সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

রঘুরাম রাজন 2022 কুষ্ঠি

রঘুরাম রাজন Horoscope and Astrology
নাম:

রঘুরাম রাজন

জন্মেরদিন:

Feb 3, 1963

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Bhopal

দ্রাঘিমাংশ:

77 E 28

অক্ষাংশ:

23 N 17

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি বন্ধুদের কখনই ভোলেন না। তাই আপনার পরিচিতদের সংখ্যা প্রচুর, আর তাদের মধ্যে অনেকেই বিদেশী ভাষা বলে। যদি ইতিমধ্যেই আপনি নিজের সাথী বেছে না থাকেন তো, এই প্রচুর সংখ্যার পরিচিতদের মধ্যে আপনি নিজের সাথীকে বাছবেন। সাধারণত, এই বাছাই তাদের আশ্চর্য্য করবে যারা আপনাকে ভালোভাবে চেনে। আপনি বিয়ে করবেন এবং সুখী হবেন। তবে অন্যান্যদের মত বিয়ে আপনার কাছে সবকিছু নয়। এটার সাথে অন্য বিনোদনও থাকবে, যা আপনার আগ্রহকে বাড়ির থেকে দুরে নিয়ে যাবে। যদি আপনার সাথী এই প্রবৃত্তিতে বাধা সৃষ্টির চেষ্টা করে তো সেটা বিচ্ছেদের দিকে নিয়ে যেতে পারে।

রঘুরাম রাজন এর স্বাস্থ্যের রাশিফল

যদি আপনাকে স্বাস্থ্যবান বলা হয় তো সেটা ভুল বলা হবে। তবু, এটার কোনো কারণ নেই যে যত্নসহকারে আপনি বেশি বয়স পর্যন্ত বাঁচবেন না। দুটো জিনিসের ওপর নজর দিতে হবে; সেগুলো হলো বদহজম এবং বাত। বদহজমের ব্যাপারে, খাবারের প্রতি তাড়াহুড়ো করলে চলবে না এবং শান্তির পরিবেশে খাবার খান। এছাড়াও এটাও লক্ষ্য রাখতে হবে যাতে খাবার আপনি সঠিক সময়ে খান। বাতের দিকে ততদিন আপনাকে চিন্তা করতে হবে না যতদিন আপনি স্যাঁতসেঁতে আবহাওয়া, ঠান্ডা বাতাস, ভেজা পা ইত্যাদি ইত্যাদি থেকে বেঁচে থাকবেন।

রঘুরাম রাজন এর শখের রাশিফল

আপনার অবসর সময় আপনার শারীরিক বা মানসিক ধাতের ওপর ভিত্তি করে কাটান। পরিশোধন ও আরামপ্রিয় হবার জন্য আপনি রুক্ষ বা শ্রমসাধ্য খেলা পছন্দ করেন না। আপনি অন্যদের সঙ্গ পছন্দ করেন এবং জীবনে উজ্জ্বল-দাগ কাটতে চান। তাস খেলায় আপনি প্রলোভিত হন, তবে যতক্ষণ না সেটাতে টাকার বাজি না ধরা হয় ততক্ষণ সেটা আপনাকে আকর্ষণ করে না। এবং তাই আপনাকে জুয়ার বিরুদ্ধে সতর্ক করা ভালো। যদি অনুমোদন দেওয়া হয়, তো সেটা আপনার ওপর গভীর প্রভাব ফেলবে।