সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

প্রেম সিং চন্দুমজ্র 2022 কুষ্ঠি

প্রেম সিং চন্দুমজ্র Horoscope and Astrology
নাম:

প্রেম সিং চন্দুমজ্র

জন্মেরদিন:

Jan 1, 1950

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Patiala

দ্রাঘিমাংশ:

76 E 24

অক্ষাংশ:

30 N 19

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনার নিকট আত্মীয় বা পরিবারের সদস্যের মৃত্যুর খবর শুনতে পারেন। আপনাকে নিজের সঠিক যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আপনার রোগের জন্য কষ্টভোগ করার সম্ভাবনা আছে। সম্পদের ক্ষতি, আস্থা হারানো, নিষ্ফল এবং মানসিক উদ্বেগ পর্যন্তও হতে পারে। মানুষের ঈর্ষা আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে। চুরির কারণে আর্থিক ক্ষতির সম্ভাবনাও রয়েছে। আপনি অসৎ সঙ্গ ও বদ অভ্যাসে জড়িয়ে পড়তে পারেন।

Jan 1, 2022 - Feb 01, 2022

আপনি আপনার পরিকল্পনা উপর ব্যবস্থা গ্রহণ করার জন্য এটা উপযুক্ত সময়। দাম্পত্য সুখ ও বিবাহিত জীবন উপভোগ করার জন্য ভাগ্য আপনার খুবই সুপ্রসন্ন থাকবে। আধ্যাত্মিক জগৎ আপনার সামনে দরজা খুলে দিতে পারে, কিন্তু এই সুযোগের সদ্ব্যবহার করতে কিছু প্রস্তুতির প্রয়োজন। যদি আপনি একটি বাচ্চার আশা করেন তাহলে ভাগ্যে নিরাপদ প্রসব লেখা আছে। আপনি আপনার লেখার জন্য প্রশংসা পেতে পারেন। শিক্ষাগত দিক দিয়ে ছাত্রদের জন্য এটি শ্রেষ্ঠ সময় এবং তারা শিক্ষায় ভাল ফলও করবে। এই সময়ের একটি শিশুর জন্মের খুব সম্ভাবনা আছে বিশেষ করে একটি মেয়ের।

Feb 01, 2022 - Feb 22, 2022

বন্ধু, আত্মীয় বা সহযোগীদের সঙ্গে লেনদেন করার সময় সতর্ক থাকুন কারণ বিরোধের অনেক সম্ভাবনা আছে। এই সময়টা ব্যবসার জন্য ভাল নয় এবং আর্থিকভাবেও হঠাৎ ক্ষতির সম্ভাবনা আছে। গোপন ক্রিয়াকলাপে ব্যয় সম্ভব। আপনি মানসিক চাপ ও ক্লান্তিতে ভুগতে পারেন। এই সময়ে আপনার ভাগ্যে আঘাতের এবং ক্ষতের সম্ভাবনা আছে তাই সতর্কতা অবলম্বন করা আবশ্যক বিশেষ করে গাড়ী চালানোর সময়।

Feb 22, 2022 - Apr 18, 2022

এই সময়ে আপনার বৃদ্ধি দারুণ হবে এবং আপনার পেশার ক্ষেত্রেও উন্নতি লক্ষ্য করা যাবে। সহযোগী/অংশীদারদের থেকে সুফল পাওয়ার সম্ভাবনা আছে। আপনি অন্যায্য উপায়ে আয়ের দিকে ঝুঁকতে পারেন। আপনার শৃঙ্খলাপরায়ণতা, পর্যবেক্ষণ করার ক্ষমতা এবং দৈনন্দিন নিত্যকর্ম উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। সিনিয়ার/কর্তৃপক্ষের সঙ্গে আপনার সম্পর্ক খুব আন্তরিক হবে এবং একসময়ে আপনার ব্যবসার পরিধি বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মনের শান্তি নষ্ট করবে।

Apr 18, 2022 - Jun 06, 2022

আপনার স্বাস্থ্য সম্পর্কে অবগত থাকার গভীর সচেতনতা ও নিজের ভালো যত্ন নেওয়ার ক্ষমতা এবং আপনার নিজস্ব চাহিদা আপনার সক্রিয় কর্মশক্তি বাড়াতে ও ভাল শরীর যা সম্ভবত শারীরিক ক্রীড়ায় অংশগ্রহণ করতেও সাহায্য করবে। আপনার দুর্দান্ত কর্মশক্তির বিচ্ছুরণ আপনার জীবনের অনেক সহায়ক মানুষকে আকর্ষিত করবে। আপনার জীবন সঙ্গীরও আপনার সুখ এবং সাফল্যে অবদান থাকবে। আপনি কর্মক্ষেত্রে একজন নেতার অবস্থানে থাকার জন্য আরো সময় এবং শক্তি দিয়ে নিজেকে উদ্দীপিত করবেন। আপনি অনেক সম্মান লাভ করবেন এবং আরো বিখ্যাত হবেন।

Jun 06, 2022 - Aug 02, 2022

আপনার শক্তির বিকিরণ আপনার জীবনের সহায়ক মানুষদের অনেকটাই আকর্ষণ করবে। আপনার প্রতিদ্বন্দ্বী আপনার সম্মুখীন হতে সাহস করবে না। আর্থিকভাবে এটি আপনার জন্য একটি চমৎকার সময়কাল। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মানুষদের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার পরিসেবা/কাজের অবস্থার উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু জমি বা যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনার স্বাস্থ্যের জন্য সামান্য যত্নের প্রয়োজন।

Aug 02, 2022 - Sep 23, 2022

আপনাকে শারীরিক জটিলতায় ভুগতে হতে পারে। আপনার ভোগ বিলাসিতা এবং আনন্দে খরচ করার প্রবণতা থাকার জন্য আপনার পক্ষে টাকা ধরে রাখা কঠিন হবে। হটকারী অনুমানমূলক কার্যকলাপে লিপ্ত হওয়ার জন্য এটা সঠিক সময় নয়। অর্থহীন ঝগড়া, ভুল বোঝাবুঝি এবং যুক্তিতর্ক পরিবারের শান্তি এবং প্রশান্তিকে প্রভাবিত করতে পারে। মানুষ আপনার উপর ঈর্ষাপরায়ণ হয়ে সমস্যার সৃষ্টি করতে পারে, সুতরাং ভিত্তিহীন অভিযোগ পেতে পারেন এবং তাদের হুঁশিয়ারীতেই পরিবারে অশান্তি তৈরি হতে পারে। আপনি নারীদের থেকে কষ্ট পেতে পারেন তাই আপনাকে তাদের প্রতি সচেতন হওয়া প্রয়োজন।

Sep 23, 2022 - Oct 14, 2022

ভ্রমণের আকাঙ্ক্ষা থেকে আপনি মনের মধ্যে গভীর অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছনে ফিরে তাকানো পছন্দ করেন না তাই এই জন্য আপনার চাপ অনুভূত হতে পারে। আপনার মন ধর্মীয় কার্যকলাপের দিকে ঝুঁকবে এবং আপনি পবিত্র জায়গায় ভ্রমণ করতে পারেন। কর্মজীবনে দ্বিধা ও চাপের সঙ্গে এই সময়কাল শুরু হবে। আপনার নিজের লোক ও আত্মীয়দের সঙ্গে সমন্বয়পূর্ণ সম্পর্ক বিঘ্নিত হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূরণ করতে সম্ভবপর হবেন না। আপনার কোন ধরণের ব্যবসায় যোগ দেবার জন্য এটা সঠিক সময় নয়। এটা আপনার মায়ের জন্যও পরীক্ষামূলক সময়।

Oct 14, 2022 - Dec 14, 2022

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার কার্যকলাপ এবং আপনাকে কেন্দ্রবিন্দুতে নিয়ে আসবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। আপনি যোগাযোগের মাধ্যমে খুব ভাল একটি খবর পাবেন। আপনার গতি ধরে রাখুন এবং আপনার ক্ষমতার উপর বিশ্বাস রাখুন কারণ এই বছরে আপনি নিজেকে একটি সম্পূর্ণ নতুন অবস্থানে দেখতে পাবেন। দূর ভ্রমণ পুরষ্কারস্বরূপ হবে। আপনি এই সময়ে একজন আভিজাত্যের জীবনযাপন করবেন।

Dec 14, 2022 - Jan 02, 2023

আপনি জীবনের প্রতি উত্সাহী হবেন। আপনি সাহসী হবেন এবং উগ্র মেজাজও থাকবে। আপনার মানসিক নিয়ন্ত্রণের অভাব থাকবে এবং বৈষম্যমূলক মানসিকতা লক্ষ্য করা যাবে। জনগণের মধ্যে আপনার জনপ্রিয়তা হ্রাস পাবে এবং বিতর্কের কারণে সমস্যা হতে পারে। এই সময় প্রেম এবং প্রণয়ের জন্য অনুকূল নয়। বাচ্চা এবং জীবনসঙ্গী শারীরিক অসুস্থতার জন্য ভুগতে পারে। তবে ভাগ্য সুপ্রসন্ন হলে, এই সময়ে আপনার সন্তানের জন্ম হতে পারে এবং আপনি উচ্চতর কর্তৃপক্ষের কাছ থেকে লাভবান হতে পারেন।