সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Sarbjit Cheema 2022 কুষ্ঠি

Sarbjit Cheema Horoscope and Astrology
নাম:

Sarbjit Cheema

জন্মেরদিন:

Jun 14, 1968

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Jalandhar *

দ্রাঘিমাংশ:

75 E 34

অক্ষাংশ:

31 N 19

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Sarbjit Cheema এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনি ধীর-স্থির প্রকৃতির আর পেশার মধ্যে স্থায়িত্ব চান, তাই দৌড়-ভাগ করা আপনার পক্ষ্যে কষ্টকর। ব্যাঙ্ক, সরকারী চাকরি, জীবন-বিমা কোম্পানি ইত্যাদিতে নিজের পেশা খোঁজার চেষ্টা করুন, কারণ এই সব ক্ষেত্রে ধীরে অথচ সুনিশ্চিত উন্নতি হবার সম্ভাবনা থাকে। ভবিষ্যতে আপনি শুধু উন্নতিই করবেন না, বরঞ্চ আপনার মধ্যে ধৈর্য্য আছে এবং কোনো জিনিস না হওয়া পর্যন্ত সেটাতে অনড় থাকার মনোভাব আপনার মধ্যে বর্তমান।

Sarbjit Cheema এর পেশার রাশিফল

আপনার মধ্যে খুব ভালো একটা গুন আছে আপনি নিজেকে প্ররোচিত করতে পারেন। যখন অন্যেরা তর্ক করতে ব্যস্ত থাকে, তখন আপনি আপনার কাজ সম্পন্ন করে আগে এগিয়ে যান। চক-চক্য আর নভ্রতা ভরা কোনো পেশা বা জীবিকা নেবার চিন্তা-ভাবনা থেকে আপনাকে পরিত্যাগ করতে হবে। উপরের গুনে মাথা ঘামানোর ব্যাপারে আপনি খুব বেশি বাস্তবিক। তারা আপনাকে বিরক্ত করে। আপনি একজন কর্মঠ মানুষ এবং অন্যান্য কিছুর থেকে মোটামুটি ও প্রস্তুত দক্ষতা পছন্দ করেন। আপনি নিজের জীবনে ও সিনেমা উভয় ক্ষেত্রেই প্রসংসনীয় অনুসন্ধাকারী ভূমিকা পালন করতে পারেন। অর্থনৈতিক পরামর্শদাতার থেকে শল্য-চিকিত্সক হিসেবে অনেক ভালো কাজ করতে পারবেন। যেকোনো জীবিকা যেখানে নতুন নতুন জিনিস তৈরী করতে হয়, সেখানে আপনি সফল হবেন। ইঞ্জিনিয়ারিং এমন ধরনের একটা পেশা। সমুদ্রে এমন অনেক জীবিকা আছে যেগুলো আপনার জন্য অসম্ভব উপযোগী। বিমানচালক হিসেবে প্রয়োজনীয় তেজ ও সাহস আপনি দেখাতে পারবেন। জমি-সংক্রান্ত কাজে আপনার কর্মক্ষমতার প্রচুর ক্ষেত্র আছে। শুধুমাত্র একজন ভালো কৃষক হবার গুনই আপনার মধ্যে নেই, আপনি একজন পরিমাপক, খনন ইঞ্জিনিয়ার এবং মূল্যবান খনিজ পদার্থপূর্ণ স্থানের সন্ধানের ভ্রমণকারী হিসেবেও ভালো কাজ করবেন।

Sarbjit Cheema এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক বিষয়ে আপনার পান্ডিত্য আছে। যদি আপনার সহযোগীরা বাধা না দেয় তো পরিকল্পনাগুলোকে সম্পন্ন করতে সফল হবেন। তাই যতটা সম্ভব অংশীদারী ব্যবসা থেকে দুরে থাকুন। আপনার বয়স যখন কম থাকবে তখন আপনাকে খুব পরিশ্রম করতে হবে। এর বদলে আপনি অর্থনৈতিকভাবে রীতিমতো মুনাফা লাভ করবেন, আর নিজের উচ্চতর মানসিকতার জন্য লক্ষ্যনীয় অবস্থানে পৌঁছাবেন, এই নয় যে আপনি ভাগ্য বা ঘটনাচক্রে এইসব অর্জন করবেন। নিজের পরিকল্পনা কে আপনি একাই সম্পন্ন করার চেষ্টা করুন তাহলে সেটা আপনার জন্য ভালো। সম্ভবত আপনি কিছু অদ্ভূত আবিস্কার করতে পারেন যা আপনার জন্য ভাগ্যশালী এবং পারম্পরিক উপায় ছেড়ে আপনি টাকা-পয়সা কমাতে সক্ষম।