সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

সুসান সেন্ট জেমস 2022 কুষ্ঠি

সুসান সেন্ট জেমস Horoscope and Astrology
নাম:

সুসান সেন্ট জেমস

জন্মেরদিন:

Aug 14, 1946

জন্মসময়:

20:39:0

জন্মস্থান:

118 W 15, 34 N 3

দ্রাঘিমাংশ:

118 W 15

অক্ষাংশ:

34 N 3

সময় মণ্ডল:

-8

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


সুসান সেন্ট জেমস এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু কোনো একটা চাকরিতে লম্বা সময় কাটানো আপনার পক্ষে কষ্টকর, তাই আপনাকে সেলসম্যান জাতীয় কোনো কাজ খুজতে হবে, যেখানে আপনি নিয়মিত নতুন নতুন লোকের সাথে সাক্ষাৎ করবেন। আপনার কাজ অনেক বদলি এবং স্থানান্তর যোগাবে, তাই আপনি নিয়মিত নতুন পরিবেশে ভিন্ন-ভিন্ন মানুষ আর ভিন্ন-ভিন্ন কাজের দায়িত্ব পাবেন।

সুসান সেন্ট জেমস এর পেশার রাশিফল

আপনি দারুন স্মৃতিশক্তি, দারুন সাস্থ্য এবং প্রচুর ক্ষমতার অধিকারী। এইসব গুন থেকে স্পষ্ট যে আপনার জন্মই হয়েছে নেতৃত্ব করার জন্য। কোনো নির্দিষ্ট জীবিকা আপনার কাছে কোনো সমস্যা নয়, আপনি যাই করবেন সেটাতেই ভালো করবেন। কিন্তু নিম্নস্তর থেকে উচ্চপদে যাবার ক্ষেত্রে আপনার মাথা খারাপ হয়ে যায়। যদি পদোন্নতি দেরী করে হয় তো আপনি নিরাশ হয়ে পড়েন, এবং এমনকি সাদাসিধা কথা বলে নিজের সুযোগও নষ্ট করে দেন। যখন আপনি উঁচু জায়গায় পৌঁছে যাবেন তখন আপনার গুনের জন্য নিজেকে দৃঢ়রূপে প্রতিষ্ঠিত করতে পারবেন। এটা থেকে বোঝা যায় যে আপনি নিচু পদের থেকে উঁচু পদে ভালো কাজ করতে পারেন। স্পষ্টভাবেই যখন আপনি নিচু থেকে উচুতে যাবেন তখন খুব সাবধানে পা রেখে চলতে হবে।

সুসান সেন্ট জেমস এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক বিষয়ে আপনার ভয়ের কিছু নেই। আপনার পথে অনেক সুযোগ আসবে। কিছু না থাকলেও আপনি তৈরী করবেন, বিপত্তি শুধু একটাই যে, কাল্পনিক স্বভাবে গিয়ে আপনি নিজের সম্পদকে নষ্ট করবেন। আপনি আপনার বন্ধু-বান্ধব বা নিজের কাছেও আর্থিক ব্যাপারে একটি ধাঁধা। আপনি টাকা ব্যাপৃত করবেন এবং অদ্ভূত ও অস্বাভাবিকভাবে টাকা কামাবেন। সাধারণত আপনি টাকা উপার্জনের ব্যাপারে ভাগ্যবান এবং যদি আপনি জমি, ঘর-বাড়ি বা স্থাবর-অস্থাবর সম্পত্তির ব্যবসা করতে ইচ্ছুক তো নিজের ধন-সম্পদ সঞ্চয়ে সমর্থ হবেন।