• Talk to astrologers
  • AstroSage Brihat Horoscope
  • Cogniastro
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

রবিন আর্মস্ট্রং 2020 কুষ্ঠি

রবিন
নাম: রবিন আর্মস্ট্রং
জন্মেরদিন: Oct 17, 1946
জন্মসময়: 2:0:0
জন্মস্থান: 73 W 34, 45 N 31
দ্রাঘিমাংশ: 73 W 34
অক্ষাংশ: 45 N 31
সময় মণ্ডল: -5
তথ্য সমূহের উৎস: Internet

রবিন আর্মস্ট্রং এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনি ধীর-স্থির প্রকৃতির আর পেশার মধ্যে স্থায়িত্ব চান, তাই দৌড়-ভাগ করা আপনার পক্ষ্যে কষ্টকর। ব্যাঙ্ক, সরকারী চাকরি, জীবন-বিমা কোম্পানি ইত্যাদিতে নিজের পেশা খোঁজার চেষ্টা করুন, কারণ এই সব ক্ষেত্রে ধীরে অথচ সুনিশ্চিত উন্নতি হবার সম্ভাবনা থাকে। ভবিষ্যতে আপনি শুধু উন্নতিই করবেন না, বরঞ্চ আপনার মধ্যে ধৈর্য্য আছে এবং কোনো জিনিস না হওয়া পর্যন্ত সেটাতে অনড় থাকার মনোভাব আপনার মধ্যে বর্তমান।

রবিন আর্মস্ট্রং এর পেশার রাশিফল

মানবজাতির কল্যাণ আর পীড়িতদের উপশম করার আপনার ইচ্ছের জন্য চিকিৎসা পেশা বা নার্সিং এ (যদি আপনি মহিলা হন) প্রচুর সুযোগ দেখতে পাবেন। এইসবের মধ্যে আপনি নিজের লক্ষ্যে বাস করতে পারবেন এবং জগতের জন্য সত্যি খুব ভালো ও উপকারী কাজ করতে পারবেন। এইসব পেশায় ঢুকতে অসুবিধে হলেও, আপনার মানসিক প্রকৃতির সাথে মেল খাবে সেরকম অনেক সুযোগ আপনি পাবেন। শিক্ষক হিসেবে আপনি খুবই ভালো কাজ করতে পারবেন। একটা বড় কর্মচারিবর্গের ব্যবস্থাপক বা কর্মকর্তা হিসেবে আপনি আপনার কর্তব্যকে সাহস এবং উদারতা সহকারে পূর্ণ করতে পারবেন এবং লোকেরা নিজের ইচ্ছায় আপনার নির্দেশ পালন করবে, কারণ তারা আপনাকে বন্ধু হিসেবে মানে। পুরোপুরি অন্য ক্ষেত্রেও আপনি পর্যাপ্ত পরিমান কামাতে পারবেন। আপনার মধ্যে যে সাহিত্যিক আর শৈল্পিক গুন আছে তারজন্য আপনি একজন লেখকের জীবনও পার করতে পারেন। আপনি টিভি বা সিনেমার অসাধারণ অভিনেতা হতে পারেন। যদি আপনি এইসব পেশা গ্রহণ করেন তো লোকহিতকর কাজে নিজের সময় এবং অর্থ খরচ করাটা বিস্ময়কর হবে না।

রবিন আর্মস্ট্রং এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনার প্রচুর ওঠা-নামা চলতে থাকবে, প্রধানত আপনার নিজের হঠকারিতা এবং নিজস্ব ক্ষমতা বাইরে নেওয়া উদ্যোগের জন্য। আপনি কোম্পানির প্রবর্তক, প্রচারক, বক্তা বা সংগঠক হিসেবে সফলতা লাভ করবেন। আপনার মধ্যে সবসময় টাকা কমানোর দক্ষতা আছে, তবে আপনার ব্যবসার জন্য আপনি তিক্ত শত্রু বানাতে পারেন। ব্যবসা, বাণিজ্য বা উদ্যোগের ক্ষেত্রে টাকা কামানোর জন্য আপনার ভালো পরিস্থিতি থাকবে, এবং ধন-সম্পদ জমানরও অনেক সুযোগ পাবেন যদি নিজের জেদী স্বভাবের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন, যেটা ব্যয়বহুল মামলা এবং আপনার পথে ক্ষমতাশালী শত্রুর আবির্ভাবে আপনার সৌভাগ্যকে বিনাশ করতে পারে। তাই কোনো ব্যক্তির সাথে মেশার সময় বিচক্ষণতা শেখার চেষ্টা করতে হবে এবং বিরোধ থেকে বাচতে হবে।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 750/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com