• Talk to astrologers
  • AstroSage Brihat Horoscope
  • Cogniastro
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

রজনীকান্ত 2020 কুষ্ঠি

রজনীকান্ত
নাম: রজনীকান্ত
জন্মেরদিন: Dec 12, 1950
জন্মসময়: 23:49:00
জন্মস্থান: Bangalore
দ্রাঘিমাংশ: 77 E 35
অক্ষাংশ: 13 N 0
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: Kundli Sangraha (Tendulkar)

প্রেম সংক্রান্ত রাশিফল

প্রেমের দিকেও আপনি ততটাই সবল যতটা নিজের কাজ এবং খেলাধুলার প্রতি। যখন আপনি প্রেমে পরবেন তখন আপনি প্রতিটা মুহূর্তই নিজের প্রেমিক/প্রেমিকার সাথে কাটাতে চাইবেন। আপনি নিজের কাজকে কখনই অবহেলা করবেন না। তবে যখনই আপনার কাজ শেষ হবে, তখন যার সাথে দেখা করার কথা তার কাছে যেতে দেরী করবেন না। যখন বিবাহ সম্পূর্ণ হবে, তখন আপনি গৃহকর্তা হতে চাইবেন। তবে যদি আক্রমনাত্মকভাবে কর্তৃত্ব স্থাপনের চেষ্টা না করেন তবে আরো ভালো হবে। যদি আপনি মহিলা হন, তবে প্রায়ই আপনি আপনার স্বামীর ব্যবসার করবেন এবং এটা আপনি নৈপুণ্য সহকারে করবেন।

রজনীকান্ত এর স্বাস্থ্যের রাশিফল

যেহেতু আপনি পুরোপুরি স্বাস্থ্যবান নন, তাই এমন কিছু কারণ আছে যা আপনার স্বাস্থ্য সম্পর্কে উদ্বিগ্ন করবে। আপনার মূল রোগ হলো যা ঘটে তার থেকে খুব বেশিই চিন্তা করা। তবু তারা আপনার কিছু পরিমান অপ্রয়োজনীয় উদ্বেগের সৃষ্টি করবে। আপনি নিজের দিকে খুব বেশিই দেখবেন আর ভাববেন কেন এটা-সেটা আপানর সাথে হচ্ছে, যদিও বাস্তবে এগুলি এমন জিনিস যাকে দ্বিতীয়বার ভাবার প্রয়োজন হয় না। আপনি চিকিত্সার বই পড়তে পটু, এবং আপনার কল্পনা সাংঘাতিক রোগের লক্ষণ সৃষ্টি করবে। আপনি কিছু সময় গলার অসুবিধায় ভুগতে পারেন। কোনো ডাক্তারের বিহিত ছাড়া ওষুধ থেকে দুরে থাকুন। সাধারণ জীবন-যাপন করুন, পর্যাপ্ত পরিমান ঘুমান, উচিত পরিমান শারীরিক কসরত করুন এবং বুদ্ধিমানের মত খাবার খান।

রজনীকান্ত এর শখের রাশিফল

আপনি আপনার অবসর সময়কে উচ্চমূল্য দেন এবং অবসরের সময় কোনো কাজ এসে গেলে আপনি খুব বিরক্ত হন। আপনি চান যতটা বেশি সময় খোলা হাওয়াই থাকা যাই ততটা থাকতে, যেটা নিশ্চয়ই আপনার সুবিবেচনা। আপনি শ্রমসাধ্যপূর্ণ খেলা-ধূলা ঠিক পছন্দ করেন না। তবে হাঁটা-চলা, নৌকাবিলাস, মাছ-ধরা এবং প্রাকৃতিক চর্চা এইসবে সময় কাটানো আপনার কাছে বেশি পছন্দ।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 999/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com