chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

বিষ্ণু নারায়ণ ভাটখন্দে 2022 কুষ্ঠি

বিষ্ণু নারায়ণ ভাটখন্দে Horoscope and Astrology
নাম:

বিষ্ণু নারায়ণ ভাটখন্দে

জন্মেরদিন:

Aug 10, 1860

জন্মসময়:

7:53:40

জন্মস্থান:

Walkeshwar

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 57

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Kundli Sangraha (Tendulkar)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


প্রেম সংক্রান্ত রাশিফল

বিয়ে জীবনে করতে হয় বলে আপনি বিয়ে করতে চান। তবে বিয়ের আগে প্রেম, একসাথে ঘর-ফেরা আপনি অতটা পছন্দ করেন না। সাধারণত আপনি প্রেম-পত্র লেখেন না এবং যত কম রোমান্স হয় তত আপনার কাছে ভালো। তবে এটার মানে এই নয় যে আপনি বিয়েটাকে বিচ্ছিন্ন দ্বীপ হিসেবে দেখেন। বরঞ্চ যখন আপনি বিয়ে করেন, তারপর একজন মানুষের পক্ষ্যে যতটা সম্ভব তত সমন্বয়পূর্ণভাবে জুড়তে চেষ্টা করেন এবং এই চিন্তাভাবনা কিছু বছর পরও দুরে চলে যায় না।

বিষ্ণু নারায়ণ ভাটখন্দে এর স্বাস্থ্যের রাশিফল

আপনার জীবনীশক্তির প্রাচুর্য আছে। আপনি স্বাস্থ্যবান এবং ততক্ষণ পর্যন্ত ভুগবেন না যতক্ষণ পর্যন্ত না আপনি নিজের ক্ষমতাকে মাত্রাতিরিক্তভাবে কাজে লাগান। যেহেতু আপনি নিজের ক্ষমতাকে অতিরিক্তভাবে খরচ করতে পারেন, তারমানে এই নয় যে এটা করা সুবিবেচিত। নিজের সাথে যুক্তিসংগত থাকুন, স্বাস্থ্যের খাতা থেকে খুব বেশি পরিমান নেবেন না, এবং জীবনের পরবর্তী সময়ে নিজেকে অভিনন্দন জানার কারণ আপনার থাকবে। রোগ যদি আসে, তো সেটা আকস্মিকভাবেই আসে। বস্তুত সেটা দেখা যাবার অনেকদিন আগে থেকে আসতে শুরু করে। একটু গভীরভাবে চিন্তা করলে ইটা আপনি দেখতে পাবেন যে যে রোগ আসছে সেটার পেছনে আপনারই কোনো হাত আছে। এটাকে আপানকে এড়িয়ে চলতে হবে এটাতে কোনো সন্দেহ নেই। আপনার চোখ হলো দুর্বল স্থান তাই চোখের প্রতি সচেতন থাকুন। ৩৫ বছর বয়সের পর আপনি কিছু চক্ষুজনিত সমস্যায় ভুগতে পারেন।

বিষ্ণু নারায়ণ ভাটখন্দে এর শখের রাশিফল

সবল আহ্লাদ আপনাকে আকর্ষণ করবে এবং এগুলো আপনার জন্য ভালো। ফুটবল, টেনিস জাতীয় খেলা আপনার শক্তির প্রধান নির্গমনপথ এবং এটার জন্য আপনার ভালই হবে। মধ্যবয়স আসার সময় আপনি হাঁটা-চলা করতে পছন্দ করবেন, তবে চার মাইল চেয়ে চোদ্দ মাইল হাঁটা আপনি বেশি ভাববেন। ছুটির সময় আপনি সমুদ্র-সৈকতে শুধুমাত্র সংবাদপত্র নিয়ে বসে, পরবর্তী খাবারের জন্য অপেক্ষা করা আপনি চান না। খুব দুরের পাহাড় আপনাকে হাতছানি দিয়ে ডাকবে এবং সেগুলোকে কাছ থেকে কেমন লাগে সেটা আপনি দেখতে চান।