• Talk to astrologers
  • AstroSage Brihat Horoscope
  • Cogniastro
  • Ask A Question
  • Raj Yoga Report

Reena Roy 2020 কুষ্ঠি

Reena
নাম: Reena Roy
জন্মেরদিন: Jan 7, 1957
জন্মসময়: 12:00:00
জন্মস্থান: Mumbai
দ্রাঘিমাংশ: 72 E 50
অক্ষাংশ: 18 N 58
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: Dirty Data

বর্ষ 2020 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

জাতক বছরের শুরু থেকে বিশেষ লাভ এবং সম্পদ পাবেন। এটা লটারী, ফাটকা এবং শেয়ার ইত্যাদি থেকে আসতে পারে। বন্ধু এবং শুভাকাঙ্খীরা আপনার সকল লেনদেনে আপনাকে সমর্থন ও সহযোগিতা করবেন। আপনি ব্যবসায়িক লেনদেনের মাধ্যমেও ভাল অর্থ উপার্জন করবেন। আপনি পদ এবং মর্যাদা লাভ করবেন। আপনি সম্মানিত হবেন এবং ভাল খাবার উপভোগ করবেন।

Jan 8, 2020 - Feb 26, 2020

আপনি এখন নিজের যত্ন নিন এবং নিজের উপর মাত্রাতিরিক্ত ভার চাপাবেন না এবং এই উপায়েই আপনি নিজেকে দীর্ঘদিন ভাল রাখতে পারবেন। আপনার মধ্যে কিছুটা হতাশাও আসতে পারে। আপনার সাহস এবং দৃঢ় বিশ্বাস আপনার সবচেয়ে শক্তিশালী গুণাবলী কিন্তু আপনি যদি একগুঁয়ে হন তাহলে আঘাত পেতে পারেন। বড় বিনিয়োগের জন্য যাবেন না কারণ আপনার প্রত্যাশা অনুযায়ী তা পূরণ নাও হতে পারে। আপনি আপনার বন্ধু এবং সহযোগীদের থেকে সঠিক সমর্থন নাও পেতে পারে। পরিবারের সদস্যদের মনোভাব বেশ আলাদা হবে। স্বাস্থ্যও একটি বিষয় হতে পারে এবং আপনি গা গোলানো, জ্বর, কানের সংক্রমণ এবং বমি মত অসুস্থতাও লক্ষ্য করবেন।

Feb 26, 2020 - Apr 24, 2020

এই সময়কালে আপনার কর্মজীবন একটি কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে শুরু হবে। বিভিন্ন কার্যকলাপ ও সুযোগের মধ্যে দিয়ে আপনার অভিজ্ঞতার সঞ্চার হবে, যদিও কর্মজীবনে অপ্রাসঙ্গিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। নতুন বিনিয়োগ বা ঝুঁকিপূর্ণ লেনদেন এড়ানো উচিত কারণ সেখানে ক্ষতির সম্ভাবনা আছে। এই সময়ে নতুন প্রকল্প শুরু করা বা নতুন বিনিয়োগ করা যুক্তিযুক্ত হবে না। আপনি আপনার উর্ধ্বতনের সঙ্গে আক্রমনাত্মক হবেন না। অন্যদের কাছ থেকে সাহায্য গ্রহণের চিন্তা থেকে আপনার নিজের দক্ষতা এবং ক্ষমতা ব্যবহার করাই ভাল হবে। অন্যের কারণে চুরি বা অর্থের লোকসানের সম্ভাবনা রয়েছে। নিজের এবং আপনার পরিবারের সদস্যদের সঠিক যত্ন নিন। আপনার নিজের কারোর মৃত্যুর খারাপ খবর পেতে পারেন।

Apr 24, 2020 - Jun 14, 2020

তবে আপনার ভাগ্যকে খুব বেশি প্রসারিত করা উচিত হবে না। বিভিন্ন জায়গায় টাকা লাগানোর জন্য আপনার কাছে নগদের অভাব দেখা দিতে পারে। শারীরিক সমস্যা আপনার অসুবিধা সৃষ্টি হতে পারে। বিশেষ করে আপনি কাশি, শ্লেষ্মার সমস্যা, চোখের ফোলা ভাব এবং ভাইরাসঘটিত জ্বরের জন্য সমস্যায় পড়তে পারেন। বন্ধু, আত্মীয় বা সহযোগীদের সঙ্গে লেনদেন করার সময় সতর্ক থাকুন। ভ্রমণ নিষ্ফল হবে এবং সেইজন্য তা এড়ানোই উচিত। আপনার ভাগ্যে ছোট বিষয়েও বিরোধের আশঙ্কা আছে। এই সময়ে অসতর্কতা বা অবহেলার কারণে সমস্যা বা খারাপ পরিস্থিতির সৃষ্টি হতে পারে। ভ্রমণ এড়িয়ে চলাই উচিত।

Jun 14, 2020 - Jul 06, 2020

আপনি ভাল সঞ্চালনা করবেন এবং পুণ্য কাজে আপনার আচরণ ভাল হবে। আপনি হঠাৎ ধর্ম বা আধ্যাত্মিকতায় আগ্রহী হবেন। এই বছর পেশাদারী এবং ব্যক্তিগত কাজে অংশীদারিত্ব আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার অপ্রতিরোধ্যতা এবং জীবন পরিবর্তনের অভিজ্ঞতা যারজন্য আপনি এতদিন অপেক্ষা করেছিলেন। এই সময়কাল আপনার সমস্ত কর্তৃত্ব বয়ে আনবে। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের দ্বারা আপনার কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখতে হবে। পারিবারিক পরিবেশ খুব ভাল থাকবে।

Jul 06, 2020 - Sep 04, 2020

আপনার আগ্রহের একটি পবিত্র স্থান দর্শন আপনার তালিকায় থাকবে। তবে আপনার আবেগপূর্ণ ও মনোমুগ্ধকর মনোভাব থাকবে এবং এটা আপনাকে পরিচিতদের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখতে সাহায্য করবে ও অপরিচিতদের সঙ্গেও যোগাযোগ স্থাপন করতে সাহায্য করবে। নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত আপনার ইচ্ছা পূর্ণ হবে যার মানে আপনি যেখানে কাজ করেছেন সেই প্রতিষ্ঠানের শ্রেণীবিন্যাসের উপর লেনদেন বা পদোন্নতি লাভ নির্ভর করবে। ভাগ্যে নতুন গাড়ী পাওয়ার অথবা নতুন বাড়ি কেনার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, এই সময়টা খুব ভাল।

Sep 04, 2020 - Sep 23, 2020

আপনি অপ্রত্যাশিত সমস্যার সম্মুখীন হতে পারেন। আত্মীয়দের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখাই সমীচীন হবে। স্বাস্থ্যের পরীক্ষা প্রয়োজন। দীর্ঘস্থায়ী অসুস্থতার জন্য ভুগতে পারেন। জীবনসঙ্গী ও বাচ্চাদের স্বাস্থ্যও পরীক্ষা করাতে হবে। আসদুপায়ে লেনদেন এড়িয়ে চলা আবশ্যক। ব্যবসায়িক বিষয়ে সমস্ত নির্ধারণকারী ঘটনার লক্ষ্য করে চুক্তি করতে হবে। আপনি ফোঁড়ার জন্য ভুগতে পারেন।

Sep 23, 2020 - Oct 23, 2020

আপনার কাছে যে সুযোগগুলি আসবে আপনি তার সদ্ব্যবহার করতে পারবেন না যদিও আপনার কাছে অনেক সুযোগ আসবে কিন্তু সবই বৃথা যাবে। আপনি আপনার অথবা আপনার বাবামায়ের শরীর সংক্রান্ত সমস্যার সম্মুখীন হবেন তাই তাদের সঙ্গে আপনারও ভাল যত্ন নিন। দূরে ভ্রমণ আপনার ভাগ্যে আছে কিন্তু তা খুব উপকারী হবে না তাই এড়িয়ে চলাই উচিত। এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। সাধারণ মানুষ এবং আপনার সহকর্মীদের সাথে বিবাদ হতে পারে। আপনার ঠান্ডা লাগা এবং জ্বর হওয়ার প্রবণতা থাকবে। কোনো প্রত্যক্ষ কারণ ছাড়াই মানসিক চিন্তা থাকবে।

Oct 23, 2020 - Nov 13, 2020

একটাই ভুল যা আপনার এ বছর এড়িয়ে চলা উচিত তা হল অত্যাধিক আত্মবিশ্বাস। বাড়ির জন্য অথবা পরিবারের সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক সম্পর্কের প্রতি আপনার আচরণ আরও দায়বদ্ধ হোক। অন্যরা আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার আবেগকে ধ্বংস করার চেষ্টা করবে। আপনার জীবন সঙ্গী বা প্রেমে সমস্যার জন্য মানসিক অশান্তি হতে পারে। ভ্রমণ বৃথা হতে পারে এবং এরজন্য লোকসানও হতে পারে।

Nov 13, 2020 - Jan 07, 2021

নতুন প্রকল্প বা উচ্চ স্তরে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। যদি একজন পেশাদার হিসেবে কাজ করেন তাহলে বছরের বেশিরভাগটাই গড়পড়তা যাবে। আপনি নিয়মিত বাধা পাবেন এবং তারসঙ্গে গড়পড়তা উন্নতি পাবেন। আপনাকে প্রকৃত অগ্রগতি জন্য অপেক্ষা করতে হবে। একটা সময়ে সন্দেহ ও অনিশ্চয়তা আপনার জীবনে আসতে পারে। পরিবর্তন একদম উচিত নয় এবং আপনার উত্সাহের পক্ষে খুব ক্ষতিকারক। এই সময়ে আপনার মর্যাদা ক্রমশ কমে যাওয়ার সম্মুখীন হবে। বাড়ির ব্যাপারে নিরাপত্তাহীনতা অগ্রাধিকার পাবে।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 999/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com