• Talk to astrologers
  • AstroSage Brihat Horoscope
  • Cogniastro
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

শাজিয়া ইলমি দশাফল কুষ্ঠি

শাজিয়া ইলমি Horoscope and Astrology
নাম: শাজিয়া ইলমি
জন্মেরদিন: Jan 1, 1970
জন্মসময়: 12:0:0
জন্মস্থান: Kanpur
দ্রাঘিমাংশ: 85 E 15
অক্ষাংশ: 20 N 25
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: Unknown

শাজিয়া ইলমি দশাফল কুষ্ঠি

শাজিয়া ইলমিএর গণনা জন্মের থেকে December 30, 1971

এই সময়ে আপনার বৃদ্ধির হার খুব মসৃণ হবে এবং আপনার কর্মজীবনেও উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। সহযোগী/অংশীদারদের থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। বিপরীত লিঙ্গের থেকেও সুখ আসবে। প্রেম এবং প্রণয়েও উন্নতি ঘটবে। বাণিজ্যিক ও বৈদেশিক ভ্রমণের মাধ্যমে লাভবান হবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মানসিক শান্তির বিঘ্ন ঘটাতে পারে। আপনার আত্ম-শৃঙ্খলা, আত্ম-পর্যবেক্ষণ এবং আপনার দৈনন্দিন নিত্যকর্মের উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। জ্বর এবং বাতজ বেদনা থেকে সাবধান। এই সময়কালে আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতারও ইঙ্গিত দিচ্ছে।

শাজিয়া ইলমিএর গণনা December 30, 1971 থেকে December 30, 1978

আপনি আত্মতুষ্টির এবং অলস মনোভাব এড়িয়ে চলুন, আপনার আকর্ষণীয় ক্ষমতাও কমিয়ে ফেলুন এবং জীবনে সফল প্রয়াসের জন্য আগের অবস্থায় ফিরে যান। আর্থিকভাবে এটি খুব কঠিন সময় হবে। আপনাকে এই সময় চুরি, কেলেঙ্কারি ও বিবাদের মোকাবিলা করতে হতে পারে। আপনাকে কর্মক্ষেত্রে বাড়তি কাজের ভার এবং মাত্রাতিরিক্ত দায়িত্ব পালন করতে হবে। এটা স্বাস্থ্যের জন্যও কিছুটা খারাপ সময় হিসেবে গণ্য হবে। আপনি কান ও চোখের সমস্যার সম্মুখীন হবেন। আপনার জীবন সঙ্গীও শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার মনে শান্তি থাকবে না।

শাজিয়া ইলমিএর গণনা December 30, 1978 থেকে December 30, 1996

এই সময়সীমাকে স্থান ও পেশা পরিবর্তনের জন্য চিহ্নিত করা হচ্ছে। আপনি মানসিক দুশ্চিন্তায় ভুগবেন। আপনার মনে কোন শান্তি থাকবে না। পরিবারের সদস্যের মনোভাব পুরোপুরি ভিন্ন হতে পারে। বড় বিনিয়োগে যাবেন না কারণ সমস্ত জিনিস আপনার প্রত্যাশা অনুযায়ী নাও হতে পারে। আপনার বন্ধু এবং সহযোগীরা তাদের প্রতিশ্রুতি রাখবে না। বিদ্বেষপূর্ণ বন্ধুদের থেকে সতর্ক থাকুন কারণ তাদের জন্য আপনার সম্মান খারাপ হতে পারে। পরিবারের স্বাস্থ্যের যত্ন নিন কারণ তাদের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সৃষ্টি হতে পারে। এখনই কোন ভ্রমণের পরিকল্পনা করবেন না। শারীরিক অসুস্থতারও সম্ভাবনা আছে।

শাজিয়া ইলমিএর গণনা December 30, 1996 থেকে December 30, 2012

আপনি এখন নিজের যত্ন নিন এবং নিজের উপর মাত্রাতিরিক্ত ভার চাপাবেন না এবং এই উপায়েই আপনি নিজেকে দীর্ঘদিন ভাল রাখতে পারবেন। আপনার মধ্যে কিছুটা হতাশাও আসতে পারে। আপনার সাহস এবং দৃঢ় বিশ্বাস আপনার সবচেয়ে শক্তিশালী গুণাবলী কিন্তু আপনি যদি একগুঁয়ে হন তাহলে আঘাত পেতে পারেন। বড় বিনিয়োগের জন্য যাবেন না কারণ আপনার প্রত্যাশা অনুযায়ী তা পূরণ নাও হতে পারে। আপনি আপনার বন্ধু এবং সহযোগীদের থেকে সঠিক সমর্থন নাও পেতে পারে। পরিবারের সদস্যদের মনোভাব বেশ আলাদা হবে। স্বাস্থ্যও একটি বিষয় হতে পারে এবং আপনি গা গোলানো, জ্বর, কানের সংক্রমণ এবং বমি মত অসুস্থতাও লক্ষ্য করবেন।

শাজিয়া ইলমিএর গণনা December 30, 2012 থেকে December 30, 2031

এই সময়কাল আপনার কাছে অত্যন্ত কল্যাণকর হবে না। আপনি অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার নিজের লোক ও আপনার আত্মীয়দের মধ্যে সমন্বয়পূর্ণতা আপনার বিরক্তির কারণ হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। এই সময়টা ব্যবসা সংক্রান্ত বিষয়ে কোনোরকম ঝুঁকি গ্রহণের জন্য সঠিক সময় নয় কারণ ক্ষতির সম্ভাবনা এই সময়ের খুবই বেশি। আপনার বাবা মায়ের শারীরিক অসুস্থতা আপনার মনের শান্তি বিঘ্নিত করতে পারে। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূর্ণ করতে পারবেন না।

শাজিয়া ইলমিএর গণনা December 30, 2031 থেকে December 30, 2048

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

শাজিয়া ইলমিএর গণনা December 30, 2048 থেকে December 30, 2055

এই বছর পেশাদারী এবং ব্যক্তিগত কাজে অংশীদারিত্ব আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার অপ্রতিরোধ্যতা এবং জীবন পরিবর্তনের অভিজ্ঞতা যারজন্য আপনি এতদিন অপেক্ষা করেছিলেন। যোগাযোগ ও আলোচনা কাজে দেবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনি উদার হবেন এবং মানুষকে সাহায্য করবেন। আপনাকে ব্যবসা/পেশা সংক্রান্ত কাজে প্রায়শই ভ্রমণ করতে হবে এবং যা আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। যদি চাকুরীজীবী হন তাহলে কাজের অবস্থার উন্নতি হবে।

শাজিয়া ইলমিএর গণনা December 30, 2055 থেকে December 30, 2075

আপনি আপনার চ্যালেঞ্জের মোকাবিলার জন্য নতুন ধারণা নিয়ে আসবেন। আপনার কারবার এবং লেনদেন সহজে ও অনায়াসে হয়ে যাবে কারণ আপনি আপনার প্রতিযোগীদের থেকে এক কদম এগিয়ে থাকবেন। একাধিক উৎস থেকে আপনার জন্য আয় আসবে। আপনার বন্ধু এবং পরিবারের লোকেরা আপনার ব্যক্তিগত জীবনকে অনেক সমৃদ্ধ এবং আরো পরিপূর্ণ করে তুলবে। যত সময় এগিয়ে যাবে ততই আপনার ক্লায়েন্টদের সহযোগীদের সঙ্গে এবং অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু বিলাসবহুল জিনিস কিনবেন। সামগ্রিকভাবে, আপনার জন্য একটি পুরষ্কারস্বরূপ সময়।

শাজিয়া ইলমিএর গণনা December 30, 2075 থেকে December 30, 2081

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 750/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com