সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

সোনা ওয়ালিয়া 2022 কুষ্ঠি

সোনা ওয়ালিয়া Horoscope and Astrology
নাম:

সোনা ওয়ালিয়া

জন্মেরদিন:

Feb 19, 1964

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

New Delhi

দ্রাঘিমাংশ:

77 E 12

অক্ষাংশ:

28 N 36

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

এটি আপনার জন্য কর্মের সময়। আপনার জন্য অপ্রত্যাশিত উপহার এবং লাভ বিভিন্ন ক্ষেত্র থেকে আসবে। এটা আপনাকে পেশায় উন্নতি এবং সব পরিধিতে সমৃদ্ধি দেবে। আপনার বিরোধীরা আপনাকে বিঘ্নিত করার সাহস করবে না এবং আপনি আপনার অংশের আকর্ষণ এবং খ্যাতি পাবেন। আপনি নেতা, উর্ধ্বতন এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছ থেকে উপকার পাবেন। আপনার শরীর এবং স্বাস্থ্য সুন্দর থাকবে। এছাড়াও এই বছর আপনার গাড়ি লাভ করার সম্ভাবনা আছে।

Feb 19, 2022 - Apr 15, 2022

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে দারুণ অগ্রগতি করতে পারেন। ব্যবসা/বাণিজ্যে সম্ভাবনা খুব ভাল, যদি কোথাও নিযুক্ত থাকেন তাহলে একটি পদোন্নতির প্রত্যাশা করতে পারেন। আপনাকে কর্মজীবন এবং আভ্যন্তরীণ জীবনের গুরুত্বপূর্ণ দায়িত্ব গ্রহণ করতে হবে। আপনার সরকারী দায়িত্ব পালনে/ভ্রমণের সময়ে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনার ভাই ও বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ঠিক থাকবে। যদিও আপনার ভাইবোনেরা সমস্যার সম্মুখীন হবে।

Apr 15, 2022 - Jun 02, 2022

কিন্তু দুর্ভোগ এবং হতাশা আপনার জীবনে আসতে বাধ্য এবং আপনাকে এই সমস্ত জিনিসকে ইতিবাচকভাবে নিতে শিখতে হবে এবং বিষয়গুলিকে অসমাপ্তভাবেও ছেড়ে দিতে পারবেন না। আপনি আপনার কর্মক্ষেত্রের সমস্ত জিনিসে স্বচ্ছ হবেন। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। আপনি বিদেশী উৎস থেকে লাভ করতে পারন। শারীরিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িত করা পারেন। পরিবারের পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করতে সমস্ত রকম চেষ্টা করবে। এটা আপনার জন্য খুব একটা ভাল সময়কাল নয়।

Jun 02, 2022 - Jul 30, 2022

শারীরিকভাবে এমনকি মানসিকভাবেও আপনি এই সময়ে খুব সাহসী হবেন। এটি আপনার আত্মীয়দের জন্য একটি ভাল সময়। আপনি পেশার জন্য চেষ্টা করুন কারণ আপনার সাফল্যের সম্ভাবনা আছে। বস্তুগত জিনিসেও লাভবান হবেন। আপনি এই সময়ে জমি ও যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনি ব্যবসা ও বাণিজ্যে উল্লেখযোগ্য লাভ পাবেন। আপনার শত্রুরা আপনার সামনে দাঁড়াতে পারবে না। আপনি দূরের মানুষের সংস্পর্শে আসতে পারেন। প্রেমের জন্য এই সময়কালটা খুবই ভাল। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

Jul 30, 2022 - Sep 20, 2022

আয়ের অবস্থার উন্নতি হবে এবং ব্যাংকে উদ্বৃত্ত বৃদ্ধি পাবে। নতুন উদ্যোগ শুরু করার জন্য এটি ভাল সময়। এই পরিবর্তন নতুন বন্ধুত্ব এবং সম্পর্কের নির্দেশ করে এবং তাদের মাধ্যমে লাভবানও হবেন। আগের কাজ এমনকি সদ্য শুরু কাজেও ভাল এবং কাঙ্ক্ষিত ফলাফল পাবেন, আপনার লালিত ইচ্ছা পূর্ণ হবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে অথবা নতুন চুক্তি পেতে পারেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই সময়কাল সমস্ত রকমের সমৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কে বিশেষ মনোযোগ দিতে হবে এবং কিছু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

Sep 20, 2022 - Oct 11, 2022

নিজেকে প্রকাশ করা এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য এটি একটি ভাল সময়। আপনার পরিবারে কিছু মঙ্গলজনক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আপনার কাজের জায়গায় আশা করা যেতে পারে এবং পেশাদারী কার্যকলাপেও আসামান্য কিছু ঘটতে পারে। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে এবং আপনার ব্যবসা সাথে যুক্ত সফরের দায়িত্বভার গ্রহণ করবেন যা খুব পুরষ্কারস্বরূপ এবং ফলপ্রসূ হবে। এই সুন্দর সময়কে সর্বোত্তমভাবে ব্যবহার করুন। আপনি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেবেন এবং সম্মানিত ও ধর্মীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন।

Oct 11, 2022 - Dec 11, 2022

আপনি আপনার চ্যালেঞ্জের মোকাবিলার জন্য নতুন ধারণা নিয়ে আসবেন। আপনার কারবার এবং লেনদেন সহজে ও অনায়াসে হয়ে যাবে কারণ আপনি আপনার প্রতিযোগীদের থেকে এক কদম এগিয়ে থাকবেন। একাধিক উৎস থেকে আপনার জন্য আয় আসবে। আপনার বন্ধু এবং পরিবারের লোকেরা আপনার ব্যক্তিগত জীবনকে অনেক সমৃদ্ধ এবং আরো পরিপূর্ণ করে তুলবে। যত সময় এগিয়ে যাবে ততই আপনার ক্লায়েন্টদের সহযোগীদের সঙ্গে এবং অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু বিলাসবহুল জিনিস কিনবেন। সামগ্রিকভাবে, আপনার জন্য একটি পুরষ্কারস্বরূপ সময়।

Dec 11, 2022 - Dec 29, 2022

আপনি আগ্রাসী হতে চেষ্টা করবেন না কারণ আপনার আগ্রাসী মনোভাব আপনাকে কঠিন পরিস্থিতির মধ্যে ফেলতে পারে। আপনার বন্ধুদের সাথে মতানৈক্য, ঝগড়া এবং মারামারিও হতে পারে। সুতরাং, আপনি ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন অন্যথায় তাদের সাথে আপনার সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা আছে। এই সময় আর্থিকভাবে শুভাশুভ ফল লক্ষ্য করা যাবে। পারিবারিক জীবনেও সম্প্রীতি ও বোঝাপড়া অভাব দেখা যাবে। পত্নী এবং মায়ের দিক থেকে মানসিক পীড়ার সম্ভাবনা আছে। স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া আবশ্যক। অবিলম্বে যে সমস্ত রোগের প্রতি মনোযোগ দেওয়া প্রয়োজন সেগুলি হল মাথা ব্যাথা, চোখ, পেটের রোগ, এবং পা ফুলে যায়।

Dec 29, 2022 - Jan 29, 2023

এই সময়ে আপনার বৃদ্ধির হার খুব মসৃণ হবে এবং আপনার কর্মজীবনেও উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। সহযোগী/অংশীদারদের থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। বিপরীত লিঙ্গের থেকেও সুখ আসবে। প্রেম এবং প্রণয়েও উন্নতি ঘটবে। বাণিজ্যিক ও বৈদেশিক ভ্রমণের মাধ্যমে লাভবান হবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মানসিক শান্তির বিঘ্ন ঘটাতে পারে। আপনার আত্ম-শৃঙ্খলা, আত্ম-পর্যবেক্ষণ এবং আপনার দৈনন্দিন নিত্যকর্মের উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। জ্বর এবং বাতজ বেদনা থেকে সাবধান। এই সময়কালে আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতারও ইঙ্গিত দিচ্ছে।

Jan 29, 2023 - Feb 19, 2023

এই সময় পরীক্ষায় সাফল্য, বা পদোন্নতি, বা পেশায় স্বীকৃতি নিশ্চিতভাবে পেতে পারেন। পরিবারের মধ্যে সহযোগিতা ক্রমশ বৃদ্ধি পাবে। বহুদূরে যারা বাস করে বা বিদেশী সহযোগীদের থেকে সাহায্য পাবেন। আপনি একটি নতুন পরিকল্পনা পেতে পারেন যা আপনার জন্য খুবই উপকারী হবে। আপনি যে কোন ধরণের প্রতিকূল পরিস্থিতি আত্মবিশ্বাসের সঙ্গে পরিচালনা করতে পারবেন।