chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

প্রিয়া প্রকাশ বৈরি 2022 কুষ্ঠি

প্রিয়া প্রকাশ বৈরি Horoscope and Astrology
নাম:

প্রিয়া প্রকাশ বৈরি

জন্মেরদিন:

Sep 12, 1999

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Trichur

দ্রাঘিমাংশ:

76 E 14

অক্ষাংশ:

10 N 32

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

খাবার যতটা প্রয়োজন প্রেমও আপনার কাছে ততটা প্রয়োজনীয়। আপনি গভীর স্নেহ দিতে সক্ষম এবং দারুন সাথী বানাবেন। আপনার নিজের চেয়ে নিচু সামাজিক অবস্থার কাউকে বিয়ে করা থেকে বাঁচতে হবে, কারণ এই ধরনের বিয়ের জন্য যে সহিষ্ণুতার প্রয়োজন সেটা আপনার মধ্যে একটু কমই আছে। আপনি সত্যিকারের আকর্ষক ও দারুন স্বাদের অধিকারী এবং শৈল্পিক প্রকৃতির মানুষের প্রতি আপনার ঝোঁক আছে।

প্রিয়া প্রকাশ বৈরি এর স্বাস্থ্যের রাশিফল

শারীরিক ভিত্তিতে আপনি খুব ভাগ্যবান। কিন্তু আপনি স্নায়বিক রোগ এবং বদহজমে ভুগতে পারেন। প্রথমেরটা আপনার অতিসংবেদনশীলতারই সরাসরি ফলাফল। আপনি সাধারণ মানুষের তুলনায় একটু বেশি ক্লান্ত পড়েন এবং যে জীবন আপনি উপভোগ করেন সেটাও এটাতে কোনো সাহায্য করতে পারে না। পাচনের সমস্যা ভোগপরায়ণতার ফলেই ঘটে। খুব বেশি খান, যা খান সেটাও খুব রিচ আর তৈলাক্ত জাতীয়, আর আপনি প্রায়শই এই ধরনের খাবার খান, এমনকি অনেক দেরী করে খান। এই সবের জন্য বয়স বাড়ার সাথে সাথে আপনি মোটা হতে পারেন।

প্রিয়া প্রকাশ বৈরি এর শখের রাশিফল

আপনার অবসর সময়ে বাহ্যিক খেলা-ধুলায় আপনি নিযুক্ত থাকবেন এবং আপনি লক্ষ্য করবেন যে এগুলো আপনার জন্য অত্যন্ত উপযোগী। ভয় এটায় যে আপনি এগুলো খুব বেশি করবেন এবং নিজের শরীরের ক্ষতি করবেন। খোলা জায়গায় ঘোরাফেরা করতে আপনি ভালবাসেন। তাই, যদি অশ্বারোহন আপনাকে আকর্ষণ না করে তো দ্রুত গাড়িচালানো, ট্রেন এ লম্বা সফর, আরামদায়ক যাত্রা প্রভৃতি আপনাকে নিশ্চিতরূপে আনন্দ দেবে। বই বা শিক্ষামূলক ভ্রমনের মাধ্যমে নিজেকে শিক্ষিত করার আপনার প্রখর ইচ্ছা আছে। জ্ঞানের চেয়ে এইসবের উদ্যমে আপনি বেশি সন্তুষ্ট হবেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer