা করুন কারণ আপনার সাফল্যের সম্ভাবনা আছে। বস্তুগত জিনিসেও লাভবান হবেন। আপনি এই সময়ে জমি ও যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনি ব্যবসা ও বাণিজ্যে উল্লেখযোগ্য লাভ পাবেন। আপনার শত্রুরা আপনার সামনে দাঁড়াতে পারবে না। আপনি দূরের মানুষের সংস্পর্শে আসতে পারেন। প্রেমের জন্য এই সময়কালটা খুবই ভাল। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

Aug 06, 2022 - Sep 27, 2022

একটি অত্যন্ত উত্পাদনশীল বছর যা আপনাকে সন্তুষ্টি বোধ করাবে যে আপনি কি অর্জন করেছেন। এই সময়কালে আপনি সম্পূর্ণ আশাবাদী এবং প্রাণময়তার সঙ্গে জীবন উপভোগ করবেন। ভ্রমণ, গবেষণা, এবং জীবনে অগ্রগতির জন্য প্রচুর সুযোগ আসবে। বিপরীত লিঙ্গ আপনাকে আপনার পরিমণ্ডলে সাহায্য করবে। আপনার পুরো প্রাপ্য সম্মান আপনি পাবেন এবং আপনার জীবন আরো স্থিতিশীল হবে। ফাটকামূলক কার্যকলাপে লাভবান হবেন। জমি বা গাড়িও অর্জন করতে পারবেন।

Sep 27, 2022 - Oct 18, 2022

নিজেকে প্রকাশ করা এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য এটি একটি ভাল সময়। আপনার পরিবারে কিছু মঙ্গলজনক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আপনার কাজের জায়গায় আশা করা যেতে পারে এবং পেশাদারী কার্যকলাপেও আসামান্য কিছু ঘটতে পারে। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে এবং আপনার ব্যবসা সাথে যুক্ত সফরের দায়িত্বভার গ্রহণ করবেন যা খুব পুরষ্কারস্বরূপ এবং ফলপ্রসূ হবে। এই সুন্দর সময়কে সর্বোত্তমভাবে ব্যবহার করুন। আপনি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেবেন এবং সম্মানিত ও ধর্মীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন।