সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Pranutan Bahl 2021 কুষ্ঠি

Pranutan Bahl Horoscope and Astrology
নাম:

Pranutan Bahl

জন্মেরদিন:

Mar 10, 1993

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

বিয়ে জীবনে করতে হয় বলে আপনি বিয়ে করতে চান। তবে বিয়ের আগে প্রেম, একসাথে ঘর-ফেরা আপনি অতটা পছন্দ করেন না। সাধারণত আপনি প্রেম-পত্র লেখেন না এবং যত কম রোমান্স হয় তত আপনার কাছে ভালো। তবে এটার মানে এই নয় যে আপনি বিয়েটাকে বিচ্ছিন্ন দ্বীপ হিসেবে দেখেন। বরঞ্চ যখন আপনি বিয়ে করেন, তারপর একজন মানুষের পক্ষ্যে যতটা সম্ভব তত সমন্বয়পূর্ণভাবে জুড়তে চেষ্টা করেন এবং এই চিন্তাভাবনা কিছু বছর পরও দুরে চলে যায় না।

Pranutan Bahl এর স্বাস্থ্যের রাশিফল

আপনার আরামকে আপনি উচ্চ-মূল্য দেবেন। এই বৈশিষ্টের ফলে, আপনি কিছুটা ভোজনবিলাসী প্রকৃতির এবং খাবার-দাবার উপভোগ করেন। আসলে আপনি বাঁচার জন্য খান না, বরঞ্চ খাবার জন্য বাঁচেন। অতএব ইটা বিস্ময়কর নয় যে, আপনার শরীরের পাচনতন্ত্রের উপকরণ আপানকে সবথেকে বেশি চিন্তায় রাখবে। বদহজম জাতীয় কোনো রোগকে অবহেলা করবেন না, এবং যখন সেসব হবে তখন শুধুমাত্র অসুধ খেয়েই সেটাকে সরানোর চেষ্টা করলে চলবে না। আপনি চলাফেরা ধরনের মাঝারি ব্যয়াম এবং হালকা শারীরিক কসরত করুন। প্রচুর তাজা হাওয়া নিন, সুবিবেচক খাবার নিন এবং ফল খান। তাসত্ত্বেও যদি সেটা দীর্ঘদিন ধরে চলে তো নিশ্চয় ডাক্তার দেখান। ৫০ বছর বয়সের পর নিষ্ক্রিয় হবার থেকে সাবধান থাকুন। আপনি এটা-সেটা ছেড়ে দিতে স্বাভাবিক প্রবনতাসম্পন্ন এবং এমন একজন ব্যক্তি হিসেবে বিকশিত হবেন যে জীবনের ওপর নিজের দখল হারিয়ে ফেলেছে। জিনিসের প্রতি নিজের আগ্রহ বাড়ান, নিজের শখকে বিকশিত করুন আর মনে রাখবেন যারা নিজেদের বয়সের চেয়ে কমবয়সীদের সাথে মেশে তারা কখনই বুড়ো হয়ে যায় না।

Pranutan Bahl এর শখের রাশিফল

সবল আহ্লাদ আপনাকে আকর্ষণ করবে এবং এগুলো আপনার জন্য ভালো। ফুটবল, টেনিস জাতীয় খেলা আপনার শক্তির প্রধান নির্গমনপথ এবং এটার জন্য আপনার ভালই হবে। মধ্যবয়স আসার সময় আপনি হাঁটা-চলা করতে পছন্দ করবেন, তবে চার মাইল চেয়ে চোদ্দ মাইল হাঁটা আপনি বেশি ভাববেন। ছুটির সময় আপনি সমুদ্র-সৈকতে শুধুমাত্র সংবাদপত্র নিয়ে বসে, পরবর্তী খাবারের জন্য অপেক্ষা করা আপনি চান না। খুব দুরের পাহাড় আপনাকে হাতছানি দিয়ে ডাকবে এবং সেগুলোকে কাছ থেকে কেমন লাগে সেটা আপনি দেখতে চান।