chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ভ্যান জনসন 2022 কুষ্ঠি

ভ্যান জনসন Horoscope and Astrology
নাম:

ভ্যান জনসন

জন্মেরদিন:

Aug 25, 1916

জন্মসময়:

5:9:59

জন্মস্থান:

71 W 18, 41 N 28

দ্রাঘিমাংশ:

71 W 18

অক্ষাংশ:

41 N 28

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


ভ্যান জনসন এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনি ধীর-স্থির প্রকৃতির আর পেশার মধ্যে স্থায়িত্ব চান, তাই দৌড়-ভাগ করা আপনার পক্ষ্যে কষ্টকর। ব্যাঙ্ক, সরকারী চাকরি, জীবন-বিমা কোম্পানি ইত্যাদিতে নিজের পেশা খোঁজার চেষ্টা করুন, কারণ এই সব ক্ষেত্রে ধীরে অথচ সুনিশ্চিত উন্নতি হবার সম্ভাবনা থাকে। ভবিষ্যতে আপনি শুধু উন্নতিই করবেন না, বরঞ্চ আপনার মধ্যে ধৈর্য্য আছে এবং কোনো জিনিস না হওয়া পর্যন্ত সেটাতে অনড় থাকার মনোভাব আপনার মধ্যে বর্তমান।

ভ্যান জনসন এর পেশার রাশিফল

মানবজাতির কল্যাণ আর পীড়িতদের উপশম করার আপনার ইচ্ছের জন্য চিকিৎসা পেশা বা নার্সিং এ (যদি আপনি মহিলা হন) প্রচুর সুযোগ দেখতে পাবেন। এইসবের মধ্যে আপনি নিজের লক্ষ্যে বাস করতে পারবেন এবং জগতের জন্য সত্যি খুব ভালো ও উপকারী কাজ করতে পারবেন। এইসব পেশায় ঢুকতে অসুবিধে হলেও, আপনার মানসিক প্রকৃতির সাথে মেল খাবে সেরকম অনেক সুযোগ আপনি পাবেন। শিক্ষক হিসেবে আপনি খুবই ভালো কাজ করতে পারবেন। একটা বড় কর্মচারিবর্গের ব্যবস্থাপক বা কর্মকর্তা হিসেবে আপনি আপনার কর্তব্যকে সাহস এবং উদারতা সহকারে পূর্ণ করতে পারবেন এবং লোকেরা নিজের ইচ্ছায় আপনার নির্দেশ পালন করবে, কারণ তারা আপনাকে বন্ধু হিসেবে মানে। পুরোপুরি অন্য ক্ষেত্রেও আপনি পর্যাপ্ত পরিমান কামাতে পারবেন। আপনার মধ্যে যে সাহিত্যিক আর শৈল্পিক গুন আছে তারজন্য আপনি একজন লেখকের জীবনও পার করতে পারেন। আপনি টিভি বা সিনেমার অসাধারণ অভিনেতা হতে পারেন। যদি আপনি এইসব পেশা গ্রহণ করেন তো লোকহিতকর কাজে নিজের সময় এবং অর্থ খরচ করাটা বিস্ময়কর হবে না।

ভ্যান জনসন এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

ব্যবসাতে অংশীদারিত্বে আপনি ভাগ্যবান নাও হতে পারেন। অন্যদের কাছ থেকে সাহায্য না পেলেও আপনি নিজের নিয়তির নিজেই রচয়িতা হতে পারবেন। তবে এরকম কোনো কারণ নেই যে অবশেষে আপনি সফল এবং ধনী হবেন না। আর্থিক বিষয়ে আপনার উপস্থিতবুদ্ধিসম্পন্ন মস্তিষ্ক আপনাকে প্রচুর সুযোগ করে দেবে। একটা সময় আপনি খুব ধনী হতে পারেন আবার আরেক সময় বিপরীত। যখন আপনার কাছে টাকা থাকবে তখন আপনি বেহিসাবী হবেন, আর যখন থাকবে না তখন আপনি নিচুস্থানেও নিজেকে মানিয়ে নিতে পারবেন। আসলে এটাই সবচেয়ে বড় বিপত্তি যে আপনি সাধারনভাবে অন্যদের কাছে ও নিজের পরিস্থিতির কাছে খবু বেশি গ্রহণযোগ্য। যদি আপনি নিজের স্বভাবকে সংযত করতে সচেষ্ট হন, তো যেকোনো উদ্যোগ, শিল্প বা কাজের সাথেই আপনি যুক্ত থাকুন কেন, আপনি সফল হবেন।