chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

টড অ্যাস্টল 2022 কুষ্ঠি

টড অ্যাস্টল Horoscope and Astrology
নাম:

টড অ্যাস্টল

জন্মেরদিন:

Sep 24, 1986

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Palmerston North

দ্রাঘিমাংশ:

175 E 37

অক্ষাংশ:

40 S 21

সময় মণ্ডল:

12.0

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

প্রেমকে আপনি খুব গম্ভীরভাবে নেন। আসলে, এইসব ক্ষেত্রে আপনি এমনভাবে এগন যে আপনার ভালবাসার মানুষটি ভয়ে পালিয়ে যায়। আপনার সৎ প্রেম যখন একবার মসৃনভাবে চলতে শুরু করে, তখন আপনি দেখান যে আপনার ভালবাসাটা কতটা গভীর আর সত্য। আপনি একটা সমবেদী সাথী বানাবেন এবং যাকে আপনি বিয়ে করবেন তাঁর কাছে আপনার পূর্ণ ভালবাসা থাকবে। আপনি চান সে যেন অনন্যচিত্তে আপনার সমস্যার কথা শোনে। তবে অন্যদের সহানুভূতি সহকারে সোনার মত ধৈর্য্য আপনার নেই।

টড অ্যাস্টল এর স্বাস্থ্যের রাশিফল

আপনি শক্তিশালী শরীরের অধিকারী, তবে কাজ ও খেলাধুলায় শরীরকে মাত্রাতিরক্ত ব্যবহার করার প্রবণতা আপনার আছে। আপনি যায়ই করেন সেটাকে অক্লান্তভাবে করে থাকেন, তাই যে জীবন-যাপন আপনি করেন সেটাতে জীবন আপনাকে নিংড়ে নেয়। নিজের কর্মের প্রতি ধীর-স্থির হন, আরেকটু অনুধাবন করুন, হাঁটা-চলা আর খাবার খাওয়ার সময় একটু বেশি সময় দিন। কখনই নিজের ঘুমের সময় কম করবেন না এবং কাজে ওভারটাইম থেকে যতটা পারবেন দুরে থাকবেন। যত দীর্ঘ সম্ভব তত ছুটি নিন, এবং সেটাকে আরামদায়ক করার পরিকল্পনা করুন। আপনার হৃদয়ই প্রথম অঙ্গ যেটাতে অসুবিধার জন্য রোগ-ব্যাধি আসতে পারে। যদি সেটা অতিরিক্ত কাজ করে তো সেটা আপনার গড়পরতা জীবনের ঐতিহ্যবিরোধী হতে পারে, তবে প্রথম প্রথম সেটা খুব ধীরগতিতে ঘটবে। সমস্যার শুরুতেই সাবধানতা অবলম্বন করুন, কারণ পরে সেটা আরো গম্ভীর হতে পারে।

টড অ্যাস্টল এর শখের রাশিফল

সবল আহ্লাদ আপনাকে আকর্ষণ করবে এবং এগুলো আপনার জন্য ভালো। ফুটবল, টেনিস জাতীয় খেলা আপনার শক্তির প্রধান নির্গমনপথ এবং এটার জন্য আপনার ভালই হবে। মধ্যবয়স আসার সময় আপনি হাঁটা-চলা করতে পছন্দ করবেন, তবে চার মাইল চেয়ে চোদ্দ মাইল হাঁটা আপনি বেশি ভাববেন। ছুটির সময় আপনি সমুদ্র-সৈকতে শুধুমাত্র সংবাদপত্র নিয়ে বসে, পরবর্তী খাবারের জন্য অপেক্ষা করা আপনি চান না। খুব দুরের পাহাড় আপনাকে হাতছানি দিয়ে ডাকবে এবং সেগুলোকে কাছ থেকে কেমন লাগে সেটা আপনি দেখতে চান।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer