সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

সরফরাজ খান 2021 কুষ্ঠি

সরফরাজ খান Horoscope and Astrology
নাম:

সরফরাজ খান

জন্মেরদিন:

Oct 27, 1997

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2021 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনি আর্থিকভাবে হঠাৎ ক্ষতির সম্মুখীন হবেন। প্রচেষ্টা ব্যর্থ হওয়ায় আপনি হতাশায় ভুগবেন। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। বিদেশী জমির জন্য স্থানচ্যুতি, স্থানান্তর ও ঝামেলা হতে পারে। অসৎ সঙ্গে পড়ার সম্ভাবনা আছে তাই তার থেকে সচেতন থাকাই ভাল। আপনার স্বাস্থ্য দুর্বল থাকবে এবং আপনি অনেক রোগে আক্রান্ত হবেন। এছাড়া আপনার সামাজিক খ্যাতিও বাধার সম্মুখীন হবে। সমাজে ভালো মানুষের সঙ্গেও বিরোধ থাকবে।

Oct 27, 2021 - Dec 23, 2021

আপনার শক্তির বিকিরণ আপনার জীবনের সহায়ক মানুষদের অনেকটাই আকর্ষণ করবে। আপনার প্রতিদ্বন্দ্বী আপনার সম্মুখীন হতে সাহস করবে না। আর্থিকভাবে এটি আপনার জন্য একটি চমৎকার সময়কাল। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মানুষদের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার পরিসেবা/কাজের অবস্থার উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু জমি বা যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনার স্বাস্থ্যের জন্য সামান্য যত্নের প্রয়োজন।

Dec 23, 2021 - Feb 13, 2022

আয় বা সামাজিক অবস্থানে উন্নতি হবে এবং কাজের থেকে অথবা ব্যবসায়িক কাজকর্মের থেকে নিশ্চিত লাভ হবে। এই সময়ে শত্রুদের পরাজয় হবে, বাড়তি সম্পত্তি লাভ হবে, জ্ঞান লাভ হবে, উর্ধ্বতনদের থেকে আনুকূল্য পাবেন এবং সাফল্য আশা করতে পারেন। ভ্রমণ এই সময়ে খুব উপকারী হবে কারণ আপনার দার্শনিক এবং জ্ঞানগম্ভীর দিক উন্মোচিত হবে। আপনি বুদ্ধির সঙ্গে পেশাদার ও গার্হস্থ্য জীবনের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে সক্ষম হবেন।

Feb 13, 2022 - Mar 06, 2022

ভ্রমণের আকাঙ্ক্ষা থেকে আপনি মনের মধ্যে গভীর অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছনে ফিরে তাকানো পছন্দ করেন না তাই এই জন্য আপনার চাপ অনুভূত হতে পারে। আপনার মন ধর্মীয় কার্যকলাপের দিকে ঝুঁকবে এবং আপনি পবিত্র জায়গায় ভ্রমণ করতে পারেন। কর্মজীবনে দ্বিধা ও চাপের সঙ্গে এই সময়কাল শুরু হবে। আপনার নিজের লোক ও আত্মীয়দের সঙ্গে সমন্বয়পূর্ণ সম্পর্ক বিঘ্নিত হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূরণ করতে সম্ভবপর হবেন না। আপনার কোন ধরণের ব্যবসায় যোগ দেবার জন্য এটা সঠিক সময় নয়। এটা আপনার মায়ের জন্যও পরীক্ষামূলক সময়।

Mar 06, 2022 - May 06, 2022

আপনি অনেক ক্ষমতা পাবেন এবং আপনার সম্ভবত এর আগে এমন অভিজ্ঞতা কোন দিন হয় নি। ব্যক্তিগত দিক দিয়ে, আপনার ভালবাসার মানুষেরা তাদের ভরণপোষণ এবং স্বস্তির জন্য আপনার উপর নির্ভর করবে। আপনি অনেক খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। আপনার মানসিক শক্তি খুব বেশি থাকবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে সম্পর্ক খুব সুন্দর হবে। আপনার ভাগ্যে একটি বাচ্চার জন্মের ইঙ্গিত আছে। আপনার অধীনস্থরা আপনার প্রতি তাদের পূর্ণ সমর্থন প্রদর্শন করবে। সামগ্রিকভাবে এই সময় খুব আরামপ্রদ হবে।

May 06, 2022 - May 25, 2022

এই সময়টা আপনার জন্য আরামের সময়। আপনার দৃষ্টিভঙ্গীতে আত্মবিশ্বাস লক্ষ্য করা যাবে এবং আপনাকে ইতিবাচক মনে হবে। গার্হস্থ্য জীবনে আপনি খুশি থাকবেন এবং আপনার আশা পূর্ণ হবে। যদিও আপনার ভাইয়ের ক্ষেত্রে সমস্যার সম্ভাবনা আছে। ভ্রমণের যোগও আছে। স্বল্প দূরত্বের ভ্রমণ ফলপ্রসূ হবে এবং সৌভাগ্য বয়ে আনবে। আর্থিক লাভও সম্ভব। আপনি পরিবার এবং বন্ধুদের সাথে ভালভাবে মেলামেশা করবেন। আপনার স্বাস্থ্য ভালোই থাকবে। শত্রুদের উপর বিজয় পাবেন।

May 25, 2022 - Jun 24, 2022

এই সময়কালে আপনার জন্য আর্থিক স্থিতিশীলতা বজায় থাকবে। এই সময়ে আপনি আপনার আশা ও আকাঙ্ক্ষার থেকেও বেশি কাজ করবেন এবং তাতে একটি ভাল আকৃতি দিতে পারবেন। এটা প্রেম এবং প্রণয়ের জন্য অনুকূল সময়। আপনি নতুন বন্ধুত্ব তৈরি করবেন যা আপনার জন্য পুরষ্কারস্বরূপ এবং সহায়ক হবে। আপনি শিক্ষার্থীদের কাছ থেকে সম্মান ও শ্রদ্ধা পাবেন এবং আপনি বিপরীত লিঙ্গের কাছে বেশ জনপ্রিয় হবেন। এছাড়াও দূর ভ্রমণের যোগ আছে।

Jun 24, 2022 - Jul 15, 2022

এই সময়ে শারীরিকভাবে এমনকি মানসিকভাবেও আপনি খুব সাহসী হবেন। এই সময়টা আপনার আত্মীয়দের জন্য খুব ভাল সময় বিশেষ করে আপনার ভাইয়ের বৃদ্ধির জন্য। আপনি পেশার জন্য চেষ্টা করুন কারণ আপনার জন্য নিশ্চিত সাফল্য অপেক্ষা করছে। বস্তুগত জিনিসে লাভ পাবেন। আপনার শত্রুরা আপনার বিরুদ্ধে কথা বলতে পারবে না। আপনার আকাঙ্ক্ষা এই সময়ের পূর্ণ হবে। আপনি একজন বিজয়ী হিসাবে চিহ্নিত হবেন।

Jul 15, 2022 - Sep 08, 2022

এই সময়ে আপনার বৃদ্ধি দারুণ হবে এবং আপনার পেশার ক্ষেত্রেও উন্নতি লক্ষ্য করা যাবে। সহযোগী/অংশীদারদের থেকে সুফল পাওয়ার সম্ভাবনা আছে। আপনি অন্যায্য উপায়ে আয়ের দিকে ঝুঁকতে পারেন। আপনার শৃঙ্খলাপরায়ণতা, পর্যবেক্ষণ করার ক্ষমতা এবং দৈনন্দিন নিত্যকর্ম উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। সিনিয়ার/কর্তৃপক্ষের সঙ্গে আপনার সম্পর্ক খুব আন্তরিক হবে এবং একসময়ে আপনার ব্যবসার পরিধি বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মনের শান্তি নষ্ট করবে।

Sep 08, 2022 - Oct 27, 2022

এই সময় আপনার জন্য অত্যন্ত উপযুক্ত সময় নয়। আপনার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করবে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িয়ে পড়বেন। আপনার ভাগ্যে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনাও আছে। ঝুঁকি নেওয়ার প্রবণতায় নিয়ন্ত্রণ করা উচিত কারণ এটা আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ সময় নয়। আপনার ভাগ্যে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ছোট ছোট বিষয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না অন্যথায় আপনি ঝামেলায় পড়বেন। এছাড়াও আপনি স্বীকৃতিহীন কাজে যুক্ত হতে পারেন। এই সময়ে মহিলাদের মাসিক সমস্যা, আমাশা এবং চোখের সমস্যার সৃষ্টি হতে পারে।