Celebrity Horoscope Search By

Shrenu Parikh 2021 কুষ্ঠি

Shrenu Parikh Horoscope and Astrology
নাম:

Shrenu Parikh

জন্মেরদিন:

Nov 11, 1989

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Vadodara

দ্রাঘিমাংশ:

73 E 14

অক্ষাংশ:

22 N 19

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনার চারিত্রিকভাবে যথাযথ বিদ্যমান থাকার জন্য বন্ধুত্ব ও প্রেম প্রয়োজন। তাই আপনি তারাতারি বিয়ে করবেন, আর সম্ভবত বিয়ের আগে আপনার একাধিক প্রেম-সম্পর্ক থাকতে পারে। একবার বিয়ে হয়ে গেলে আপনি একজন অপূর্ব সাথী হবেন। যখন প্রেম আসবে তখন আপনি মেঘের মঘ্য়ে ভ্রমন করার উপলব্ধি অনুভব করবেন, এবং আগের চেয়ে বেশি রোমান্টিক হবেন। এটা আপনার ভালবাসা মানুষের প্রতি অনুভূতিকে আরো গাঁড় করবে এবং খুব আধ্যাত্মিক হয়ে আপনি আপনার প্রেম-সম্পর্ককে নতুনভাবে বুঝে অর্জন করবেন।

Shrenu Parikh এর স্বাস্থ্যের রাশিফল

আপনার জীবনসীমা ভাগ্যের চেয়ে আপনার নিজের ওপরেই বেশি নির্ভরযোগ্য। বার্ধক্য কাটানোর ক্ষমতা আপনার আছে। তবে যদি আপনি তা করতে চান তো আপনার শ্বাসযন্ত্রের ওপর বিশেষ যত্ন নিতে হবে। যতটা পারবেন ততটা তাজা হাওয়া নিন, এবং নিজেকে খামখেয়ালী বানানোর চেয়ে যতটা পারবেন খোলা আকাশের নিচে বাস করুন। নিয়মিত হাঁটাচলা করুন এবং এটা ধ্যান রাখুন যাতে আপনার মাথা সোজা এবং বুক প্রশস্ত থাকে। সর্দি-কাশিকে কখনো উপেক্ষা করবেন না, এবং স্যাঁতসেঁতে আবহাওয়া খুবই ক্ষতিকরক। আনুসাঙ্গিক সাবধানতা হিসেবে আপনার পাচনের ওপর ধ্যান দিন। কখনই এমন খাবার খুব বেশি খাবেন না যেটা রিচ আর পাচনে সমস্যা করে। সাধারণ খাবার আপনাকে সব থেকে কাজে দেবে।

Shrenu Parikh এর শখের রাশিফল

শখ-আহ্লাদের দিক দিয়ে চিত্রাঙ্কন, নাটক এবং এইসব জাতীয় কোনো জিনিস যেটাতে শৈল্পিক ও কাব্যিক ব্যাপার দরকার, সেটা আপনার মনকে দখল করবে। হঠাৎ করে অধ্যাত্মবাদ বা অপার্থিব জিনিসের সাথে যুক্ত কোনো জিনিসে উন্নীত এবং ইচ্ছা দেখা দিলে সেটা কোনোরকম আশ্চর্য্যজনক হবে না। ভ্রমন সাথে যুক্ত কোনো জিনিস আপনাকে আকর্ষিত করবে, তা সেটা স্থলপথ, জলপথ বা আকাশপথেই হোক না কেন। ক্রিকেট, ফুটবল জাতীয় খেলার জন্য আপনার সময় খুবই কম থাকবে। তবে, আভ্যন্তরীণ ক্রীড়া যেমন টেবিল-টেনিস, কেরম, ব্যাডমিন্টন ইত্যাদি খেলায় আপনার ইচ্ছে থাকবে।