chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

টেরেন্স লুইস 2022 কুষ্ঠি

টেরেন্স লুইস Horoscope and Astrology
নাম:

টেরেন্স লুইস

জন্মেরদিন:

Apr 10, 1975

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 52

অক্ষাংশ:

19 N 4

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

প্রেমকে আপনি খুব গম্ভীরভাবে নেন। আসলে, এইসব ক্ষেত্রে আপনি এমনভাবে এগন যে আপনার ভালবাসার মানুষটি ভয়ে পালিয়ে যায়। আপনার সৎ প্রেম যখন একবার মসৃনভাবে চলতে শুরু করে, তখন আপনি দেখান যে আপনার ভালবাসাটা কতটা গভীর আর সত্য। আপনি একটা সমবেদী সাথী বানাবেন এবং যাকে আপনি বিয়ে করবেন তাঁর কাছে আপনার পূর্ণ ভালবাসা থাকবে। আপনি চান সে যেন অনন্যচিত্তে আপনার সমস্যার কথা শোনে। তবে অন্যদের সহানুভূতি সহকারে সোনার মত ধৈর্য্য আপনার নেই।

টেরেন্স লুইস এর স্বাস্থ্যের রাশিফল

আপনাকে অতিরিক্ত পরিশ্রম এবং অতিরক্ত চাপ সবথেকে বেশি এড়িয়ে চলতে হবে। আপনি উভয়ের প্রতিই প্রবন এবং আপনার স্বভাবই হলো এমন কিছু করা যা আপনার জন্য ক্ষতিকারক। পর্যাপ্ত নিদ্রার ক্ষেত্রে সচেতন থাকুন, এবং বিছানায় শুয়ে থাকার সময় কোনকিছু চিন্তা করবেন না। সেই সময় নিজের মস্তিষ্ককে শূন্য রাখার চেষ্টা করুন। সপ্তাহের শেষে সম্পূর্ণ আরাম করার চেষ্টা করুন, এই নয় যে যেসব কাজ অবশিষ্ট থেকে গেছে সেগুলো আপনি সপাহের শেষে করবেন। প্রচন্ড উত্তেজনা নিশ্চিতরূপে খারাপ এবং তাড়াহুড়ো ও বিশৃঙ্খলা অন্যের চেয়ে আপনার থেকে বেশি কাড়বে। তাই, নির্মেঘ এবং শান্ত জীবন-যাপন করার চেষ্টা করুন। যেটাতে সাহায্য করা যাবে না সেটা নিয়ে চিন্তা করবেন না। ৩০ বছর বয়সের পর অনিদ্রা, মাথা ও মুখমণ্ডলের স্নায়ুবিকারজনিত তীব্র যন্ত্রণা, মাথাব্যথা এবং চোখের সমস্ত জাতীয়তে ভুগতে পারেন।

টেরেন্স লুইস এর শখের রাশিফল

শখ-আহ্লাদের দিক দিয়ে চিত্রাঙ্কন, নাটক এবং এইসব জাতীয় কোনো জিনিস যেটাতে শৈল্পিক ও কাব্যিক ব্যাপার দরকার, সেটা আপনার মনকে দখল করবে। হঠাৎ করে অধ্যাত্মবাদ বা অপার্থিব জিনিসের সাথে যুক্ত কোনো জিনিসে উন্নীত এবং ইচ্ছা দেখা দিলে সেটা কোনোরকম আশ্চর্য্যজনক হবে না। ভ্রমন সাথে যুক্ত কোনো জিনিস আপনাকে আকর্ষিত করবে, তা সেটা স্থলপথ, জলপথ বা আকাশপথেই হোক না কেন। ক্রিকেট, ফুটবল জাতীয় খেলার জন্য আপনার সময় খুবই কম থাকবে। তবে, আভ্যন্তরীণ ক্রীড়া যেমন টেবিল-টেনিস, কেরম, ব্যাডমিন্টন ইত্যাদি খেলায় আপনার ইচ্ছে থাকবে।