সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

রীতু বারমেচে 2021 কুষ্ঠি

রীতু বারমেচে Horoscope and Astrology
নাম:

রীতু বারমেচে

জন্মেরদিন:

Nov 16, 1997

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Delhi

দ্রাঘিমাংশ:

77 E 13

অক্ষাংশ:

28 N 39

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনার চারিত্রিকভাবে যথাযথ বিদ্যমান থাকার জন্য বন্ধুত্ব ও প্রেম প্রয়োজন। তাই আপনি তারাতারি বিয়ে করবেন, আর সম্ভবত বিয়ের আগে আপনার একাধিক প্রেম-সম্পর্ক থাকতে পারে। একবার বিয়ে হয়ে গেলে আপনি একজন অপূর্ব সাথী হবেন। যখন প্রেম আসবে তখন আপনি মেঘের মঘ্য়ে ভ্রমন করার উপলব্ধি অনুভব করবেন, এবং আগের চেয়ে বেশি রোমান্টিক হবেন। এটা আপনার ভালবাসা মানুষের প্রতি অনুভূতিকে আরো গাঁড় করবে এবং খুব আধ্যাত্মিক হয়ে আপনি আপনার প্রেম-সম্পর্ককে নতুনভাবে বুঝে অর্জন করবেন।

রীতু বারমেচে এর স্বাস্থ্যের রাশিফল

আপনার সাস্থ্যের দিক দিয়ে উদ্বেগের কোনো কারণ নেই। যদিও আপনি যথাযথ শারীরিক গঠনের অধিকারী নন, তবু আপানর মধ্যে বিরাট কোনো খুঁত নেই। কিন্তু আপনাকে অবশ্যই যত্ন নিতে হবে। শ্বাস-যন্ত্র সাধারনত সবচেয়ে দুর্বল স্থান, তবে স্নায়ুও আপনাকে যন্ত্রণা দিতে পারে। আপনি মাথাব্যাথা ও মাইগ্রেনের সমস্যায় ভুগতে পারেন। যতটা পারবেন প্রাকৃতিক জীবন যাপন করার চেষ্টা করুন, যখনই পারবেন তাজা হাওয়া নিন এবং পরিমিত খাবার-দাবার করুন।

রীতু বারমেচে এর শখের রাশিফল

হাতের কাজের ক্ষেত্রে আপনি অত্যন্ত ভালো। যদি আপনি পুরুষ হন তো, আপনি বাড়ির জন্য কাজ করবেন এবং সন্তানদের খেলনা মেরামত করে আনন্দিত হবেন। যদি মহিলা হন তো, আপনি সেলাই এর কাজ, আঁকা, রান্না-বান্না ইত্যাদিতে পারদর্শী হবেন এবং আপনি ছেলে-মেয়েদের জামা-কাপড় কেনার থেকে নিজে বানানো পছন্দ করবেন।