chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

পীরজাদা জোরাবিয়ান 2022 কুষ্ঠি

পীরজাদা জোরাবিয়ান Horoscope and Astrology
নাম:

পীরজাদা জোরাবিয়ান

জন্মেরদিন:

Oct 23, 1973

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনার চারিত্রিকভাবে যথাযথ বিদ্যমান থাকার জন্য বন্ধুত্ব ও প্রেম প্রয়োজন। তাই আপনি তারাতারি বিয়ে করবেন, আর সম্ভবত বিয়ের আগে আপনার একাধিক প্রেম-সম্পর্ক থাকতে পারে। একবার বিয়ে হয়ে গেলে আপনি একজন অপূর্ব সাথী হবেন। যখন প্রেম আসবে তখন আপনি মেঘের মঘ্য়ে ভ্রমন করার উপলব্ধি অনুভব করবেন, এবং আগের চেয়ে বেশি রোমান্টিক হবেন। এটা আপনার ভালবাসা মানুষের প্রতি অনুভূতিকে আরো গাঁড় করবে এবং খুব আধ্যাত্মিক হয়ে আপনি আপনার প্রেম-সম্পর্ককে নতুনভাবে বুঝে অর্জন করবেন।

পীরজাদা জোরাবিয়ান এর স্বাস্থ্যের রাশিফল

আপনার জীবনীশক্তির প্রাচুর্য আছে। আপনি স্বাস্থ্যবান এবং ততক্ষণ পর্যন্ত ভুগবেন না যতক্ষণ পর্যন্ত না আপনি নিজের ক্ষমতাকে মাত্রাতিরিক্তভাবে কাজে লাগান। যেহেতু আপনি নিজের ক্ষমতাকে অতিরিক্তভাবে খরচ করতে পারেন, তারমানে এই নয় যে এটা করা সুবিবেচিত। নিজের সাথে যুক্তিসংগত থাকুন, স্বাস্থ্যের খাতা থেকে খুব বেশি পরিমান নেবেন না, এবং জীবনের পরবর্তী সময়ে নিজেকে অভিনন্দন জানার কারণ আপনার থাকবে। রোগ যদি আসে, তো সেটা আকস্মিকভাবেই আসে। বস্তুত সেটা দেখা যাবার অনেকদিন আগে থেকে আসতে শুরু করে। একটু গভীরভাবে চিন্তা করলে ইটা আপনি দেখতে পাবেন যে যে রোগ আসছে সেটার পেছনে আপনারই কোনো হাত আছে। এটাকে আপানকে এড়িয়ে চলতে হবে এটাতে কোনো সন্দেহ নেই। আপনার চোখ হলো দুর্বল স্থান তাই চোখের প্রতি সচেতন থাকুন। ৩৫ বছর বয়সের পর আপনি কিছু চক্ষুজনিত সমস্যায় ভুগতে পারেন।

পীরজাদা জোরাবিয়ান এর শখের রাশিফল

শখ-আহ্লাদের দিক দিয়ে চিত্রাঙ্কন, নাটক এবং এইসব জাতীয় কোনো জিনিস যেটাতে শৈল্পিক ও কাব্যিক ব্যাপার দরকার, সেটা আপনার মনকে দখল করবে। হঠাৎ করে অধ্যাত্মবাদ বা অপার্থিব জিনিসের সাথে যুক্ত কোনো জিনিসে উন্নীত এবং ইচ্ছা দেখা দিলে সেটা কোনোরকম আশ্চর্য্যজনক হবে না। ভ্রমন সাথে যুক্ত কোনো জিনিস আপনাকে আকর্ষিত করবে, তা সেটা স্থলপথ, জলপথ বা আকাশপথেই হোক না কেন। ক্রিকেট, ফুটবল জাতীয় খেলার জন্য আপনার সময় খুবই কম থাকবে। তবে, আভ্যন্তরীণ ক্রীড়া যেমন টেবিল-টেনিস, কেরম, ব্যাডমিন্টন ইত্যাদি খেলায় আপনার ইচ্ছে থাকবে।