সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Prince Balwant Rai Singh 2022 কুষ্ঠি

Prince Balwant Rai Singh Horoscope and Astrology
নাম:

Prince Balwant Rai Singh

জন্মেরদিন:

May 5, 1999

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Sangrur

দ্রাঘিমাংশ:

75 E 50

অক্ষাংশ:

30 N 14

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

এটি আপনার জন্য কর্মের সময়। আপনার জন্য অপ্রত্যাশিত উপহার এবং লাভ বিভিন্ন ক্ষেত্র থেকে আসবে। এটা আপনাকে পেশায় উন্নতি এবং সব পরিধিতে সমৃদ্ধি দেবে। আপনার বিরোধীরা আপনাকে বিঘ্নিত করার সাহস করবে না এবং আপনি আপনার অংশের আকর্ষণ এবং খ্যাতি পাবেন। আপনি নেতা, উর্ধ্বতন এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছ থেকে উপকার পাবেন। আপনার শরীর এবং স্বাস্থ্য সুন্দর থাকবে। এছাড়াও এই বছর আপনার গাড়ি লাভ করার সম্ভাবনা আছে।

May 5, 2022 - Jun 29, 2022

এই সময়কালে আপনি সাহসী হবেন এবং একটি উচ্চ পর্যায়ে আপনি নিজেকে নিয়ে যাবেন। আপনি এই সময়ে দাম্পত্য সুখ ভোগ করবেন। প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে। আপনার প্রতিদ্বন্দ্বীরা দৃঢ় বিশ্বাস এবং সাহসের অভাবে আপনার মুখোমুখি হতে চাইবে না। দূরে ভ্রমণ উপকারী হবে। প্রেম ও প্রণয়ের জন্য এই সময় আশীর্বাদস্বরূপ হতে যাচ্ছে। আপনি শত্রুতাতেও বীরোচিত কাজ করবেন এবং আপনার শত্রুদের পরাস্ত করবেন। ছোটখাটো রোগ দেখা দিতে পারে। পারিবারিক সম্পর্ক বেশ সন্তোষজনক হবে। যদিও আপনার সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল নাও হতে পারে।

Jun 29, 2022 - Aug 16, 2022

পেশাগত এবং ব্যক্তিগত বিষয়ে অংশীদারিত্ব এই বছর আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যারজন্য আপনি অনেকদিন অপেক্ষা করে ছিলেন সেই অপ্রতিরোধ্য, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা আপনার জীবনে ঘটবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। যোগাযোগ ও আলোচনার মাধ্যম আপনার জন্য ভাল কাজ করবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনাকে ব্যবসা/পেশা প্রভৃতি সংক্রান্ত কাজে ঘন ঘন ভ্রমণ করতে হবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না ক্রয় করতে পারবেন।

Aug 16, 2022 - Oct 13, 2022

এই সময়কালকে শুভ সময়ের সূচনা বলা যেতে পারে। এই সময়কালে, আপনি অত্যন্ত খুশি থাকবেন। আপনি সমস্ত রকম প্রতিকূল পরিস্থিতি সামলাতে সক্ষম হবেন। আপনি পারিবারিক সুখ ভোগ করবেন। যদিও আপনার ভাইবোনরা কিছু ঝামেলা এবং সমস্যায় জড়িয়ে পরতে পারে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না। সামান্য শারীরিক সমস্যার সম্ভাবনা আছে। আপনার বন্ধু এবং সহযোগীরা আপনাকে অনুসরণ করার চেষ্টা করবে।

Oct 13, 2022 - Dec 04, 2022

এটি আপনার জন্য অত্যন্ত সন্তোষজনক সময় নয়। আপনি আর্থিকভাবে হঠাৎ ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রচেষ্টা ব্যর্থ হওয়ায় আপনি হতাশও হতে পারেন। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে খুব পরিশ্রম করতে হবে। এছাড়া পারিবারিক জীবনও উত্তেজনা তৈরি করবে। এই সময়ে ব্যবসা বিষয়ে ঝুঁকি নেবার চেষ্টা করবেন না কারণ এই সময় খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। আপনি অপ্রয়োজনীয় ব্যয়েও লিপ্ত হবেন। স্বাস্থ্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। বিশেষ করে বয়স্ক মানুষেরা শ্লেষ্মা ও শারীরিক শৈথিল্যের সম্মুখীন হতে পার।

Dec 04, 2022 - Dec 25, 2022

ব্যক্তিগত ও পেশাগত জীবনে বাধা দেখা দিতে পারে। শান্তি এবং বুদ্ধিমত্তার সাথে কঠিন পরিস্থিতি সামলাতে চেষ্টা করুন কারণ হঠকারিতা স্পষ্টভাবে এই সময়ের আপনাকে সাহায্য করবে না। ভ্রমণ উপকারী নয় তাই তা এড়ানোর চেষ্টা করুন। আপনি আপনার পরিবারের দিক থেকে পূর্ণ সমর্থন পাবেন না। সন্তান সংক্রান্ত সমস্যা এই সময়কালে হতে পারে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার সবরকম চেষ্টা করবে। আপনাকে আপনার ন্যায্য সিদ্ধান্তের উপর দৃঢ়ভাবে ও আঠার মতো লেগে থাকতে হবে। পেটের সমস্যা দুশ্চিন্তার কারণ হতে পারে।

Dec 25, 2022 - Feb 24, 2023

আপনি আপনার চ্যালেঞ্জের মোকাবিলার জন্য নতুন ধারণা নিয়ে আসবেন। আপনার কারবার এবং লেনদেন সহজে ও অনায়াসে হয়ে যাবে কারণ আপনি আপনার প্রতিযোগীদের থেকে এক কদম এগিয়ে থাকবেন। একাধিক উৎস থেকে আপনার জন্য আয় আসবে। আপনার বন্ধু এবং পরিবারের লোকেরা আপনার ব্যক্তিগত জীবনকে অনেক সমৃদ্ধ এবং আরো পরিপূর্ণ করে তুলবে। যত সময় এগিয়ে যাবে ততই আপনার ক্লায়েন্টদের সহযোগীদের সঙ্গে এবং অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু বিলাসবহুল জিনিস কিনবেন। সামগ্রিকভাবে, আপনার জন্য একটি পুরষ্কারস্বরূপ সময়।

Feb 24, 2023 - Mar 14, 2023

এই বছরে আপনি আপনার প্রণয় জীবনকে আরো আকর্ষণীয় করে তুলবেন। এই বছরটা আপনার জন্য ভাল যাবে কারণ আপনি আপনার চুক্তি এবং চুক্তিপত্র থেকে লাভ পেতে পারেন। এই সময়টা চুক্তি করার জন্য উপযুক্ত সময় কারণ এই সময়টা নিশ্চিতভাবে আপনার পক্ষে যাবে। ব্যবসা ও অন্যান্য উদ্যোগ থেকে আয় বৃদ্ধি পাবে এবং এরজন্য আপনার সামাজিক অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। এখন আপনার ব্যক্তিগত জীবনে সুখ সাধনের জন্য আপনার কাছে যথেষ্ট অপরিহার্য বিষয়বস্তু আছে। আপনি যানবাহন এবং অন্যান্য উপকরণ অর্জন করতে পারবেন। আপনার পারিবারিক জীবনেও আপনার অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনার আয়ও সুনিশ্চিতভাবে বৃদ্ধি পাবে।

Mar 14, 2023 - Apr 14, 2023

আপনার কাছে যে সুযোগগুলি আসবে আপনি তার সদ্ব্যবহার করতে পারবেন না যদিও আপনার কাছে অনেক সুযোগ আসবে কিন্তু সবই বৃথা যাবে। আপনি আপনার অথবা আপনার বাবামায়ের শরীর সংক্রান্ত সমস্যার সম্মুখীন হবেন তাই তাদের সঙ্গে আপনারও ভাল যত্ন নিন। দূরে ভ্রমণ আপনার ভাগ্যে আছে কিন্তু তা খুব উপকারী হবে না তাই এড়িয়ে চলাই উচিত। এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। সাধারণ মানুষ এবং আপনার সহকর্মীদের সাথে বিবাদ হতে পারে। আপনার ঠান্ডা লাগা এবং জ্বর হওয়ার প্রবণতা থাকবে। কোনো প্রত্যক্ষ কারণ ছাড়াই মানসিক চিন্তা থাকবে।

Apr 14, 2023 - May 05, 2023

এই সময়কালে আপনি কোন কাজ করতে ইচ্ছুক হলে সেই কাজের সাফল্য আশাব্যঞ্জক হবে। সচেতনভাবে কোনরকম চেষ্টা ছাড়াই আপনার কাছে নতুন সুযোগ আসতে থাকবে। কাজের জায়গায় বা বাড়ি পরিবর্তন আপনার জন্য অনুকূল হতে পারে। আপনি বরাবর সিদ্ধান্তমূলক পদক্ষেপ গ্রহণ করে অগ্রগতির পথে এগিয়ে চলবেন। আপনার ব্যয় বৃদ্ধি পাবে যা নিয়ন্ত্রণ করা প্রয়োজন। আপনি নিজের আত্মবিশ্বাস ও শক্তির অভাব অনুভব করতে পারেন।