chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

পুনিশ শর্মা 2022 কুষ্ঠি

পুনিশ শর্মা Horoscope and Astrology
নাম:

পুনিশ শর্মা

জন্মেরদিন:

Dec 27, 1990

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

New Delhi

দ্রাঘিমাংশ:

77 E 12

অক্ষাংশ:

28 N 36

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি সেইসব মানুষদের মধ্যে পড়েন না যারা একা থাকার মজা নেয়, বরঞ্চ যত আপনার বয়স বাড়বে তত আপনি অনুভব করবেন যে আপনার সুখ-দুঃখ ভাগ করার জন্য একজন জীবনসাথীর প্রয়োজন। নিজের ঘর-বাড়ি আপনার কাছে সবথেকে বেশি আবশ্যক এবং বিবাহই এমন একটা জিনিস যা আপনাকে এই জিনিস দিতে পারে। আপনার বাড়ি আপনার কাছে ভগবানতুল্য। যদি আপনি মহিলা হন তো, যতক্ষণ না আপনার সন্তান হচ্ছে ততক্ষণ আপনি পুরোপুরি ভাবে খুশি হবেন না। আপনি সাধারণত ভালবাসার জন্য বিয়ে করবেন, কিন্তু যত দিন যাবে আপনি আপনার জীবনসাথীর নিয়ে তত ভাববেন, এবং তাঁকে ছেড়ে এক বা দুদিন কাটানোও আপনার পক্ষ্যে কষ্টকর হবে।

পুনিশ শর্মা এর স্বাস্থ্যের রাশিফল

আপনার শারীরিক অবস্থা ভালো। আপনি রীতিমত ভালো মানে জীবনীশক্তির অধিকারী এবং সেটা বয়স্ককালেও আপনার মধ্যে থাকবে, যদি আপনি পর্যাপ্ত বাহ্যিক অনুশীলন করেন। কিন্তু এটা খুব সহজেই ধরা যায়। যদি আপনি যুক্তিসঙ্গত পরিমাণের সীমা অতিক্রম করেন, তো শ্বাস যন্ত্রপাতিতে অসুবিধা প্রকট করবে এবং শ্বাসনালী-সংক্রান্ত রোগের দিকে নিয়ে যাবে। ৪৫ বছর বয়সের পর আপনার নিতম্ববেদনা এবং বাতের সমস্যা দেখা যেতে পারে। এইসব সমস্যার কারণ খোজা একটু চাপের, তবে রাতের হওয়া আপনার ওপর বারংবার পড়ার ফলে এটা হতে পারে।

পুনিশ শর্মা এর শখের রাশিফল

জিনিস একত্রিত করার ক্ষমতা আপনার মধ্যে শক্তিশালী হচ্ছে। এর মানে হলো আপনি পুরনো চীনা জিনিস, ডাকটিকিট, পুরনো মুদ্রা এইসব একত্রিত করবেন। উপরন্তু কোনো জিনিস বা তার অংস দুরে ফেলে দেওয়া আপনার পক্ষ্যে মুস্কিল। আপনি সবসময় ভাবেন যে ইটা আপনার পরে কাজে দরকার লাগবে এবং ফলে আপনি জন্মগত সংগ্রাহক। বাহ্যিক জিনিসের চেয়ে অভ্যন্তরীণ জিনিসের প্রতি আপনার শখ বেশি। কোনো কিছু বানানোর ধৈর্য্য আপনার মধ্যে আছে, এবং যদি সেটাতে আপনি দক্ষ না হন তো খুব সহজেই আপনি সেটা আয়ত্ত করতে পারবেন।