সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

প্রীতম চক্রবর্তী 2021 কুষ্ঠি

প্রীতম চক্রবর্তী Horoscope and Astrology
নাম:

প্রীতম চক্রবর্তী

জন্মেরদিন:

Jun 14, 1971

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Calcutta

দ্রাঘিমাংশ:

88 E 20

অক্ষাংশ:

22 N 30

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2021 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনার বুদ্ধি আপনার জীবনের বিভিন্ন ভাগ থেকে বিপুল প্রশংসা উপার্জন করতে সহায়তা করবে। আপনি পেশা ও ব্যবসায় উজ্জ্বলভাবে দ্যুতি ছড়াবেন। পরিবারে একটি শিশুর জন্ম সুখ এবং আনন্দ বয়ে আনবে। এই সময়ে আপনি জ্ঞান এবং ধর্মীয় শিক্ষা অর্জন করবেন। আপনি ধর্মীয় স্থান বা চিত্তবিনোদনের জায়গায় ঘুরতে যাবেন। আপনি নেতা এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছ থেকে সম্মান ও প্রশংসা পাবেন।

Jun 14, 2021 - Jul 05, 2021

ব্যক্তিগত ও পেশাগত জীবনে বাধা দেখা দিতে পারে। শান্তি এবং বুদ্ধিমত্তার সাথে কঠিন পরিস্থিতি সামলাতে চেষ্টা করুন কারণ হঠকারিতা স্পষ্টভাবে এই সময়ের আপনাকে সাহায্য করবে না। ভ্রমণ উপকারী নয় তাই তা এড়ানোর চেষ্টা করুন। আপনি আপনার পরিবারের দিক থেকে পূর্ণ সমর্থন পাবেন না। সন্তান সংক্রান্ত সমস্যা এই সময়কালে হতে পারে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার সবরকম চেষ্টা করবে। আপনাকে আপনার ন্যায্য সিদ্ধান্তের উপর দৃঢ়ভাবে ও আঠার মতো লেগে থাকতে হবে। পেটের সমস্যা দুশ্চিন্তার কারণ হতে পারে।

Jul 05, 2021 - Sep 04, 2021

এই সময়ে আপনি ভোগ বিলাসে এবং আরামে অধিক ব্যয় করবেন কিন্তু এটা ভাল হবে যদি খরচ কম করেন। আপনি প্রেমে হতাশার এবং পারিবারিক জীবনে ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা সম্ভাব্য প্রতিটি উপায়ে আপনি ক্ষতি করার চেষ্টা করবে তাই ব্যক্তিগত বা পেশাদার বিষয়ে লেনদেন করার সময় সচেতন থাকবেন। আপনার ভাগ্যে পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তার সম্ভাবনা আছে। যদিও আর্থিকভাবে এটি খারাপ সময় নয় কিন্তু বেশি খরচ করা উচিত নয়। আপনার নিজের স্বাস্থ্যেরও সঠিক যত্ন নিন।

Sep 04, 2021 - Sep 22, 2021

এই বছরে আপনি আপনার প্রণয় জীবনকে আরো আকর্ষণীয় করে তুলবেন। এই বছরটা আপনার জন্য ভাল যাবে কারণ আপনি আপনার চুক্তি এবং চুক্তিপত্র থেকে লাভ পেতে পারেন। এই সময়টা চুক্তি করার জন্য উপযুক্ত সময় কারণ এই সময়টা নিশ্চিতভাবে আপনার পক্ষে যাবে। ব্যবসা ও অন্যান্য উদ্যোগ থেকে আয় বৃদ্ধি পাবে এবং এরজন্য আপনার সামাজিক অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। এখন আপনার ব্যক্তিগত জীবনে সুখ সাধনের জন্য আপনার কাছে যথেষ্ট অপরিহার্য বিষয়বস্তু আছে। আপনি যানবাহন এবং অন্যান্য উপকরণ অর্জন করতে পারবেন। আপনার পারিবারিক জীবনেও আপনার অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনার আয়ও সুনিশ্চিতভাবে বৃদ্ধি পাবে।

Sep 22, 2021 - Oct 23, 2021

আপনার কাছে যে সুযোগগুলি আসবে আপনি তার সদ্ব্যবহার করতে পারবেন না যদিও আপনার কাছে অনেক সুযোগ আসবে কিন্তু সবই বৃথা যাবে। আপনি আপনার অথবা আপনার বাবামায়ের শরীর সংক্রান্ত সমস্যার সম্মুখীন হবেন তাই তাদের সঙ্গে আপনারও ভাল যত্ন নিন। দূরে ভ্রমণ আপনার ভাগ্যে আছে কিন্তু তা খুব উপকারী হবে না তাই এড়িয়ে চলাই উচিত। এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। সাধারণ মানুষ এবং আপনার সহকর্মীদের সাথে বিবাদ হতে পারে। আপনার ঠান্ডা লাগা এবং জ্বর হওয়ার প্রবণতা থাকবে। কোনো প্রত্যক্ষ কারণ ছাড়াই মানসিক চিন্তা থাকবে।

Oct 23, 2021 - Nov 13, 2021

এই সময়ে আপনি মিশ্র ফলাফল পাবেন। ছোটখাট স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা উপেক্ষা করবেন না কারণ পরে এটি একটি বড় সমস্যায় পরিণত হতে পারে। কিছু রোগের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন যেমন আলসার, বাত, বমি হওয়া, মাথা, চোখের যন্ত্রণা, জয়েন্টগুলোতে ব্যথা অথবা কোন ভারী ধাতব বস্তুর দ্বারা আঘাত পাওয়া ইত্যাদি। আপনার জন্য কঠিন পরিস্থিতি তৈরি হবে কিন্তু আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ভেঙে পড়বেন না কারণ আপনার আত্মবিশ্বাস আপনার পক্ষে কাজ করবে। আপনার ভাগ্যে সরকার ও উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে, তাই আপনাকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা ফাটকা বা ঝুঁকি গ্রহণের জন্য অনুকূল সময় নয়।

Nov 13, 2021 - Jan 07, 2022

এই সময়কালে আপনি সাহসী হবেন এবং একটি উচ্চ পর্যায়ে আপনি নিজেকে নিয়ে যাবেন। আপনি এই সময়ে দাম্পত্য সুখ ভোগ করবেন। প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে। আপনার প্রতিদ্বন্দ্বীরা দৃঢ় বিশ্বাস এবং সাহসের অভাবে আপনার মুখোমুখি হতে চাইবে না। দূরে ভ্রমণ উপকারী হবে। প্রেম ও প্রণয়ের জন্য এই সময় আশীর্বাদস্বরূপ হতে যাচ্ছে। আপনি শত্রুতাতেও বীরোচিত কাজ করবেন এবং আপনার শত্রুদের পরাস্ত করবেন। ছোটখাটো রোগ দেখা দিতে পারে। পারিবারিক সম্পর্ক বেশ সন্তোষজনক হবে। যদিও আপনার সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল নাও হতে পারে।

Jan 07, 2022 - Feb 24, 2022

আপনি এখন নিজের যত্ন নিন এবং নিজের উপর মাত্রাতিরিক্ত ভার চাপাবেন না এবং এই উপায়েই আপনি নিজেকে দীর্ঘদিন ভাল রাখতে পারবেন। আপনার মধ্যে কিছুটা হতাশাও আসতে পারে। আপনার সাহস এবং দৃঢ় বিশ্বাস আপনার সবচেয়ে শক্তিশালী গুণাবলী কিন্তু আপনি যদি একগুঁয়ে হন তাহলে আঘাত পেতে পারেন। বড় বিনিয়োগের জন্য যাবেন না কারণ আপনার প্রত্যাশা অনুযায়ী তা পূরণ নাও হতে পারে। আপনি আপনার বন্ধু এবং সহযোগীদের থেকে সঠিক সমর্থন নাও পেতে পারে। পরিবারের সদস্যদের মনোভাব বেশ আলাদা হবে। স্বাস্থ্যও একটি বিষয় হতে পারে এবং আপনি গা গোলানো, জ্বর, কানের সংক্রমণ এবং বমি মত অসুস্থতাও লক্ষ্য করবেন।

Feb 24, 2022 - Apr 23, 2022

এই সময়ে আপনার কাজের ক্ষেত্রে প্রতিযোগিতার দ্বারা তৈরি চাপের জন্য কর্মজীবন প্রতিবন্ধকতার মধ্য দিয়ে শুরু হবে। আপনাকে এই পরিস্থিতিগুলি সামলানোর জন্য আরো নমনীয় হতে হবে। আপনি এই সময়ের মধ্যে বিতর্ক অথবা পেশা পরিবর্তনের ইচ্ছা থেকে বিরত থাকুন। আপনার বক্তৃতা ও যোগাযোগ ইতিবাচক রাখা প্রয়োজন এবং আত্মরক্ষামূলক মনোভাবের মধ্যেও আপনাকে মনে রাখতে হবে যে আপনার কোন লিখিত বা কথিত শব্দের জন্য আপনাকে যেন পিছিয়ে আসতে না হয়। বিপরীত লিঙ্গের সঙ্গে আপনার সম্পর্ক আন্তরিক হবে না। আপনার ভাগ্যে জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে। যতদুর সম্ভব অবাঞ্ছিত ভ্রমণ কমানো উচিত। আপনি কিছু অপ্রত্যাশিত দুঃখ ও ভিত্তিহীন অভিযোগের মুখোমুখি হতে পারেন।

Apr 23, 2022 - Jun 14, 2022

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।