সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

থমাস মুলার 2021 কুষ্ঠি

থমাস মুলার Horoscope and Astrology
নাম:

থমাস মুলার

জন্মেরদিন:

Sep 13, 1989

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Weilheim in Oberbayern, Germany

দ্রাঘিমাংশ:

11 E 8

অক্ষাংশ:

47 N 50

সময় মণ্ডল:

2

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2021 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনার স্ত্রী শারীরিক জটিলতায় ভুগতে পারেন। আপনার সহযোগী এবং সিনিয়ারদের সঙ্গে সমন্বয় সাধন করতে অসুবিধা হবে। বংশধর সংক্রান্ত সমস্যাও আপনার কষ্টের কারণ হতে পারে। আপনি জীবনের পাশাপাশি অন্যান্য ক্ষেত্রেও কষ্টের সম্মুখীন হবেন। অর্থহীন ঝগড়া, ভুল বোঝাবুঝি এবং যুক্তিতর্ক প্রেম জীবনে বা বিবাহিত জীবনে এড়ানোই উচিত। আপনার জীবন সঙ্গী এবং পরিবারের সদস্যদের সঙ্গে মতানৈক্য হতে পারে। এই সময়কালে মানসিক নিয়ন্ত্রণ রাখা খুবই দরকার কারণ আপনার অনৈতিক কিছু করার বাসনা হতে পারে।

Sep 13, 2021 - Oct 04, 2021

এটি আপনার জন্য অত্যন্ত সফল সময়কাল নয়। আপনি অনেক অপ্রয়োজনীয় ব্যয় করতে চাইবেন কিন্তু আপনার নিজেকে ধরে রাখা প্রয়োজন। সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায়িক বিষয়ে ঝুঁকি নেওয়ার চেষ্টা করবেন না কারণ এই সময়কাল আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। পারিবারিক পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। আপনি মন্ত্রোচ্চারণ এবং আধ্যাত্মিক অনুশীলনের দিকে ঝুঁকতে পারেন।

Oct 04, 2021 - Dec 04, 2021

এই সময়কালে আপনি সব বিষয়ে সাফল্য পাবেন। আপনার পেশাদারী জীবনের চরম আনন্দদায়ক মুহূর্ত আপনার জন্য পুরষ্কার ও স্বীকৃতি বয়ে আনবে। বিনোদন ও প্রণয়ের জন্য খুব খুশির সময়। আপনার ভাই ও বোনদের এই বছর উন্নতি হবে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে বেশ খুশি থাকবেন। একটি আকর্ষনীয় কাজের প্রস্তাব, পুরস্কার, স্বীকৃতি, বা পদোন্নতি পাবার সম্ভাবনা আছে। আপনি সোনার জিনিস এবং মূল্যবান পাথর কিনবেন। সাধারণত, আপনি আপনার বন্ধু/সহযোগীদের সঙ্গে এবং বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত মানুষদের সঙ্গে ভালোভাবে থাকবেন।

Dec 04, 2021 - Dec 23, 2021

এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। আপনি কিছু প্রভাবশালী লোককে আকৃষ্ট করতে পারবেন যারা আপনার প্রকল্প এবং পরিকল্পনায় আপনাকে সাহায্য করতে প্রস্তুত হবে। আপনাকে আপনার কঠোর পরিশ্রম বাবদ ন্যায্য ক্ষতিপূরণ পাওয়ার জন্য দীর্ঘ অপেক্ষা করতে হবে না। আপনার ভাইবোনদের কারণে কিছু সমস্যা ও মনঃকষ্টের সম্মুখীন হতে পারেন। আপনি আপনার পিতা মাতার স্বাস্থ্যের দিকে নজর দিন কারণ তাদের শারীরিক অসুস্থতার কিছু লক্ষণ আছে। ধর্মীয় জায়গায় ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। এই বছরটি অর্থনৈতিক দিক দিয়ে ভালোই যাবে।

Dec 23, 2021 - Jan 22, 2022

আপনি অবাঞ্ছিত ব্যয়ে লিপ্ত থাকবেন। প্রেম, প্রণয় এবং সাধারণ জীবন উত্সাহব্যঞ্জক হবে না। আপনাকে শান্ত থাকার এবং জীবনের বিভিন্ন পরিস্থিতিতে ভারসাম্যপূর্ণ মনোভাব বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। অনুমান আপনাকে কোন ক্ষেত্রেই সাহায্য করবে না তাই তা এড়িয়ে যাওয়াই উচিত। স্বাস্থ্য সম্পর্কিত যেমন চোখ, শ্লেষ্মা এবং প্লীহার সমস্যা থাকবে। আপনি মিথ্যা বলে নিজের জন্য সমস্যা তৈরি করবেন।

Jan 22, 2022 - Feb 12, 2022

এই সময় পরীক্ষায় সাফল্য, বা পদোন্নতি, বা পেশায় স্বীকৃতি নিশ্চিতভাবে পেতে পারেন। পরিবারের মধ্যে সহযোগিতা ক্রমশ বৃদ্ধি পাবে। বহুদূরে যারা বাস করে বা বিদেশী সহযোগীদের থেকে সাহায্য পাবেন। আপনি একটি নতুন পরিকল্পনা পেতে পারেন যা আপনার জন্য খুবই উপকারী হবে। আপনি যে কোন ধরণের প্রতিকূল পরিস্থিতি আত্মবিশ্বাসের সঙ্গে পরিচালনা করতে পারবেন।

Feb 12, 2022 - Apr 08, 2022

লাভজনক লেনদেনের মধ্যে প্রবেশ করার ভাল সম্ভাবনা থাকবে। যদি আপনি ঋণের জন্য আবেদন করে থাকেন, তাহলে আপনি আর্থিক সাহায্য পেতে পারেন। সামান্য শারীরিক অসুস্থতা সম্ভব হতে পারে। আপনি বুদ্ধির সাথে পেশাদার এবং আভ্যন্তরীণ দায়বদ্ধতার মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে পারবেন এবং জীবনের এই উভয় অত্যাবশ্যক দিকেই আপনার সবচেয়ে ভালটা দিতে পারবেন। আপনার লালিত ইচ্ছা অসুবিধা সঙ্গে পূর্ণ হবে কিন্তু শেষ পর্যন্ত আপনি খ্যাতি অর্জন করবেন এবং ভাল আয় বা লাভ পাবেন। আপনি প্রতিযোগিতার বিজয়ী হিসাবে উঠে আসবেন এবং সাক্ষাত্কারেও সফল হবেন।

Apr 08, 2022 - May 27, 2022

আপনি আপনার বস্তুগত চাহিদা পূরণের জন্য ও ব্যক্তিগত নিরাপত্তা তৈরি করতে আপনার উপর অন্যদের শক্তিশালী প্রভাব থাকবে। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনি সরকার এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছে আপনার যোগ্যতার স্বীকৃতি পাবেন। আপনার একটি বন্ধুত্বপূর্ণ স্বভাব আছে এবং বিভিন্ন প্রগতিশীল সামাজিক দলের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ খুব উপভোগ করেন; আপনার শারীরিক অসুস্থতার কারণে একটু অসুবিধার সৃষ্টি হতে পারে। বাইরের পরিবর্তনের থেকে ব্যক্তিগত রূপান্তর অনেক বেশী আকর্ষণীয়।

May 27, 2022 - Jul 24, 2022

এই সময়কাল আপনার কাছে অত্যন্ত কল্যাণকর হবে না। আপনি অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার নিজের লোক ও আপনার আত্মীয়দের মধ্যে সমন্বয়পূর্ণতা আপনার বিরক্তির কারণ হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। এই সময়টা ব্যবসা সংক্রান্ত বিষয়ে কোনোরকম ঝুঁকি গ্রহণের জন্য সঠিক সময় নয় কারণ ক্ষতির সম্ভাবনা এই সময়ের খুবই বেশি। আপনার বাবা মায়ের শারীরিক অসুস্থতা আপনার মনের শান্তি বিঘ্নিত করতে পারে। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূর্ণ করতে পারবেন না।

Jul 24, 2022 - Sep 13, 2022

আপনি একজন চিরন্তন আশাবাদী এবং এই বছরের ঘটনা আপনার আশাবাদের প্রবৃত্তিকে আরো জোরদার করবে। যদি আপনার ভাগ্যের ইঙ্গিত অনুযায়ী সঠিক সময়ে বুদ্ধি দিয়ে বিনিযোগ করেন তাহলে আপনি যুক্তিসঙ্গতভাবে ভাল কাজ করবেন। আপনার ভালোবাসার মানুষ এবং সহযোগীদের কাছ থেকে সমস্ত সহযোগিতা এবং সুখ পুরস্কারস্বরূপ পেতে পারেন, সম্ভাব্য ফলাফল হিসাবে বিরোধীদের উপর বিজয় এবং আনন্দদায়ক অনুষ্ঠান যেমন বিবাহ বা রোম্যান্টিক পরিস্থিতিও হতে পারে। পারিবারিক পরিবেশ বেশ সন্তোষজনক থাকবে।