সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

সিন্ধু মেনন 2022 কুষ্ঠি

সিন্ধু মেনন Horoscope and Astrology
নাম:

সিন্ধু মেনন

জন্মেরদিন:

Jun 17, 1985

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Bangalore

দ্রাঘিমাংশ:

77 E 35

অক্ষাংশ:

13 N 0

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি বন্ধুদের কখনই ভোলেন না। তাই আপনার পরিচিতদের সংখ্যা প্রচুর, আর তাদের মধ্যে অনেকেই বিদেশী ভাষা বলে। যদি ইতিমধ্যেই আপনি নিজের সাথী বেছে না থাকেন তো, এই প্রচুর সংখ্যার পরিচিতদের মধ্যে আপনি নিজের সাথীকে বাছবেন। সাধারণত, এই বাছাই তাদের আশ্চর্য্য করবে যারা আপনাকে ভালোভাবে চেনে। আপনি বিয়ে করবেন এবং সুখী হবেন। তবে অন্যান্যদের মত বিয়ে আপনার কাছে সবকিছু নয়। এটার সাথে অন্য বিনোদনও থাকবে, যা আপনার আগ্রহকে বাড়ির থেকে দুরে নিয়ে যাবে। যদি আপনার সাথী এই প্রবৃত্তিতে বাধা সৃষ্টির চেষ্টা করে তো সেটা বিচ্ছেদের দিকে নিয়ে যেতে পারে।

সিন্ধু মেনন এর স্বাস্থ্যের রাশিফল

আপনি স্বাস্থ্যের দিক থেকে ভাগ্যবান। আপনি দুর্দান্ত শারীরবৃত্তির মাস্টার। স্বাস্থ্য সবসময় আপনাকে সমর্থন করবে। তবে ঠান্ডা সর্দি-কাশির মতো ছোটখাটো সমস্যা তৈরি করতে পারে। বয়স বাড়ার সাথে সাথে আপনি নিজেকে হিস্ট-স্ট্রং এবং শক্তিশালী মনে করবেন। চাপ এড়ানো চিকিৎসা পরামর্শ ছাড়াই ওষুধগুলি আপনার উপর খুব খারাপ প্রভাব ফেলতে পারে effect আপনি দীর্ঘায়ু এবং দরকারী জীবন পাবেন।

সিন্ধু মেনন এর শখের রাশিফল

আপনার শ্রমসাধ্য শখ এবং আহ্লাদ আছে। ক্রিকেট, ফুটবল, টেনিস ধরনের খেলাতে আপনার আকর্ষণ থাকবে। আপনি ব্যবসাতে সারাদিন পরিশ্রম করবেন এবং সন্ধ্যের দিকে টেনিস, গল্ফ, ব্যাডমিন্টন বা এই ধরনের কোনো খেলা খেলবেন। অ্যাথলেটিক ক্রীড়ায় অংস-গ্রহনের আপনার প্রবল ইচ্ছা আছে। খেলা-ধুলায় আপনি অনেক পুরষ্কার পেতে পারেন। খেলার দিকে আপনার জীবনীশক্তি অসাধারণ।