chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

শান্তিপ্রিয়া 2023 কুষ্ঠি

শান্তিপ্রিয়া Horoscope and Astrology
নাম:

শান্তিপ্রিয়া

জন্মেরদিন:

Sep 22, 1969

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Rajahmundry

দ্রাঘিমাংশ:

81 E 52

অক্ষাংশ:

17 N 1

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2023 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনার নিকট আত্মীয় বা পরিবারের সদস্যের মৃত্যুর খবর শুনতে পারেন। আপনাকে নিজের সঠিক যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ আপনার রোগের জন্য কষ্টভোগ করার সম্ভাবনা আছে। সম্পদের ক্ষতি, আস্থা হারানো, নিষ্ফল এবং মানসিক উদ্বেগ পর্যন্তও হতে পারে। মানুষের ঈর্ষা আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে। চুরির কারণে আর্থিক ক্ষতির সম্ভাবনাও রয়েছে। আপনি অসৎ সঙ্গ ও বদ অভ্যাসে জড়িয়ে পড়তে পারেন।

Sep 23, 2023 - Oct 23, 2023

এই সময়কাল আপনার জন্য চমত্কার প্রমাণিত হবে। আপনি আপনার চিন্তাগুলির জন্য খুব আত্মবিশ্বাসী হবেন এবং পদোন্নতি পাবার সম্ভাবনা অবশ্যই থাকবে। আপনার হঠাৎ ভ্রমণের সম্ভাবনা আছে যা খুবই ফলপ্রসূ হবে বলে মনে হয়। ভাইবোনদের থেকে এবং বিপরীত লিঙ্গের থেকেও সুখ পাবেন। এটি আপনার ভাইদের জন্যও ভালো সময়কাল। স্থান বা পেশা পরিবর্তনের চিন্তা এড়িয়ে চলা উচিত।

Oct 23, 2023 - Nov 14, 2023

আপনি আত্মতুষ্টির এবং অলস মনোভাব এড়িয়ে চলুন, আপনার আকর্ষণীয় ক্ষমতাও কমিয়ে ফেলুন এবং জীবনে সফল প্রয়াসের জন্য আগের অবস্থায় ফিরে যান। আর্থিকভাবে এটি খুব কঠিন সময় হবে। আপনাকে এই সময় চুরি, কেলেঙ্কারি ও বিবাদের মোকাবিলা করতে হতে পারে। আপনাকে কর্মক্ষেত্রে বাড়তি কাজের ভার এবং মাত্রাতিরিক্ত দায়িত্ব পালন করতে হবে। এটা স্বাস্থ্যের জন্যও কিছুটা খারাপ সময় হিসেবে গণ্য হবে। আপনি কান ও চোখের সমস্যার সম্মুখীন হবেন। আপনার জীবন সঙ্গীও শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার মনে শান্তি থাকবে না।

Nov 14, 2023 - Jan 07, 2024

যদিও আপনি আপনার অংশীদার বা সহযোগীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার অনেক চেষ্টা করবেন কিন্তু সবই নষ্ট হয়ে যাবে। বৃদ্ধি ও নতুন সম্ভাবনা সহজে আসবে না। এই সময়কাল চ্যালেঞ্জ এবং সমস্যার সঙ্গে শুরু হবে। বিতর্ক ও অপ্রয়োজনীয় আগ্রাসন পর্যন্তও হতে পারে। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। শারীরিক সমস্যায় আপনি বিরক্ত হতে পারেন। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। মতভেদের বিরুদ্ধে প্রতিরোধ ক্ষমতা বিকশিত করার চেষ্টা করুন। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত এবং সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক।

Jan 07, 2024 - Feb 25, 2024

আপনার স্বাস্থ্য সম্পর্কে অবগত থাকার গভীর সচেতনতা ও নিজের ভালো যত্ন নেওয়ার ক্ষমতা এবং আপনার নিজস্ব চাহিদা আপনার সক্রিয় কর্মশক্তি বাড়াতে ও ভাল শরীর যা সম্ভবত শারীরিক ক্রীড়ায় অংশগ্রহণ করতেও সাহায্য করবে। আপনার দুর্দান্ত কর্মশক্তির বিচ্ছুরণ আপনার জীবনের অনেক সহায়ক মানুষকে আকর্ষিত করবে। আপনার জীবন সঙ্গীরও আপনার সুখ এবং সাফল্যে অবদান থাকবে। আপনি কর্মক্ষেত্রে একজন নেতার অবস্থানে থাকার জন্য আরো সময় এবং শক্তি দিয়ে নিজেকে উদ্দীপিত করবেন। আপনি অনেক সম্মান লাভ করবেন এবং আরো বিখ্যাত হবেন।

Feb 25, 2024 - Apr 23, 2024

কাজের গড় বেশিরভাগই নিচের দিকে থাকবে এবং সম্পূর্ণরূপে সন্তোষজনক হবে না। কাজের পরিবেশ এই সময়ে বিরক্তকর ও চাপের মধ্যে থাকবে। ঝুঁকি গ্রহণ প্রবণতায় সম্পূর্ণরূপেই লাগাম লাগানো উচিত। আপনার এই সময়ে গুরুত্বপূর্ণ কার্যকলাপ এড়িয়ে চলা উচিত। যদি একজন পেশাদার হিসেবে কাজ করেন, তাহলে এই বছরে প্রতিবন্ধকতা এবং কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। অনিশ্চয়তা এবং কিছু বিভ্রান্তিও থাকবে। আপনি আপনার নিজের লোকদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন না। আপনার বিরুদ্ধে কিছু আইনগত ব্যবস্থার সম্ভাবনা আছে। আপনার প্রিয় মানুষের স্বাস্থ্যের জন্য উদ্বেগ তৈরি হতে পারে। এই সময়ে বংশধরদের মধ্যে সমস্যা থাকবে। এই সময়ে আপনি নিজেকে নিচু করে দেখাবেন এবং পরিবর্তন এড়িয়ে চলা উচিত।

Apr 23, 2024 - Jun 13, 2024

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

Jun 13, 2024 - Jul 05, 2024

এই সময়ে ব্যবসায়িক অংশীদার বা সহযোগীদের সঙ্গে কৌশল ও ভুল বোঝাবুঝির মাধ্যমে বিভ্রান্তির সৃষ্টি হতে পারে। উল্লেখযোগ্য সম্প্রসারণ ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা ধরে রাখা উচিত। সারা সময় জুড়ে স্থায়ী উত্স থেকে লাভের উপরই নজর দেওয়া উচিত। এই সময়ে যথাসম্ভব ভ্রমণ এড়ানো ভালো। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার জন্য তাদের সর্বোত্তম প্রচেষ্টা করবে। এমনকি আপনাকে আপনার বন্ধুদের সম্পর্কেও সচেতন হওয়া উচিত কারণ তাদের প্রতারণা করার ইঙ্গিত আছে। নিজের যত্ন ভালভাবে নিন কারণ পরবর্তীকালে এটি আপনার উদ্বেগের কারণ হতে পারে। শরীরের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন কারণ দুরারোগ্য রোগের সম্ভাবনা আছে। এই সময়ে বাস্তবসম্মত হতে চেষ্টা করুন। আদতে আপনি নিষ্ফল লাভের দিকে ঝুঁকবেন। আপনার ভাগ্যে অর্থের লোকসানের সম্ভাবনা আছে। চরিত্রহীন ব্যক্তিদের সাথে বিবাদ হতে পারে।

Jul 05, 2024 - Sep 04, 2024

আপনি আপনার চ্যালেঞ্জের মোকাবিলার জন্য নতুন ধারণা নিয়ে আসবেন। আপনার কারবার এবং লেনদেন সহজে ও অনায়াসে হয়ে যাবে কারণ আপনি আপনার প্রতিযোগীদের থেকে এক কদম এগিয়ে থাকবেন। একাধিক উৎস থেকে আপনার জন্য আয় আসবে। আপনার বন্ধু এবং পরিবারের লোকেরা আপনার ব্যক্তিগত জীবনকে অনেক সমৃদ্ধ এবং আরো পরিপূর্ণ করে তুলবে। যত সময় এগিয়ে যাবে ততই আপনার ক্লায়েন্টদের সহযোগীদের সঙ্গে এবং অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু বিলাসবহুল জিনিস কিনবেন। সামগ্রিকভাবে, আপনার জন্য একটি পুরষ্কারস্বরূপ সময়।

Sep 04, 2024 - Sep 22, 2024

আপনি আগ্রাসী হতে চেষ্টা করবেন না কারণ আপনার আগ্রাসী মনোভাব আপনাকে কঠিন পরিস্থিতির মধ্যে ফেলতে পারে। আপনার বন্ধুদের সাথে মতানৈক্য, ঝগড়া এবং মারামারিও হতে পারে। সুতরাং, আপনি ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন অন্যথায় তাদের সাথে আপনার সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা আছে। এই সময় আর্থিকভাবে শুভাশুভ ফল লক্ষ্য করা যাবে। পারিবারিক জীবনেও সম্প্রীতি ও বোঝাপড়া অভাব দেখা যাবে। পত্নী এবং মায়ের দিক থেকে মানসিক পীড়ার সম্ভাবনা আছে। স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া আবশ্যক। অবিলম্বে যে সমস্ত রোগের প্রতি মনোযোগ দেওয়া প্রয়োজন সেগুলি হল মাথা ব্যাথা, চোখ, পেটের রোগ, এবং পা ফুলে যায়।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer