সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

শ্রীজেশ রবীন্দ্রনাথ 2022 কুষ্ঠি

শ্রীজেশ রবীন্দ্রনাথ Horoscope and Astrology
নাম:

শ্রীজেশ রবীন্দ্রনাথ

জন্মেরদিন:

May 8, 1988

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Kumarapuram

দ্রাঘিমাংশ:

76 E 25

অক্ষাংশ:

9 N 16

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনার চারিত্রিকভাবে যথাযথ বিদ্যমান থাকার জন্য বন্ধুত্ব ও প্রেম প্রয়োজন। তাই আপনি তারাতারি বিয়ে করবেন, আর সম্ভবত বিয়ের আগে আপনার একাধিক প্রেম-সম্পর্ক থাকতে পারে। একবার বিয়ে হয়ে গেলে আপনি একজন অপূর্ব সাথী হবেন। যখন প্রেম আসবে তখন আপনি মেঘের মঘ্য়ে ভ্রমন করার উপলব্ধি অনুভব করবেন, এবং আগের চেয়ে বেশি রোমান্টিক হবেন। এটা আপনার ভালবাসা মানুষের প্রতি অনুভূতিকে আরো গাঁড় করবে এবং খুব আধ্যাত্মিক হয়ে আপনি আপনার প্রেম-সম্পর্ককে নতুনভাবে বুঝে অর্জন করবেন।

শ্রীজেশ রবীন্দ্রনাথ এর স্বাস্থ্যের রাশিফল

শারীরিক ভিত্তিতে আপনি খুব ভাগ্যবান। কিন্তু আপনি স্নায়বিক রোগ এবং বদহজমে ভুগতে পারেন। প্রথমেরটা আপনার অতিসংবেদনশীলতারই সরাসরি ফলাফল। আপনি সাধারণ মানুষের তুলনায় একটু বেশি ক্লান্ত পড়েন এবং যে জীবন আপনি উপভোগ করেন সেটাও এটাতে কোনো সাহায্য করতে পারে না। পাচনের সমস্যা ভোগপরায়ণতার ফলেই ঘটে। খুব বেশি খান, যা খান সেটাও খুব রিচ আর তৈলাক্ত জাতীয়, আর আপনি প্রায়শই এই ধরনের খাবার খান, এমনকি অনেক দেরী করে খান। এই সবের জন্য বয়স বাড়ার সাথে সাথে আপনি মোটা হতে পারেন।

শ্রীজেশ রবীন্দ্রনাথ এর শখের রাশিফল

আপনার শখ খুবই সুসমৃদ্ধ এবং যত বেশি সুসংস্কৃত কলা হবে আপনার সেটা তত ভালো লাগবে। কোথাও ঘুরতে যাবার চেয়ে সেটার পরিকল্পনা করতে আপনার বেশি ভালো লাগে। আপনি বই এবং পড়তে ভালবাসেন এবং মিউসিয়ামে ঘোরাঘুরি করা উপভোগ করেন। পুরনো, বিশেষ করে অতিপুরোনো জিনিসের প্রতি আপনার অদ্ভুত আগ্রহ আছে।