সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Vikram Singh Chauhan 2021 কুষ্ঠি

Vikram Singh Chauhan Horoscope and Astrology
নাম:

Vikram Singh Chauhan

জন্মেরদিন:

Aug 19, 1989

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Dehradun

দ্রাঘিমাংশ:

78 E 3

অক্ষাংশ:

30 N 19

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Vikram Singh Chauhan এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনার পেশাগত জীবনে যা ঘটে তা নিয়ে আপনি সংবেদনশীল থাকেন, তাই আপনি এমন কাজ পছন্দ করেন যেখানে ঝামেলা ও চাপ একটু কম থাকে। এই জিনিস তাকে মনে রেখে যদি আপনি নিজের লক্ষ্য স্থির করেন তো আপনি পেশাগতভাবে অনেক উন্নতিসাধন করতে পারবেন।

Vikram Singh Chauhan এর পেশার রাশিফল

সবথেকে বড় ব্যাপার হলো আপনি আপনার চিন্তা-ভাবনাকে খুব সুন্দর ভাবে শব্দে প্রকাশ করতে পারেন। তাই আপনি সাংবাদিক, অধ্যাপক, এমনকি পর্যটক সেলসম্যান হিসেবে প্রশংসনীয়রূপে কাজ করতে পারবেন। কোনো কিছু বলার জন্য আপনার কখনো কোনো ক্ষতি হবে না। এই গুনের জন্য শিক্ষকতাও আপনার জন্য উপযুক্ত। কিন্তু আপনার অসহিষ্ণু মেজাজ আপনাকে ধরে ফেলে তখন আপনি বাজে ভাবে ব্যবহার করেন। যেকোনো জীবিকা যেখানে চটপটে ভাবের প্রয়োজন, সেখানে আপনি সফল হবেন। কিন্তু সেটা একঘেয়েমি কাজ হলে আপনি চূড়ান্তভাবে ব্যর্থ হবেন। আপনি পরিবর্তন ও বৈচিত্র পছন্দ করেন, তাই যেকোনো চাকরি যেটাতে আপনি দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ঘুরতে পারবেন বা দুরে যেতে পারবেন, সেসব কাজ আপনার জন্য উপযুক্ত। অন্যের অধীনস্ত কাজের থেকে আপনি যদি নিজের কাজ করেন তো সেটা আপনার জন্য ভালো। আপনি নিজের ইচ্ছেই আসা-যাওয়া করতে চান, আর এটা তখনই সম্ভব যখন আপনার নিজের কাজ আপনি করবেন।

Vikram Singh Chauhan এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

ব্যবসাতে অংশীদারিত্বে আপনি ভাগ্যবান নাও হতে পারেন। অন্যদের কাছ থেকে সাহায্য না পেলেও আপনি নিজের নিয়তির নিজেই রচয়িতা হতে পারবেন। তবে এরকম কোনো কারণ নেই যে অবশেষে আপনি সফল এবং ধনী হবেন না। আর্থিক বিষয়ে আপনার উপস্থিতবুদ্ধিসম্পন্ন মস্তিষ্ক আপনাকে প্রচুর সুযোগ করে দেবে। একটা সময় আপনি খুব ধনী হতে পারেন আবার আরেক সময় বিপরীত। যখন আপনার কাছে টাকা থাকবে তখন আপনি বেহিসাবী হবেন, আর যখন থাকবে না তখন আপনি নিচুস্থানেও নিজেকে মানিয়ে নিতে পারবেন। আসলে এটাই সবচেয়ে বড় বিপত্তি যে আপনি সাধারনভাবে অন্যদের কাছে ও নিজের পরিস্থিতির কাছে খবু বেশি গ্রহণযোগ্য। যদি আপনি নিজের স্বভাবকে সংযত করতে সচেষ্ট হন, তো যেকোনো উদ্যোগ, শিল্প বা কাজের সাথেই আপনি যুক্ত থাকুন কেন, আপনি সফল হবেন।