chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

শিমরন হেটমায়ার 2022 কুষ্ঠি

শিমরন হেটমায়ার Horoscope and Astrology
নাম:

শিমরন হেটমায়ার

জন্মেরদিন:

Dec 26, 1996

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Georgetown

দ্রাঘিমাংশ:

58 W 12

অক্ষাংশ:

6 N 50

সময় মণ্ডল:

-3

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আত্মীয়দের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখাই যুক্তিযুক্ত হবে। আপনার স্বাস্থ্য পরীক্ষা করা প্রয়োজন কারণ দীর্ঘস্থায়ী অসুস্থতার অনুমান করা হচ্ছে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার জন্য কোন উপায়ই ছাড়বে না তাই তাদের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখাই উচিত হবে। পারিবারিক সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। ঋণ দেওয়া এবং ঋণ নেওয়া নিয়ন্ত্রণ করা উচিত তবেই নিজেকে আর্থিকভাবে সুখী ও শান্তিপূর্ণ রাখতে পারবেন। চোর ও বিরোধ কারণে ব্যয় এবং ক্ষতি হতে পারে। এছাড়াও কর্তৃপক্ষের সঙ্গে বিবাদ এবং মতবিরোধ হতে পারে।

Dec 26, 2022 - Feb 19, 2023

এই সময়সীমাকে স্থান ও পেশা পরিবর্তনের জন্য চিহ্নিত করা হচ্ছে। আপনি মানসিক দুশ্চিন্তায় ভুগবেন। আপনার মনে কোন শান্তি থাকবে না। পরিবারের সদস্যের মনোভাব পুরোপুরি ভিন্ন হতে পারে। বড় বিনিয়োগে যাবেন না কারণ সমস্ত জিনিস আপনার প্রত্যাশা অনুযায়ী নাও হতে পারে। আপনার বন্ধু এবং সহযোগীরা তাদের প্রতিশ্রুতি রাখবে না। বিদ্বেষপূর্ণ বন্ধুদের থেকে সতর্ক থাকুন কারণ তাদের জন্য আপনার সম্মান খারাপ হতে পারে। পরিবারের স্বাস্থ্যের যত্ন নিন কারণ তাদের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সৃষ্টি হতে পারে। এখনই কোন ভ্রমণের পরিকল্পনা করবেন না। শারীরিক অসুস্থতারও সম্ভাবনা আছে।

Feb 19, 2023 - Apr 09, 2023

যে কোন ভাবে সময় এবং ভাগ্য আপনার ক্রিয়াকলাপকে এবং আপনাকে মধ্যমণি করে তুলবে। এটা আপনার জন্য সবচেয়ে সেরা সময় যখন আপনি আপনার প্রচেষ্টার জন্য প্রশংসা পাবেন এবং অন্যান্যরাও আপনাকে চিনতে পারবে ও আপনাকে লক্ষ্য করবে। বলা বাহুল্য, আপনার ব্যক্তিগত সম্পর্কেও শক্তি বৃদ্ধি পাবে। সন্তানেরা আপনার জন্য সুখ বয়ে আনবে। ভ্রমণ অপরিহার্য হতে পারে এবং মানুষ আপনাকে একবার দেখতে আগ্রহী হবে। এই সময়ে আপনি ধ্যান এবং জিজ্ঞাসার মাধ্যমে মানব অস্তিত্বের বাস্তবতার সত্য উদ্ঘাটনের চেষ্টা করবেন। এই সময়ে আপনি কিছু ব্যয়বহুল এবং বিরল বস্তু অর্জন করবেন। সামগ্রিকভাবে, এই সময়ে অত্যন্ত পুরষ্কারস্বরূপ হবে।

Apr 09, 2023 - Jun 05, 2023

এই সময়কালকে শুভ সময়ের সূচনা বলা যেতে পারে। এই সময়কালে, আপনি অত্যন্ত খুশি থাকবেন। আপনি সমস্ত রকম প্রতিকূল পরিস্থিতি সামলাতে সক্ষম হবেন। আপনি পারিবারিক সুখ ভোগ করবেন। যদিও আপনার ভাইবোনরা কিছু ঝামেলা এবং সমস্যায় জড়িয়ে পরতে পারে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না। সামান্য শারীরিক সমস্যার সম্ভাবনা আছে। আপনার বন্ধু এবং সহযোগীরা আপনাকে অনুসরণ করার চেষ্টা করবে।

Jun 05, 2023 - Jul 27, 2023

তবে আপনার ভাগ্যকে খুব বেশি প্রসারিত করা উচিত হবে না। বিভিন্ন জায়গায় টাকা লাগানোর জন্য আপনার কাছে নগদের অভাব দেখা দিতে পারে। শারীরিক সমস্যা আপনার অসুবিধা সৃষ্টি হতে পারে। বিশেষ করে আপনি কাশি, শ্লেষ্মার সমস্যা, চোখের ফোলা ভাব এবং ভাইরাসঘটিত জ্বরের জন্য সমস্যায় পড়তে পারেন। বন্ধু, আত্মীয় বা সহযোগীদের সঙ্গে লেনদেন করার সময় সতর্ক থাকুন। ভ্রমণ নিষ্ফল হবে এবং সেইজন্য তা এড়ানোই উচিত। আপনার ভাগ্যে ছোট বিষয়েও বিরোধের আশঙ্কা আছে। এই সময়ে অসতর্কতা বা অবহেলার কারণে সমস্যা বা খারাপ পরিস্থিতির সৃষ্টি হতে পারে। ভ্রমণ এড়িয়ে চলাই উচিত।

Jul 27, 2023 - Aug 17, 2023

এই বছর পেশাদারী এবং ব্যক্তিগত কাজে অংশীদারিত্ব আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার অপ্রতিরোধ্যতা এবং জীবন পরিবর্তনের অভিজ্ঞতা যারজন্য আপনি এতদিন অপেক্ষা করেছিলেন। যোগাযোগ ও আলোচনা কাজে দেবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনি উদার হবেন এবং মানুষকে সাহায্য করবেন। আপনাকে ব্যবসা/পেশা সংক্রান্ত কাজে প্রায়শই ভ্রমণ করতে হবে এবং যা আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। যদি চাকুরীজীবী হন তাহলে কাজের অবস্থার উন্নতি হবে।

Aug 17, 2023 - Oct 17, 2023

বাজে দিকটা হল, আপনি যখন কোন কাজে অংশগ্রহণ করবেন তখন বিতর্কের সৃষ্টি হবে এবং আপনার ভালবাসার মানুষের জন্য আপনার প্রেম হ্রাস পাবে। গুরুত্বপূর্ণ বিষয় হল এই সময়ে অন্যদের সমস্যার মধ্যে নিজেকে জড়িয়ে ফেলবেন না। আপনার স্বাস্থ্য এবং আর্থিক পরিস্থিতিতে বিপদের সম্ভাবনা থাকবে। আপনি একটি কলঙ্কে জড়িয়ে পড়তে পারেন এবং আপনার সুনাম নষ্ট হতে পারে। আপনার অপ্রত্যাশিতভাবে কিছু টাকা পাবার সম্ভাবনা আছে কিন্তু বলাই বাহুল্য খরচ খুবই বেশী হবে। এই সময়ে বিপদের সম্ভাবনা আছে তাই আপনাকে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হবে। ভ্রমণ পুরষ্কারস্বরূপ হবে না, তাই এটি এড়িয়ে চলাই উচিত।

Oct 17, 2023 - Nov 04, 2023

আপনি অপ্রত্যাশিত সমস্যার সম্মুখীন হতে পারেন। আত্মীয়দের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখাই সমীচীন হবে। স্বাস্থ্যের পরীক্ষা প্রয়োজন। দীর্ঘস্থায়ী অসুস্থতার জন্য ভুগতে পারেন। জীবনসঙ্গী ও বাচ্চাদের স্বাস্থ্যও পরীক্ষা করাতে হবে। আসদুপায়ে লেনদেন এড়িয়ে চলা আবশ্যক। ব্যবসায়িক বিষয়ে সমস্ত নির্ধারণকারী ঘটনার লক্ষ্য করে চুক্তি করতে হবে। আপনি ফোঁড়ার জন্য ভুগতে পারেন।

Nov 04, 2023 - Dec 05, 2023

পারিবারিক জীবনে সম্প্রীতি এবং বোঝাপড়া বজায় থাকবে। এটা আপনার জ্ঞান সম্প্রসারণের জন্য একটি ভাল সময় এবং সহকর্মীদের কাছ থেকেও কিছু শিখতে পারেন। বন্ধু বা বিদেশীদের সাথে ভাল সম্পর্ক ফলপ্রসূ হবে। নতুন জমিও পেতে পারেন। আপনি দান ধ্যানও করতে পারেন। আপনার সন্তানেরাও সফল হবে এবং আপনার জন্য সুখ বয়ে আনবে। একটি সুন্দর জীবন আপনার জন্য অপেক্ষা করছে।

Dec 05, 2023 - Dec 26, 2023

এই সময়ে আপনি মিশ্র ফলাফল পাবেন। ছোটখাট স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা উপেক্ষা করবেন না কারণ পরে এটি একটি বড় সমস্যায় পরিণত হতে পারে। কিছু রোগের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন যেমন আলসার, বাত, বমি হওয়া, মাথা, চোখের যন্ত্রণা, জয়েন্টগুলোতে ব্যথা অথবা কোন ভারী ধাতব বস্তুর দ্বারা আঘাত পাওয়া ইত্যাদি। আপনার জন্য কঠিন পরিস্থিতি তৈরি হবে কিন্তু আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ভেঙে পড়বেন না কারণ আপনার আত্মবিশ্বাস আপনার পক্ষে কাজ করবে। আপনার ভাগ্যে সরকার ও উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে, তাই আপনাকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা ফাটকা বা ঝুঁকি গ্রহণের জন্য অনুকূল সময় নয়।