সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

বিক্রম পিল্লাই 2022 কুষ্ঠি

বিক্রম পিল্লাই Horoscope and Astrology
নাম:

বিক্রম পিল্লাই

জন্মেরদিন:

Nov 27, 1981

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Khadki

দ্রাঘিমাংশ:

73 E 52

অক্ষাংশ:

18 N 34

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বিক্রম পিল্লাই এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু কোনো বিতর্কের উভয় পক্ষকেই আপনি একত্রিত করেন, তাই আইন এবং বিচার-ব্যবস্থা পেশার দিকে আপনার জন্য খুব ভালো ক্ষেত্র। এছাড়াও শ্রমিক-মধ্যস্থতাকারী এবং এই জাতীয় কোনো কাজ যেখানে শান্তি ও শৃঙ্খলা স্থাপন ও বজায় রাখা আপনার অধীনস্ত থাকবে, সেসব ক্ষেত্রও আপনার জন্য ভালো। নিজের কর্তব্যে যেটাতে তাত্ক্ষণিক ও নিয়মিত সিদ্ধান্ত নিতে হবে সেটাতে স্বচ্ছ থাকার চেষ্টা করুন, কারণ দ্রুত সিদ্ধান্ত নেবার ক্ষেত্রে আপনার একটু অসুবিধে দেখা দিতে পারে।

বিক্রম পিল্লাই এর পেশার রাশিফল

আপনি যাই করুন না কেন, আপনি নিজের সমস্ত শক্তি নিয়োজিত করবেন - একই সময়ে। তারপর যদি আপনি যে পেশা বেছেছেন সেটাতে একঘেয়েমি আর বাঁধা-ধরা কাজ থাকে তো আপনি অস্থির হয়ে ওঠেন এবং সম্পূর্ণ পরিবর্তন করতে চান। ফলে আপনাকে প্রথমেই এটা দেখে নিতে হবে যে আপনি যে কাজ নির্বাচন করছেন সেটাতে যেন প্রচুর ভিন্নতা থাকে। যেহেতু আপনি অবস্থান পরিবর্তন করতে চান, তাই আপনি এমন কিছু কাজ ভাববেন না যেটাতে অফিসে বসে থাকতে হবে। বানিজ্যিক ট্রাভেলার এর কাজে এমন অনেক কিছু আছে যা আপনাকে আকর্ষিত করবে। তবে এরকম অনেক পেশা আছে যা এক জায়গা থেকে আরেক জায়গা নিয়ে যাবে এবং আপনি নতুন নতুন চেহারা দেখতে পাবেন, যা আপনার চাহিদার সাথে মানানসই। আপনার মধ্যে কার্যনির্বাহকের ক্ষমতা আছে যেটা নিজস্ব কাজের ক্ষেত্রে উপযোগী যা আপনি ৩৫ বছর বয়সের পর করতে পারেন। আবার এই সময় আপনি অন্য কারো অধীনে কাজ করতেও পারবেন না।

বিক্রম পিল্লাই এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

যেকোনো রকম উদ্যোগ, ব্যবসায়িক প্রতিষ্ঠান বা অন্যদের কাজে অর্থ উপার্জনে আপনি সক্ষম। যেকোনো সমস্যা থেকে বেরোনোর পথ আপনি দেখতে পান এবং যেকাজই আপনি অনুসরণ করেন সেটাতে আত্মনির্ভর ও দৃঢ়-প্রতিজ্ঞ হন। আপনি যেকোনো জিনিসেই ঝুঁকি নিতে পছন্দ করেন।আপনি জীবনকে গম্ভীরভাবে না নিয়ে খেলা হিসেবে নেবেন। তাই সাধারণভাবে ভাগ্য বেশিরভাগ ক্ষেত্রেই আপনার সাথ দেবে। আর্থিক সম্পর্কে আপনার ভয় পাবার কিছু নেই। একবার যখন আপনার জীবনের গোড়ার দিক পার করে যাবেন তখন আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন এবং সেইসময় থেকে আপনি ধন-সম্পদ এবং অবস্থান সঞ্চয় করবেন।