সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ভিজে অ্যান্ডি 2022 কুষ্ঠি

ভিজে অ্যান্ডি Horoscope and Astrology
নাম:

ভিজে অ্যান্ডি

জন্মেরদিন:

May 31, 1981

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


ভিজে অ্যান্ডি এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনি ধীর-স্থির প্রকৃতির আর পেশার মধ্যে স্থায়িত্ব চান, তাই দৌড়-ভাগ করা আপনার পক্ষ্যে কষ্টকর। ব্যাঙ্ক, সরকারী চাকরি, জীবন-বিমা কোম্পানি ইত্যাদিতে নিজের পেশা খোঁজার চেষ্টা করুন, কারণ এই সব ক্ষেত্রে ধীরে অথচ সুনিশ্চিত উন্নতি হবার সম্ভাবনা থাকে। ভবিষ্যতে আপনি শুধু উন্নতিই করবেন না, বরঞ্চ আপনার মধ্যে ধৈর্য্য আছে এবং কোনো জিনিস না হওয়া পর্যন্ত সেটাতে অনড় থাকার মনোভাব আপনার মধ্যে বর্তমান।

ভিজে অ্যান্ডি এর পেশার রাশিফল

এমন যেকোনো কাজ যেটাতে অবিচলিত, বুদ্ধুমান শ্রমশীল প্রয়োজন তা আপনাকে সন্তুষ্ট করবে, বিশেষ করে মধ্য-বয়সে বা তারপরে। আপনার বিবেচনা সুযুক্তিপূর্ণ এবং আপনি সর্বাঙ্গীনভাবে সবকিছু করেন। আপনি শান্তিতে থাকতে চান এবং শান্তভাবে আপনার দায়িত্বে অগ্রসর হন। তাড়াহুড়োকে আপনি ক্ষতিকর বলে মনে করেন। আপনার শৃঙ্খলাবদ্ধ প্রকৃতি আপনাকে মানায় বা অন্যের ওপর কর্তৃত্বের জায়গায় থাকার জন্য এবং যেহেতু আপনি প্রশান্ত, এবং রাগী নন, তাই যাদের ওপর কর্তৃত্ব করবেন তাদের আনুগত্য নিশ্চিত করবেন। টাকা-পয়সার ব্যাপারে আপনার মাথা ভালো কাজ করে তাই ব্যাঙ্কে, কোনো আর্থিক সংস্থানে বা স্টক-ব্রোকার হিসেবে কাজে আপনি উন্নতি করবেন। তবে যেকোনো অফিসে কাজ আপনার প্রকৃতির সাথে মানায়।

ভিজে অ্যান্ডি এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক বিষয়ে আপনি ভাগ্যবান এবং রীতিমতো ভালো টাকা অর্জন করবেন। আপনি জল্পনার থেকে সাবধান থাকেন এবং খুব চিন্তা করে বিনিয়োগ করেন নিজের ব্যবসা-বানিজ্য বাড়ানোর জন্য। অন্যান্য বিষয়ের চেয়ে আর্থিক বিষয়ে আপনি বেশি ভাগ্যশালী, আপনি আগেও টাকা কামানোর সুযোগ পেয়েছেন এবং ভবিষ্যতেও অনেক সুযোগ পাবেন। যদি আপনি ব্যবসা করতে চান তো জীবনের বিলাসিতার সাথে জড়িত বানিজ্যে আপনি সফল হবেন, যেমন গৃহ-সজ্যা, মহিলাদের বস্ত্র বানানো, পোশাক ও ফুলের দোকান, খাবারের ক্যাটারিং, রেস্টুরেন্ট বা হোটেল ব্যবসা। আপনার মস্তিস্কের শ্রেণী খুব চতুরভাবে বিন্যস্ত, কিন্তু খুব দ্রুত ও বহুমুখী, তাই আপনি রুটিন বা একজাতীয় জীবনে খুব তাড়াতাড়ি ক্লান্ত হয়ে পড়েন।