chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ঋষি কাপুর! 2022 কুষ্ঠি

ঋষি কাপুর! Horoscope and Astrology
নাম:

ঋষি কাপুর!

জন্মেরদিন:

Sep 4, 1952

জন্মসময়:

23:10:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


ঋষি কাপুর! এর ক্যারিয়ার রাশিফল

আপনাকে এমন জায়গায় চাকরি খুজতে হবে যেখানে আপনি অনেক মধ্যে থেকে জড়িয়ে থাকতে পারেন এবং যেখানে প্রতিশ্রুতির কোন চাপ না থাকে ও টাকা-পয়সার কোনো দায়িত্ব না থাকে। যেখানে মানুষের সেবা করা যাই যেমন দলের নেতা হওয়া ইত্যাদি পেশাতে আপনি উন্নতি করতে পারবেন।

ঋষি কাপুর! এর পেশার রাশিফল

আপনি দারুন স্মৃতিশক্তি, দারুন সাস্থ্য এবং প্রচুর ক্ষমতার অধিকারী। এইসব গুন থেকে স্পষ্ট যে আপনার জন্মই হয়েছে নেতৃত্ব করার জন্য। কোনো নির্দিষ্ট জীবিকা আপনার কাছে কোনো সমস্যা নয়, আপনি যাই করবেন সেটাতেই ভালো করবেন। কিন্তু নিম্নস্তর থেকে উচ্চপদে যাবার ক্ষেত্রে আপনার মাথা খারাপ হয়ে যায়। যদি পদোন্নতি দেরী করে হয় তো আপনি নিরাশ হয়ে পড়েন, এবং এমনকি সাদাসিধা কথা বলে নিজের সুযোগও নষ্ট করে দেন। যখন আপনি উঁচু জায়গায় পৌঁছে যাবেন তখন আপনার গুনের জন্য নিজেকে দৃঢ়রূপে প্রতিষ্ঠিত করতে পারবেন। এটা থেকে বোঝা যায় যে আপনি নিচু পদের থেকে উঁচু পদে ভালো কাজ করতে পারেন। স্পষ্টভাবেই যখন আপনি নিচু থেকে উচুতে যাবেন তখন খুব সাবধানে পা রেখে চলতে হবে।

ঋষি কাপুর! এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক স্থিতি আপনার জন্য পরস্পরবিরোধী। কখনো কখনো তো আপনার ভাগ্য আপনার সাথ দেবে, আবার কখনো সাথ ছেড়ে দেবে। জল্পনা ও সমস্ত ধরনের জুয়া থেকে নিজেকে দুরে রাখুন এবং নিজের অপব্যয়ের প্রবৃত্তিকে সংযত রাখুন। আর্থিক ব্যাপারে আপনি অদ্ভূত এবং অন্যান্য অনিশ্চিত অবস্থার মধ্যে দিয়েও পেরোবেন। আপনি অনিয়মিতভাবে টাকা কামাবেন, তবে সেটা জমাতে পারবেন না। আপনার চিন্তা-ভাবনা আপনি যে সময়ে বাস করেন তার চেয়ে অনেক বেশি অগ্রবর্তী। শেয়ার-বাজার বা ফটকাবাজিতে টাকা লাগাতে আপনার মন করে, তবে অন্যেরা যেটাতে টাকা লাগাতে চাই না, সেটাতেই টাকা লাগাতে আপনার বেশি ঝোঁক থাকে। আপনার নতুন চিন্তা-ভাবনার জন্য আপনি সব থেকে বেশি সুযোগ পাবেন বৈদ্যুতিক আবিষ্কার, ওয়্যারলেস, রেডিও, টিভি, সিনেমা এবং অস্বাভাবিক স্থাপন বা নির্মাণ, এমনকি সাহিত্য বা খুব চিন্তাশীল উত্পাদনে।