chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

তাম্মারা এক্সলেস্টন 2022 কুষ্ঠি

তাম্মারা এক্সলেস্টন Horoscope and Astrology
নাম:

তাম্মারা এক্সলেস্টন

জন্মেরদিন:

Jun 28, 1984

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Milan

দ্রাঘিমাংশ:

9 E 10

অক্ষাংশ:

45 N 28

সময় মণ্ডল:

1

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আত্মীয়দের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখাই যুক্তিযুক্ত হবে। আপনার স্বাস্থ্য পরীক্ষা করা প্রয়োজন কারণ দীর্ঘস্থায়ী অসুস্থতার অনুমান করা হচ্ছে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার জন্য কোন উপায়ই ছাড়বে না তাই তাদের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখাই উচিত হবে। পারিবারিক সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। ঋণ দেওয়া এবং ঋণ নেওয়া নিয়ন্ত্রণ করা উচিত তবেই নিজেকে আর্থিকভাবে সুখী ও শান্তিপূর্ণ রাখতে পারবেন। চোর ও বিরোধ কারণে ব্যয় এবং ক্ষতি হতে পারে। এছাড়াও কর্তৃপক্ষের সঙ্গে বিবাদ এবং মতবিরোধ হতে পারে।

Jun 29, 2022 - Aug 16, 2022

পেশাগত এবং ব্যক্তিগত বিষয়ে অংশীদারিত্ব এই বছর আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যারজন্য আপনি অনেকদিন অপেক্ষা করে ছিলেন সেই অপ্রতিরোধ্য, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা আপনার জীবনে ঘটবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। যোগাযোগ ও আলোচনার মাধ্যম আপনার জন্য ভাল কাজ করবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনাকে ব্যবসা/পেশা প্রভৃতি সংক্রান্ত কাজে ঘন ঘন ভ্রমণ করতে হবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না ক্রয় করতে পারবেন।

Aug 16, 2022 - Oct 13, 2022

এই সময়কালকে শুভ সময়ের সূচনা বলা যেতে পারে। এই সময়কালে, আপনি অত্যন্ত খুশি থাকবেন। আপনি সমস্ত রকম প্রতিকূল পরিস্থিতি সামলাতে সক্ষম হবেন। আপনি পারিবারিক সুখ ভোগ করবেন। যদিও আপনার ভাইবোনরা কিছু ঝামেলা এবং সমস্যায় জড়িয়ে পরতে পারে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না। সামান্য শারীরিক সমস্যার সম্ভাবনা আছে। আপনার বন্ধু এবং সহযোগীরা আপনাকে অনুসরণ করার চেষ্টা করবে।

Oct 13, 2022 - Dec 04, 2022

এটি আপনার জন্য অত্যন্ত সন্তোষজনক সময় নয়। আপনি আর্থিকভাবে হঠাৎ ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রচেষ্টা ব্যর্থ হওয়ায় আপনি হতাশও হতে পারেন। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে খুব পরিশ্রম করতে হবে। এছাড়া পারিবারিক জীবনও উত্তেজনা তৈরি করবে। এই সময়ে ব্যবসা বিষয়ে ঝুঁকি নেবার চেষ্টা করবেন না কারণ এই সময় খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। আপনি অপ্রয়োজনীয় ব্যয়েও লিপ্ত হবেন। স্বাস্থ্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। বিশেষ করে বয়স্ক মানুষেরা শ্লেষ্মা ও শারীরিক শৈথিল্যের সম্মুখীন হতে পার।

Dec 04, 2022 - Dec 25, 2022

ব্যক্তিগত ও পেশাগত জীবনে বাধা দেখা দিতে পারে। শান্তি এবং বুদ্ধিমত্তার সাথে কঠিন পরিস্থিতি সামলাতে চেষ্টা করুন কারণ হঠকারিতা স্পষ্টভাবে এই সময়ের আপনাকে সাহায্য করবে না। ভ্রমণ উপকারী নয় তাই তা এড়ানোর চেষ্টা করুন। আপনি আপনার পরিবারের দিক থেকে পূর্ণ সমর্থন পাবেন না। সন্তান সংক্রান্ত সমস্যা এই সময়কালে হতে পারে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার সবরকম চেষ্টা করবে। আপনাকে আপনার ন্যায্য সিদ্ধান্তের উপর দৃঢ়ভাবে ও আঠার মতো লেগে থাকতে হবে। পেটের সমস্যা দুশ্চিন্তার কারণ হতে পারে।

Dec 25, 2022 - Feb 24, 2023

এই সময়ে আপনি ভোগ বিলাসে এবং আরামে অধিক ব্যয় করবেন কিন্তু এটা ভাল হবে যদি খরচ কম করেন। আপনি প্রেমে হতাশার এবং পারিবারিক জীবনে ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা সম্ভাব্য প্রতিটি উপায়ে আপনি ক্ষতি করার চেষ্টা করবে তাই ব্যক্তিগত বা পেশাদার বিষয়ে লেনদেন করার সময় সচেতন থাকবেন। আপনার ভাগ্যে পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তার সম্ভাবনা আছে। যদিও আর্থিকভাবে এটি খারাপ সময় নয় কিন্তু বেশি খরচ করা উচিত নয়। আপনার নিজের স্বাস্থ্যেরও সঠিক যত্ন নিন।

Feb 24, 2023 - Mar 14, 2023

আপনি এই সময়ে আত্মবিশ্বাসী ও ইতিবাচক হবেন। আপনি সরকার বা সাধারণের জীবন ক্ষমতা ও কর্তত্ব দ্বারা নিয়ন্ত্রণ করতে পারবেন। স্বল্প দূরত্বের ভ্রমণ কল্যাণকর প্রমাণিত হবে। আপনি অবাধে টাকা খরচ করতে পারবেন। আপনাকে এবং পরিবারের ঘনিষ্ঠ একজন সদস্যকে শারীরিক অসুস্থতায় ভুগতে হতে পারে। বিশেষ করে এটি আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার যেমন মাথাব্যাথা অথবা চোখের সমস্যার ইঙ্গিত দিচ্ছে।

Mar 14, 2023 - Apr 14, 2023

আপনার কাছে যে সুযোগগুলি আসবে আপনি তার সদ্ব্যবহার করতে পারবেন না যদিও আপনার কাছে অনেক সুযোগ আসবে কিন্তু সবই বৃথা যাবে। আপনি আপনার অথবা আপনার বাবামায়ের শরীর সংক্রান্ত সমস্যার সম্মুখীন হবেন তাই তাদের সঙ্গে আপনারও ভাল যত্ন নিন। দূরে ভ্রমণ আপনার ভাগ্যে আছে কিন্তু তা খুব উপকারী হবে না তাই এড়িয়ে চলাই উচিত। এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। সাধারণ মানুষ এবং আপনার সহকর্মীদের সাথে বিবাদ হতে পারে। আপনার ঠান্ডা লাগা এবং জ্বর হওয়ার প্রবণতা থাকবে। কোনো প্রত্যক্ষ কারণ ছাড়াই মানসিক চিন্তা থাকবে।

Apr 14, 2023 - May 05, 2023

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারেন। আপনাকে কর্মজীবন ও গার্হস্থ্য জীবনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। আপনার পেশাগত দায়িত্বে/ভ্রমণে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না কিনতে পারেন। আপনার সন্তানদের প্রতি মনোযোগেরও প্রয়োজন হবে কারণ এই সময়ে তারা আরো দুর্বল হয়ে পড়বে।

May 05, 2023 - Jun 29, 2023

এই সময়কালে আপনি সাহসী হবেন এবং একটি উচ্চ পর্যায়ে আপনি নিজেকে নিয়ে যাবেন। আপনি এই সময়ে দাম্পত্য সুখ ভোগ করবেন। প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে। আপনার প্রতিদ্বন্দ্বীরা দৃঢ় বিশ্বাস এবং সাহসের অভাবে আপনার মুখোমুখি হতে চাইবে না। দূরে ভ্রমণ উপকারী হবে। প্রেম ও প্রণয়ের জন্য এই সময় আশীর্বাদস্বরূপ হতে যাচ্ছে। আপনি শত্রুতাতেও বীরোচিত কাজ করবেন এবং আপনার শত্রুদের পরাস্ত করবেন। ছোটখাটো রোগ দেখা দিতে পারে। পারিবারিক সম্পর্ক বেশ সন্তোষজনক হবে। যদিও আপনার সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল নাও হতে পারে।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer