Celebrity Horoscope Search By

সারাহ Brightman 2021 কুষ্ঠি

সারাহ Brightman Horoscope and Astrology
নাম:

সারাহ Brightman

জন্মেরদিন:

Aug 14, 1960

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Berkhamsted

দ্রাঘিমাংশ:

0 W 35

অক্ষাংশ:

51 N 46

সময় মণ্ডল:

1

তথ্য সমূহের উৎস:

Web

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


সারাহ Brightman এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনার পেশাগত জীবনে যা ঘটে তা নিয়ে আপনি সংবেদনশীল থাকেন, তাই আপনি এমন কাজ পছন্দ করেন যেখানে ঝামেলা ও চাপ একটু কম থাকে। এই জিনিস তাকে মনে রেখে যদি আপনি নিজের লক্ষ্য স্থির করেন তো আপনি পেশাগতভাবে অনেক উন্নতিসাধন করতে পারবেন।

সারাহ Brightman এর পেশার রাশিফল

সবথেকে বড় ব্যাপার হলো আপনি আপনার চিন্তা-ভাবনাকে খুব সুন্দর ভাবে শব্দে প্রকাশ করতে পারেন। তাই আপনি সাংবাদিক, অধ্যাপক, এমনকি পর্যটক সেলসম্যান হিসেবে প্রশংসনীয়রূপে কাজ করতে পারবেন। কোনো কিছু বলার জন্য আপনার কখনো কোনো ক্ষতি হবে না। এই গুনের জন্য শিক্ষকতাও আপনার জন্য উপযুক্ত। কিন্তু আপনার অসহিষ্ণু মেজাজ আপনাকে ধরে ফেলে তখন আপনি বাজে ভাবে ব্যবহার করেন। যেকোনো জীবিকা যেখানে চটপটে ভাবের প্রয়োজন, সেখানে আপনি সফল হবেন। কিন্তু সেটা একঘেয়েমি কাজ হলে আপনি চূড়ান্তভাবে ব্যর্থ হবেন। আপনি পরিবর্তন ও বৈচিত্র পছন্দ করেন, তাই যেকোনো চাকরি যেটাতে আপনি দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ঘুরতে পারবেন বা দুরে যেতে পারবেন, সেসব কাজ আপনার জন্য উপযুক্ত। অন্যের অধীনস্ত কাজের থেকে আপনি যদি নিজের কাজ করেন তো সেটা আপনার জন্য ভালো। আপনি নিজের ইচ্ছেই আসা-যাওয়া করতে চান, আর এটা তখনই সম্ভব যখন আপনার নিজের কাজ আপনি করবেন।

সারাহ Brightman এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনার প্রচুর ওঠা-নামা চলতে থাকবে, প্রধানত আপনার নিজের হঠকারিতা এবং নিজস্ব ক্ষমতা বাইরে নেওয়া উদ্যোগের জন্য। আপনি কোম্পানির প্রবর্তক, প্রচারক, বক্তা বা সংগঠক হিসেবে সফলতা লাভ করবেন। আপনার মধ্যে সবসময় টাকা কমানোর দক্ষতা আছে, তবে আপনার ব্যবসার জন্য আপনি তিক্ত শত্রু বানাতে পারেন। ব্যবসা, বাণিজ্য বা উদ্যোগের ক্ষেত্রে টাকা কামানোর জন্য আপনার ভালো পরিস্থিতি থাকবে, এবং ধন-সম্পদ জমানরও অনেক সুযোগ পাবেন যদি নিজের জেদী স্বভাবের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন, যেটা ব্যয়বহুল মামলা এবং আপনার পথে ক্ষমতাশালী শত্রুর আবির্ভাবে আপনার সৌভাগ্যকে বিনাশ করতে পারে। তাই কোনো ব্যক্তির সাথে মেশার সময় বিচক্ষণতা শেখার চেষ্টা করতে হবে এবং বিরোধ থেকে বাচতে হবে।