chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

বিদ্যাচরণ শুক্লা 2022 কুষ্ঠি

বিদ্যাচরণ শুক্লা Horoscope and Astrology
নাম:

বিদ্যাচরণ শুক্লা

জন্মেরদিন:

Aug 2, 1927

জন্মসময়:

19:15:00

জন্মস্থান:

Raipur

দ্রাঘিমাংশ:

81 E 27

অক্ষাংশ:

24 N 34

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

The Times Select Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


বিদ্যাচরণ শুক্লা এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু কোনো বিতর্কের উভয় পক্ষকেই আপনি একত্রিত করেন, তাই আইন এবং বিচার-ব্যবস্থা পেশার দিকে আপনার জন্য খুব ভালো ক্ষেত্র। এছাড়াও শ্রমিক-মধ্যস্থতাকারী এবং এই জাতীয় কোনো কাজ যেখানে শান্তি ও শৃঙ্খলা স্থাপন ও বজায় রাখা আপনার অধীনস্ত থাকবে, সেসব ক্ষেত্রও আপনার জন্য ভালো। নিজের কর্তব্যে যেটাতে তাত্ক্ষণিক ও নিয়মিত সিদ্ধান্ত নিতে হবে সেটাতে স্বচ্ছ থাকার চেষ্টা করুন, কারণ দ্রুত সিদ্ধান্ত নেবার ক্ষেত্রে আপনার একটু অসুবিধে দেখা দিতে পারে।

বিদ্যাচরণ শুক্লা এর পেশার রাশিফল

এরকম অনেক লাভজনক জীবিকা আছে যেটা আপনার কর্মশক্তিকে লাভজনকভাবে নিযুক্ত করবে। আপনার পরিকল্পনা বানানোর প্রবনতার জন্য ব্যবসা-বানিজ্যের পত্তনের ক্ষেত্রে আপনাকে যোগ্য করে তোলে, যেখানে মৌলিকত্ব গন্য হয় এবং এটা পুরুষদের চেয়ে মেয়েদের ক্ষেত্রে বেশি প্রযোজ্য। অন্য কোনোদিকে প্রশিক্ষিত হলেও, এই ক্ষমতা স্থাপন করতে সাহায্য করবে। বছরের পর বছর সেই একই কাজ করা আর যেটাতে আজকের কাজ নিছক গতকালেরই পুনরাবৃত্তি, সেইসব পেশা আপনাকে এড়িয়ে চলতে হবে। প্রতিদিন একই রকমের কাজ আপনার জন্য নয়।

বিদ্যাচরণ শুক্লা এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনার প্রচুর ওঠা-নামা চলতে থাকবে, প্রধানত আপনার নিজের হঠকারিতা এবং নিজস্ব ক্ষমতা বাইরে নেওয়া উদ্যোগের জন্য। আপনি কোম্পানির প্রবর্তক, প্রচারক, বক্তা বা সংগঠক হিসেবে সফলতা লাভ করবেন। আপনার মধ্যে সবসময় টাকা কমানোর দক্ষতা আছে, তবে আপনার ব্যবসার জন্য আপনি তিক্ত শত্রু বানাতে পারেন। ব্যবসা, বাণিজ্য বা উদ্যোগের ক্ষেত্রে টাকা কামানোর জন্য আপনার ভালো পরিস্থিতি থাকবে, এবং ধন-সম্পদ জমানরও অনেক সুযোগ পাবেন যদি নিজের জেদী স্বভাবের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন, যেটা ব্যয়বহুল মামলা এবং আপনার পথে ক্ষমতাশালী শত্রুর আবির্ভাবে আপনার সৌভাগ্যকে বিনাশ করতে পারে। তাই কোনো ব্যক্তির সাথে মেশার সময় বিচক্ষণতা শেখার চেষ্টা করতে হবে এবং বিরোধ থেকে বাচতে হবে।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer