chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

তিমুর আলী খান 2022 কুষ্ঠি

তিমুর আলী খান Horoscope and Astrology
নাম:

তিমুর আলী খান

জন্মেরদিন:

Dec 20, 2016

জন্মসময়:

08:49:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Web

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


তিমুর আলী খান এর ক্যারিয়ার রাশিফল

এমন একটা জায়গায় কর্ম-সংস্থানের চেষ্টা করুন যেখানে আপনি নিজের দক্ষতা সহকারে পুন্খানুপুন্ষ ভাবে প্রকল্প সম্পন্ন করতে পারেন। এইসব প্রকল্পগুলি একেবারে নিখুঁত হতে হবে, এবং শেষ করার ক্ষেত্রে কোনরকম সময়-সীমায় বেঁধে রাখা ঠিক হবে না। উদাহরণ স্বরূপ, আপনি যদি ইন্টেরিয়র-ডিসাইন এর দিকে যেতে পারেন, তো হয়তো এমন মক্কেল পেতে পারেন যারা পর্যাপ্ত টাকা এবং সময় ঢালতে পারবে যাতে আপনি একটা চমত্কার কাজ করতে পারেন।

তিমুর আলী খান এর পেশার রাশিফল

মানবজাতির কল্যাণ আর পীড়িতদের উপশম করার আপনার ইচ্ছের জন্য চিকিৎসা পেশা বা নার্সিং এ (যদি আপনি মহিলা হন) প্রচুর সুযোগ দেখতে পাবেন। এইসবের মধ্যে আপনি নিজের লক্ষ্যে বাস করতে পারবেন এবং জগতের জন্য সত্যি খুব ভালো ও উপকারী কাজ করতে পারবেন। এইসব পেশায় ঢুকতে অসুবিধে হলেও, আপনার মানসিক প্রকৃতির সাথে মেল খাবে সেরকম অনেক সুযোগ আপনি পাবেন। শিক্ষক হিসেবে আপনি খুবই ভালো কাজ করতে পারবেন। একটা বড় কর্মচারিবর্গের ব্যবস্থাপক বা কর্মকর্তা হিসেবে আপনি আপনার কর্তব্যকে সাহস এবং উদারতা সহকারে পূর্ণ করতে পারবেন এবং লোকেরা নিজের ইচ্ছায় আপনার নির্দেশ পালন করবে, কারণ তারা আপনাকে বন্ধু হিসেবে মানে। পুরোপুরি অন্য ক্ষেত্রেও আপনি পর্যাপ্ত পরিমান কামাতে পারবেন। আপনার মধ্যে যে সাহিত্যিক আর শৈল্পিক গুন আছে তারজন্য আপনি একজন লেখকের জীবনও পার করতে পারেন। আপনি টিভি বা সিনেমার অসাধারণ অভিনেতা হতে পারেন। যদি আপনি এইসব পেশা গ্রহণ করেন তো লোকহিতকর কাজে নিজের সময় এবং অর্থ খরচ করাটা বিস্ময়কর হবে না।

তিমুর আলী খান এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

যেকোনো রকম উদ্যোগ, ব্যবসায়িক প্রতিষ্ঠান বা অন্যদের কাজে অর্থ উপার্জনে আপনি সক্ষম। যেকোনো সমস্যা থেকে বেরোনোর পথ আপনি দেখতে পান এবং যেকাজই আপনি অনুসরণ করেন সেটাতে আত্মনির্ভর ও দৃঢ়-প্রতিজ্ঞ হন। আপনি যেকোনো জিনিসেই ঝুঁকি নিতে পছন্দ করেন।আপনি জীবনকে গম্ভীরভাবে না নিয়ে খেলা হিসেবে নেবেন। তাই সাধারণভাবে ভাগ্য বেশিরভাগ ক্ষেত্রেই আপনার সাথ দেবে। আর্থিক সম্পর্কে আপনার ভয় পাবার কিছু নেই। একবার যখন আপনার জীবনের গোড়ার দিক পার করে যাবেন তখন আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন এবং সেইসময় থেকে আপনি ধন-সম্পদ এবং অবস্থান সঞ্চয় করবেন।