chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

রজার মুর 2023 কুষ্ঠি

রজার মুর Horoscope and Astrology
নাম:

রজার মুর

জন্মেরদিন:

Oct 14, 1927

জন্মসময়:

00:45:00

জন্মস্থান:

London

দ্রাঘিমাংশ:

0 W 10

অক্ষাংশ:

51 N 30

সময় মণ্ডল:

0

তথ্য সমূহের উৎস:

Web

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


বর্ষ 2023 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনার স্ত্রী শারীরিক জটিলতায় ভুগতে পারেন। আপনার সহযোগী এবং সিনিয়ারদের সঙ্গে সমন্বয় সাধন করতে অসুবিধা হবে। বংশধর সংক্রান্ত সমস্যাও আপনার কষ্টের কারণ হতে পারে। আপনি জীবনের পাশাপাশি অন্যান্য ক্ষেত্রেও কষ্টের সম্মুখীন হবেন। অর্থহীন ঝগড়া, ভুল বোঝাবুঝি এবং যুক্তিতর্ক প্রেম জীবনে বা বিবাহিত জীবনে এড়ানোই উচিত। আপনার জীবন সঙ্গী এবং পরিবারের সদস্যদের সঙ্গে মতানৈক্য হতে পারে। এই সময়কালে মানসিক নিয়ন্ত্রণ রাখা খুবই দরকার কারণ আপনার অনৈতিক কিছু করার বাসনা হতে পারে।

Oct 14, 2023 - Nov 04, 2023

আপনি আপনার উর্ধ্বতনদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন যা পরবর্তীকালে আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। এই সময়কালে আপনি আপনার পদ হারাতে পারেন। আপনার মন উদ্ভাবনী ও সৃজনশীল চিন্তাভাবনায় পূর্ণ থাকবে কিন্তু পরিস্থিতি ভাল করে না বুঝে তার প্রয়োগ করার চেষ্টা করবেন না। আপনাকে আপনার গার্হস্থ্য জীবনে আরো মনোযোগ দিতে হবে। আপনার ভাগ্যে ভ্রমণের সম্ভাবনা আছে এবং তা আপনার জন্য পুরষ্কারস্বরূপ হবে। আপনার পরিবারের সদস্যদের শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে তাই তাদের এবং সেইসঙ্গে আপনারও ভাল যত্ন নিতে হবে।

Nov 04, 2023 - Jan 04, 2024

বাজে দিকটা হল, আপনি যখন কোন কাজে অংশগ্রহণ করবেন তখন বিতর্কের সৃষ্টি হবে এবং আপনার ভালবাসার মানুষের জন্য আপনার প্রেম হ্রাস পাবে। গুরুত্বপূর্ণ বিষয় হল এই সময়ে অন্যদের সমস্যার মধ্যে নিজেকে জড়িয়ে ফেলবেন না। আপনার স্বাস্থ্য এবং আর্থিক পরিস্থিতিতে বিপদের সম্ভাবনা থাকবে। আপনি একটি কলঙ্কে জড়িয়ে পড়তে পারেন এবং আপনার সুনাম নষ্ট হতে পারে। আপনার অপ্রত্যাশিতভাবে কিছু টাকা পাবার সম্ভাবনা আছে কিন্তু বলাই বাহুল্য খরচ খুবই বেশী হবে। এই সময়ে বিপদের সম্ভাবনা আছে তাই আপনাকে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হবে। ভ্রমণ পুরষ্কারস্বরূপ হবে না, তাই এটি এড়িয়ে চলাই উচিত।

Jan 04, 2024 - Jan 23, 2024

এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। আপনি কিছু প্রভাবশালী লোককে আকৃষ্ট করতে পারবেন যারা আপনার প্রকল্প এবং পরিকল্পনায় আপনাকে সাহায্য করতে প্রস্তুত হবে। আপনাকে আপনার কঠোর পরিশ্রম বাবদ ন্যায্য ক্ষতিপূরণ পাওয়ার জন্য দীর্ঘ অপেক্ষা করতে হবে না। আপনার ভাইবোনদের কারণে কিছু সমস্যা ও মনঃকষ্টের সম্মুখীন হতে পারেন। আপনি আপনার পিতা মাতার স্বাস্থ্যের দিকে নজর দিন কারণ তাদের শারীরিক অসুস্থতার কিছু লক্ষণ আছে। ধর্মীয় জায়গায় ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। এই বছরটি অর্থনৈতিক দিক দিয়ে ভালোই যাবে।

Jan 23, 2024 - Feb 22, 2024

পারিবারিক জীবনে সম্প্রীতি এবং বোঝাপড়া বজায় থাকবে। এটা আপনার জ্ঞান সম্প্রসারণের জন্য একটি ভাল সময় এবং সহকর্মীদের কাছ থেকেও কিছু শিখতে পারেন। বন্ধু বা বিদেশীদের সাথে ভাল সম্পর্ক ফলপ্রসূ হবে। নতুন জমিও পেতে পারেন। আপনি দান ধ্যানও করতে পারেন। আপনার সন্তানেরাও সফল হবে এবং আপনার জন্য সুখ বয়ে আনবে। একটি সুন্দর জীবন আপনার জন্য অপেক্ষা করছে।

Feb 22, 2024 - Mar 14, 2024

এই সময় পরীক্ষায় সাফল্য, বা পদোন্নতি, বা পেশায় স্বীকৃতি নিশ্চিতভাবে পেতে পারেন। পরিবারের মধ্যে সহযোগিতা ক্রমশ বৃদ্ধি পাবে। বহুদূরে যারা বাস করে বা বিদেশী সহযোগীদের থেকে সাহায্য পাবেন। আপনি একটি নতুন পরিকল্পনা পেতে পারেন যা আপনার জন্য খুবই উপকারী হবে। আপনি যে কোন ধরণের প্রতিকূল পরিস্থিতি আত্মবিশ্বাসের সঙ্গে পরিচালনা করতে পারবেন।

Mar 14, 2024 - May 08, 2024

এই সময়কালে কর্মজীবনে দ্বিধা ও দিক নির্ণয়ের অভাব লক্ষ্য করা যাবে। আপনার এই সময়ে নতুন প্রকল্প বা কর্মজীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন করা উচিত নয়। আপনি আপনার বন্ধু এবং আত্মীয়দের সাথে ভালভাবে মানিয়ে নিতে পারবেন না। অবাঞ্ছিত পরিস্থিতি তৈরি হতে পারে যারজন্য আপনার জীবনে ঝগড়া, সমস্যা প্রভৃতি দেখা দিতে পারে। দ্রুত আর্থিক লাভের জন্য অবাঞ্ছিত উপায় অবলম্বন করবেন না। কাজ/সেবা সন্তোষজনক হবে না। দুর্ঘটনা/অঘটন ঘটতে পারে। এই সময়ে বিশ্রী পরিস্থিতির মোকাবেলা করার জন্য আপনার নিজের প্রতি আস্থা গড়ে তোলার চেষ্টা করুন। আপনি কাশির সমস্যা, হাঁপানি রোগ বা বাতগ্রস্ত যন্ত্রণায় ভুগতে পারেন।

May 08, 2024 - Jun 26, 2024

আপনি নিজেকে পরিবারের সঙ্গে গভীর সংযোগ এবং মানসিক বন্ধনে বাঁধতে চান যা আপনি আপনার বাবা মায়ের থেকে পেয়েছেন। পারিবারিক জীবনে সমন্বয় নিশ্চিত করে থাকবে। খুব বেশি নিজস্ব মূল্যবোধ থাকবে এবং খুব আদর্শবাদী হবেন, এই কয়েকটা কারণের জন্য আপনি অন্যদের থেকে অনেক উপহার এবং আশীর্বাদ পাবেন। আপনি আপনার শক্তি আপনার ব্যক্তিগত সম্পর্কে এবং অংশীদারিত্বে বেশি করে প্রদান করবেন। আপনি উচ্চতর কর্মকর্তা এবং কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের মধ্যে আসতে পারেন। আপনার খ্যাতি ও সুনাম বৃদ্ধি পাবে। আপনি আপনার গাড়ী বিক্রি করবেন আর একটি ভাল গাড়ী জন্য অথবা লাভের জন্য।

Jun 26, 2024 - Aug 22, 2024

এই সময়কাল আপনার কাছে অত্যন্ত কল্যাণকর হবে না। আপনি অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার নিজের লোক ও আপনার আত্মীয়দের মধ্যে সমন্বয়পূর্ণতা আপনার বিরক্তির কারণ হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। এই সময়টা ব্যবসা সংক্রান্ত বিষয়ে কোনোরকম ঝুঁকি গ্রহণের জন্য সঠিক সময় নয় কারণ ক্ষতির সম্ভাবনা এই সময়ের খুবই বেশি। আপনার বাবা মায়ের শারীরিক অসুস্থতা আপনার মনের শান্তি বিঘ্নিত করতে পারে। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূর্ণ করতে পারবেন না।

Aug 22, 2024 - Oct 13, 2024

সমস্যা ও কষ্টের পরে আপনার জন্য একটি খুব ভাল সময়কাল আসছে এবং শেষ পর্যন্ত আপনি বিশ্রাম করবেন এবং সাফল্য উপভোগ করবেন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। আপনার আর্থিক ভাগ্য চমৎকার হবে যদি আপনি অনিশ্চিত ফাটকামূলক কার্যকলাপ এড়িয়ে চলতে পারেন। ভ্রমণের মাধ্যমে আপনি সামঞ্জস্যপূর্ণ সঙ্গী বা নতুন বন্ধুদের মধ্যে যোগাযোগ স্থাপন করতে পারেন। রাজনৈতিক পদাধিকারী অথবা উচ্চতর কর্মকর্তাদের সাথে আপনার বন্ধুত্ব হতে পারে। আপনি এই সময়ে সন্তানের জন্ম দেখতে পাবেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer