chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

সাথী সাইব বাব 2022 কুষ্ঠি

সাথী সাইব বাব Horoscope and Astrology
নাম:

সাথী সাইব বাব

জন্মেরদিন:

Nov 23, 1926

জন্মসময়:

6:00:00

জন্মস্থান:

Puttuparthi

দ্রাঘিমাংশ:

75 E 10

অক্ষাংশ:

12 N 44

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

The Times Select Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনার বুদ্ধি আপনার জীবনের বিভিন্ন ভাগ থেকে বিপুল প্রশংসা উপার্জন করতে সহায়তা করবে। আপনি পেশা ও ব্যবসায় উজ্জ্বলভাবে দ্যুতি ছড়াবেন। পরিবারে একটি শিশুর জন্ম সুখ এবং আনন্দ বয়ে আনবে। এই সময়ে আপনি জ্ঞান এবং ধর্মীয় শিক্ষা অর্জন করবেন। আপনি ধর্মীয় স্থান বা চিত্তবিনোদনের জায়গায় ঘুরতে যাবেন। আপনি নেতা এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছ থেকে সম্মান ও প্রশংসা পাবেন।

Nov 23, 2022 - Dec 12, 2022

আপনি যাই করুন তাতেই সফল হবেন। আপনার সকল চেষ্টা সফল হবে এবং আপনি আপনার সব অসুবিধা অতিক্রম করবেন। আপনার শত্রুরা পরাজয়ের সম্মুখীন হবে। আপনার পদোন্নতির সম্ভাবনা আছে। আপনি সম্মান ও সুনাম লাভ করবেন। আপনি মামলা মকদ্দমায় জয়লাভ করবেন। সমস্ত দিক থেকে এই সময়টা আপনার জন্য ভালোই যাবে। আপনার জ্বলন এবং চোখ সম্পর্কিত সমস্যা জন্য সচেতন হওয়া প্রয়োজন। মা এবং মাতৃস্থানীয় আত্মীয়ের অসুখ হতে পারে।

Dec 12, 2022 - Jan 11, 2023

এই সময়কালটা শারীরিকভাবে এবং মানসিকভাবেও আপনার জন্য খুব অনুকূল সময় নয়। আপনি স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যায় ভুগতে পারেন যা আপনার মানসিক শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে। আপনার শত্রুরা আপনার পরিবার এবং বন্ধুদের সামনে আপনার চরিত্রে দাগ লাগানোর চেষ্টা করতে পারে তাই আপনি তাদের থেকে যতটা দূরে থাকা যায় তার চেষ্টা করুন। এই সময়কালে শারীরিক সমস্যার সম্ভাবনা আছে তাই আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সচেতন হওয়া প্রয়োজন। আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে।

Jan 11, 2023 - Feb 01, 2023

আপনি আত্মতুষ্টির এবং অলস মনোভাব এড়িয়ে চলুন, আপনার আকর্ষণীয় ক্ষমতাও কমিয়ে ফেলুন এবং জীবনে সফল প্রয়াসের জন্য আগের অবস্থায় ফিরে যান। আর্থিকভাবে এটি খুব কঠিন সময় হবে। আপনাকে এই সময় চুরি, কেলেঙ্কারি ও বিবাদের মোকাবিলা করতে হতে পারে। আপনাকে কর্মক্ষেত্রে বাড়তি কাজের ভার এবং মাত্রাতিরিক্ত দায়িত্ব পালন করতে হবে। এটা স্বাস্থ্যের জন্যও কিছুটা খারাপ সময় হিসেবে গণ্য হবে। আপনি কান ও চোখের সমস্যার সম্মুখীন হবেন। আপনার জীবন সঙ্গীও শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার মনে শান্তি থাকবে না।

Feb 01, 2023 - Mar 28, 2023

এই সময়কালে আপনি সাহসী হবেন এবং একটি উচ্চ পর্যায়ে আপনি নিজেকে নিয়ে যাবেন। আপনি এই সময়ে দাম্পত্য সুখ ভোগ করবেন। প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে। আপনার প্রতিদ্বন্দ্বীরা দৃঢ় বিশ্বাস এবং সাহসের অভাবে আপনার মুখোমুখি হতে চাইবে না। দূরে ভ্রমণ উপকারী হবে। প্রেম ও প্রণয়ের জন্য এই সময় আশীর্বাদস্বরূপ হতে যাচ্ছে। আপনি শত্রুতাতেও বীরোচিত কাজ করবেন এবং আপনার শত্রুদের পরাস্ত করবেন। ছোটখাটো রোগ দেখা দিতে পারে। পারিবারিক সম্পর্ক বেশ সন্তোষজনক হবে। যদিও আপনার সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল নাও হতে পারে।

Mar 28, 2023 - May 16, 2023

পেশাগত এবং ব্যক্তিগত বিষয়ে অংশীদারিত্ব এই বছর আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যারজন্য আপনি অনেকদিন অপেক্ষা করে ছিলেন সেই অপ্রতিরোধ্য, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা আপনার জীবনে ঘটবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। যোগাযোগ ও আলোচনার মাধ্যম আপনার জন্য ভাল কাজ করবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনাকে ব্যবসা/পেশা প্রভৃতি সংক্রান্ত কাজে ঘন ঘন ভ্রমণ করতে হবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না ক্রয় করতে পারবেন।

May 16, 2023 - Jul 13, 2023

এই সময়কালে আপনার কর্মজীবন একটি কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে শুরু হবে। বিভিন্ন কার্যকলাপ ও সুযোগের মধ্যে দিয়ে আপনার অভিজ্ঞতার সঞ্চার হবে, যদিও কর্মজীবনে অপ্রাসঙ্গিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। নতুন বিনিয়োগ বা ঝুঁকিপূর্ণ লেনদেন এড়ানো উচিত কারণ সেখানে ক্ষতির সম্ভাবনা আছে। এই সময়ে নতুন প্রকল্প শুরু করা বা নতুন বিনিয়োগ করা যুক্তিযুক্ত হবে না। আপনি আপনার উর্ধ্বতনের সঙ্গে আক্রমনাত্মক হবেন না। অন্যদের কাছ থেকে সাহায্য গ্রহণের চিন্তা থেকে আপনার নিজের দক্ষতা এবং ক্ষমতা ব্যবহার করাই ভাল হবে। অন্যের কারণে চুরি বা অর্থের লোকসানের সম্ভাবনা রয়েছে। নিজের এবং আপনার পরিবারের সদস্যদের সঠিক যত্ন নিন। আপনার নিজের কারোর মৃত্যুর খারাপ খবর পেতে পারেন।

Jul 13, 2023 - Sep 02, 2023

আপনাকে শারীরিক জটিলতায় ভুগতে হতে পারে। আপনার ভোগ বিলাসিতা এবং আনন্দে খরচ করার প্রবণতা থাকার জন্য আপনার পক্ষে টাকা ধরে রাখা কঠিন হবে। হটকারী অনুমানমূলক কার্যকলাপে লিপ্ত হওয়ার জন্য এটা সঠিক সময় নয়। অর্থহীন ঝগড়া, ভুল বোঝাবুঝি এবং যুক্তিতর্ক পরিবারের শান্তি এবং প্রশান্তিকে প্রভাবিত করতে পারে। মানুষ আপনার উপর ঈর্ষাপরায়ণ হয়ে সমস্যার সৃষ্টি করতে পারে, সুতরাং ভিত্তিহীন অভিযোগ পেতে পারেন এবং তাদের হুঁশিয়ারীতেই পরিবারে অশান্তি তৈরি হতে পারে। আপনি নারীদের থেকে কষ্ট পেতে পারেন তাই আপনাকে তাদের প্রতি সচেতন হওয়া প্রয়োজন।

Sep 02, 2023 - Sep 24, 2023

ব্যক্তিগত ও পেশাগত জীবনে বাধা দেখা দিতে পারে। শান্তি এবং বুদ্ধিমত্তার সাথে কঠিন পরিস্থিতি সামলাতে চেষ্টা করুন কারণ হঠকারিতা স্পষ্টভাবে এই সময়ের আপনাকে সাহায্য করবে না। ভ্রমণ উপকারী নয় তাই তা এড়ানোর চেষ্টা করুন। আপনি আপনার পরিবারের দিক থেকে পূর্ণ সমর্থন পাবেন না। সন্তান সংক্রান্ত সমস্যা এই সময়কালে হতে পারে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার সবরকম চেষ্টা করবে। আপনাকে আপনার ন্যায্য সিদ্ধান্তের উপর দৃঢ়ভাবে ও আঠার মতো লেগে থাকতে হবে। পেটের সমস্যা দুশ্চিন্তার কারণ হতে পারে।

Sep 24, 2023 - Nov 23, 2023

যাদের সঙ্গে আপনার খুব ব্যক্তিগত সম্পর্ক অর্থাৎ যাদের সঙ্গে আপনি কাজ করেছেন, কিন্তু তাদের সঙ্গে আপনার ভাল সম্পর্ক গড়ে না ওঠায় আপনার পরিবারে এবং অফিসে ঝামেলার সৃষ্টি হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং আপনি চরিত্রের পরিশোধন করার চেষ্টা করুন। এই সময়ে যৌন চিন্তা আপনাকে শুধুমাত্র বিষন্নই করবে না তারসঙ্গে আপনি লাঞ্ছনারও শিকার হবেন। বিপরীত লিঙ্গের সাথে সমন্বয়পূর্ণ সম্পর্ক আপনার বিরক্তের কারণ হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার জীবনে ব্যাঘাত ঘটাতে পারে। অপ্রয়োজনীয় ব্যয়ে লিপ্ত হওয়ার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, আপনার জন্য এটা খুব আনন্দদায়ক সময় নয়। আপনি নিজেকে শারীরিকভাবে দুর্বল এবং মনমরা মনে করবেন।