সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

সেলেনা গোমেজ 2022 কুষ্ঠি

সেলেনা গোমেজ Horoscope and Astrology
নাম:

সেলেনা গোমেজ

জন্মেরদিন:

Jul 22, 1992

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Grand Prairie

দ্রাঘিমাংশ:

97 W 0

অক্ষাংশ:

32 N 39

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

বিয়ে জীবনে করতে হয় বলে আপনি বিয়ে করতে চান। তবে বিয়ের আগে প্রেম, একসাথে ঘর-ফেরা আপনি অতটা পছন্দ করেন না। সাধারণত আপনি প্রেম-পত্র লেখেন না এবং যত কম রোমান্স হয় তত আপনার কাছে ভালো। তবে এটার মানে এই নয় যে আপনি বিয়েটাকে বিচ্ছিন্ন দ্বীপ হিসেবে দেখেন। বরঞ্চ যখন আপনি বিয়ে করেন, তারপর একজন মানুষের পক্ষ্যে যতটা সম্ভব তত সমন্বয়পূর্ণভাবে জুড়তে চেষ্টা করেন এবং এই চিন্তাভাবনা কিছু বছর পরও দুরে চলে যায় না।

সেলেনা গোমেজ এর স্বাস্থ্যের রাশিফল

আপনার শারীরিক অবস্থা ভালো। আপনি রীতিমত ভালো মানে জীবনীশক্তির অধিকারী এবং সেটা বয়স্ককালেও আপনার মধ্যে থাকবে, যদি আপনি পর্যাপ্ত বাহ্যিক অনুশীলন করেন। কিন্তু এটা খুব সহজেই ধরা যায়। যদি আপনি যুক্তিসঙ্গত পরিমাণের সীমা অতিক্রম করেন, তো শ্বাস যন্ত্রপাতিতে অসুবিধা প্রকট করবে এবং শ্বাসনালী-সংক্রান্ত রোগের দিকে নিয়ে যাবে। ৪৫ বছর বয়সের পর আপনার নিতম্ববেদনা এবং বাতের সমস্যা দেখা যেতে পারে। এইসব সমস্যার কারণ খোজা একটু চাপের, তবে রাতের হওয়া আপনার ওপর বারংবার পড়ার ফলে এটা হতে পারে।

সেলেনা গোমেজ এর শখের রাশিফল

জিনিস একত্রিত করার ক্ষমতা আপনার মধ্যে শক্তিশালী হচ্ছে। এর মানে হলো আপনি পুরনো চীনা জিনিস, ডাকটিকিট, পুরনো মুদ্রা এইসব একত্রিত করবেন। উপরন্তু কোনো জিনিস বা তার অংস দুরে ফেলে দেওয়া আপনার পক্ষ্যে মুস্কিল। আপনি সবসময় ভাবেন যে ইটা আপনার পরে কাজে দরকার লাগবে এবং ফলে আপনি জন্মগত সংগ্রাহক। বাহ্যিক জিনিসের চেয়ে অভ্যন্তরীণ জিনিসের প্রতি আপনার শখ বেশি। কোনো কিছু বানানোর ধৈর্য্য আপনার মধ্যে আছে, এবং যদি সেটাতে আপনি দক্ষ না হন তো খুব সহজেই আপনি সেটা আয়ত্ত করতে পারবেন।