সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

সারফরাজ আহমেদ 2021 কুষ্ঠি

সারফরাজ আহমেদ Horoscope and Astrology
নাম:

সারফরাজ আহমেদ

জন্মেরদিন:

May 22, 1987

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Karachi

দ্রাঘিমাংশ:

67 E 0

অক্ষাংশ:

24 N 53

সময় মণ্ডল:

5

তথ্য সমূহের উৎস:

Kundli Sangraha (Bhat)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি সেইসব মানুষদের মধ্যে পড়েন না যারা একা থাকার মজা নেয়, বরঞ্চ যত আপনার বয়স বাড়বে তত আপনি অনুভব করবেন যে আপনার সুখ-দুঃখ ভাগ করার জন্য একজন জীবনসাথীর প্রয়োজন। নিজের ঘর-বাড়ি আপনার কাছে সবথেকে বেশি আবশ্যক এবং বিবাহই এমন একটা জিনিস যা আপনাকে এই জিনিস দিতে পারে। আপনার বাড়ি আপনার কাছে ভগবানতুল্য। যদি আপনি মহিলা হন তো, যতক্ষণ না আপনার সন্তান হচ্ছে ততক্ষণ আপনি পুরোপুরি ভাবে খুশি হবেন না। আপনি সাধারণত ভালবাসার জন্য বিয়ে করবেন, কিন্তু যত দিন যাবে আপনি আপনার জীবনসাথীর নিয়ে তত ভাববেন, এবং তাঁকে ছেড়ে এক বা দুদিন কাটানোও আপনার পক্ষ্যে কষ্টকর হবে।

সারফরাজ আহমেদ এর স্বাস্থ্যের রাশিফল

যেহেতু আপনি পুরোপুরি স্বাস্থ্যবান নন, তাই এমন কিছু কারণ আছে যা আপনার স্বাস্থ্য সম্পর্কে উদ্বিগ্ন করবে। আপনার মূল রোগ হলো যা ঘটে তার থেকে খুব বেশিই চিন্তা করা। তবু তারা আপনার কিছু পরিমান অপ্রয়োজনীয় উদ্বেগের সৃষ্টি করবে। আপনি নিজের দিকে খুব বেশিই দেখবেন আর ভাববেন কেন এটা-সেটা আপানর সাথে হচ্ছে, যদিও বাস্তবে এগুলি এমন জিনিস যাকে দ্বিতীয়বার ভাবার প্রয়োজন হয় না। আপনি চিকিত্সার বই পড়তে পটু, এবং আপনার কল্পনা সাংঘাতিক রোগের লক্ষণ সৃষ্টি করবে। আপনি কিছু সময় গলার অসুবিধায় ভুগতে পারেন। কোনো ডাক্তারের বিহিত ছাড়া ওষুধ থেকে দুরে থাকুন। সাধারণ জীবন-যাপন করুন, পর্যাপ্ত পরিমান ঘুমান, উচিত পরিমান শারীরিক কসরত করুন এবং বুদ্ধিমানের মত খাবার খান।

সারফরাজ আহমেদ এর শখের রাশিফল

শখ-আহ্লাদের দিক দিয়ে চিত্রাঙ্কন, নাটক এবং এইসব জাতীয় কোনো জিনিস যেটাতে শৈল্পিক ও কাব্যিক ব্যাপার দরকার, সেটা আপনার মনকে দখল করবে। হঠাৎ করে অধ্যাত্মবাদ বা অপার্থিব জিনিসের সাথে যুক্ত কোনো জিনিসে উন্নীত এবং ইচ্ছা দেখা দিলে সেটা কোনোরকম আশ্চর্য্যজনক হবে না। ভ্রমন সাথে যুক্ত কোনো জিনিস আপনাকে আকর্ষিত করবে, তা সেটা স্থলপথ, জলপথ বা আকাশপথেই হোক না কেন। ক্রিকেট, ফুটবল জাতীয় খেলার জন্য আপনার সময় খুবই কম থাকবে। তবে, আভ্যন্তরীণ ক্রীড়া যেমন টেবিল-টেনিস, কেরম, ব্যাডমিন্টন ইত্যাদি খেলায় আপনার ইচ্ছে থাকবে।