সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ওয়াহিদা রেহমান -1 দশাফল কুষ্ঠি

ওয়াহিদা রেহমান -1 Horoscope and Astrology
নাম:

ওয়াহিদা রেহমান -1

জন্মেরদিন:

May 14, 1936

জন্মসময়:

6:30:0

জন্মস্থান:

80 E 1, 12 N 42

দ্রাঘিমাংশ:

80 E 1

অক্ষাংশ:

12 N 42

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


ওয়াহিদা রেহমান -1এর গণনা জন্মের থেকে April 12, 1941

এই সময়ে আপনি মিশ্র ফলাফল পাবেন। ছোটখাট স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা উপেক্ষা করবেন না কারণ পরে এটি একটি বড় সমস্যায় পরিণত হতে পারে। কিছু রোগের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন যেমন আলসার, বাত, বমি হওয়া, মাথা, চোখের যন্ত্রণা, জয়েন্টগুলোতে ব্যথা অথবা কোন ভারী ধাতব বস্তুর দ্বারা আঘাত পাওয়া ইত্যাদি। আপনার জন্য কঠিন পরিস্থিতি তৈরি হবে কিন্তু আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ভেঙে পড়বেন না কারণ আপনার আত্মবিশ্বাস আপনার পক্ষে কাজ করবে। আপনার ভাগ্যে সরকার ও উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে, তাই আপনাকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা ফাটকা বা ঝুঁকি গ্রহণের জন্য অনুকূল সময় নয়।

ওয়াহিদা রেহমান -1এর গণনা April 12, 1941 থেকে April 12, 1959

নতুন বিনিয়োগ ও ঝুঁকি সম্পূর্ণভাবে এড়ানো উচিত। এই সময়ে প্রতিবন্ধকতা ও ভোগান্তি পর্যন্ত হতে পারে। একজন পেশাদার হিসেবে কাজ করলে এ বছর অগ্রগতি দেখতে পাবেন কিন্তু যদি আপনি কঠোর পরিশ্রম করেন এবং দীর্ঘস্থায়ী ও নির্বিকার মনোভাব রাখেন তবেই তা সম্ভব। সাফল্যের কোনো শর্টকাট হয় না। আপনার ভাল ফলাফলের জন্য স্থায়ী এবং অবিচলিতভাবে কাজ করা উচিত। বছর শুরুর সময় কাজের পরিবেশ কষ্টকর ও অনিশ্চিত হতে পারে। এই সময়কালে আপনার নতুন অগ্রগতি বা খুব বেশি ক্রিয়াকলাপ এড়িয়ে চলা উচিত। এই সময়ে শারীরিক সমস্যা আপনাকে ইতিবাচক দিকে প্রতিশ্রুতি রাখার অনুমতি দেবে না। স্বাস্থ্যের জন্য পরীক্ষার প্রয়োজন এবং অধিকাংশ সময়ে জ্বরের কারণে সমস্যার সৃষ্টি হতে পারে।

ওয়াহিদা রেহমান -1এর গণনা April 12, 1959 থেকে April 12, 1975

আপনার স্বাস্থ্য সম্পর্কে অবগত থাকার গভীর সচেতনতা ও নিজের ভালো যত্ন নেওয়ার ক্ষমতা এবং আপনার নিজস্ব চাহিদা আপনার সক্রিয় কর্মশক্তি বাড়াতে ও ভাল শরীর যা সম্ভবত শারীরিক ক্রীড়ায় অংশগ্রহণ করতেও সাহায্য করবে। আপনার দুর্দান্ত কর্মশক্তির বিচ্ছুরণ আপনার জীবনের অনেক সহায়ক মানুষকে আকর্ষিত করবে। আপনার জীবন সঙ্গীরও আপনার সুখ এবং সাফল্যে অবদান থাকবে। আপনি কর্মক্ষেত্রে একজন নেতার অবস্থানে থাকার জন্য আরো সময় এবং শক্তি দিয়ে নিজেকে উদ্দীপিত করবেন। আপনি অনেক সম্মান লাভ করবেন এবং আরো বিখ্যাত হবেন।

ওয়াহিদা রেহমান -1এর গণনা April 12, 1975 থেকে April 12, 1994

এই সময়কালে আপনার দৃষ্টিভঙ্গী বেশিরভাগ সময়েই গড়পড়তা থাকবে। আপনার লাভের উপর মনোনিবেশ করার থেকে পেশায় উন্নতির জন্য কাজ করা উচিত। এই সময়কালে ব্যক্তিগত বিষয় ও ছোটখাট শারীরিক সমস্যার জন্য কাজে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে। নতুন পছন্দ এবং চ্যালেঞ্জ সাবধানতার সাথে গ্রহণ করা উচিত। নতুন প্রকল্প সম্পূর্ণভাবে এড়ানো উচিত। আপনার সমন্বয়হীন স্বভাব এবং সেইসঙ্গে কাজের জায়গায় প্রতিযোগিতা আপনার জন্য এই সময়ে প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। জমি ও যন্ত্রপাতি ক্রয় কিছু সময়ের জন্য স্থগিত রাখা উচিত।

ওয়াহিদা রেহমান -1এর গণনা April 12, 1994 থেকে April 12, 2011

এই বছরটা আপনার কাছে একটি ব্যয়বহুল কাজের সময়সূচী হিসাবে উপস্থাপিত হবে কিন্তু কর্মজীবনে ভাল অগ্রগতির মাধ্যমে আপনাকে পুরস্কৃতও করবে। এই সময়কালে আপনি কোন কাজ করতে ইচ্ছুক হলে সেই কাজের সাফল্য আশাব্যঞ্জক হবে। পরিবারের মধ্যে সহযোগিতা লক্ষ্য করা যাবে। এই সময়ে আপনি খ্যাতিও পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারবেন। আপনি আপনার শত্রুদের উপর বিজয় পেতে সক্ষম হবেন। আপনি নতুন ব্যবসা এবং নতুন বন্ধু অর্জন করবেন। আপনি সবার সঙ্গে একটি সমন্বয়পূর্ণ সম্পর্ক বজায় রাখবেন।

ওয়াহিদা রেহমান -1এর গণনা April 12, 2011 থেকে April 12, 2018

আপনি যদি পেশায় যুক্ত থাকেন তাহলে বছরটা আক্রমনাত্বকভাবে শুরু হবে। এবং তাতে গতিশীলতা ও বৃদ্ধিও থাকবে। তবে কাজের পরিবেশ চাপপূর্ণ থাকবে এবং উর্ধ্বতনের সঙ্গে বিতর্ক ও সমস্যার সৃষ্টি হতে পারে। সাধারণভাবে এই সময়টা খুব ভাল নয় কারণ আপনার খুব ঘনিষ্ঠ সহযোগী, বন্ধু ও পরিবারের সদস্যরা দূরে সরে যেতে পারে। অনেক পরিবর্তন আশাও করবেন না বা সুপারিশও করবেন না। আপনার কটু ভাষা ব্যবহার করার মনোভাব এবং অভ্যাসের ফলে আপনার কাছের ও প্রিয় মানুষদের সাথে উত্তেজনা তৈরি হতে পারে। অতএব, আপনার ভাষায় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

ওয়াহিদা রেহমান -1এর গণনা April 12, 2018 থেকে April 12, 2038

এই সময়ে আপনি ভোগ বিলাসে এবং আরামে অধিক ব্যয় করবেন কিন্তু এটা ভাল হবে যদি খরচ কম করেন। আপনি প্রেমে হতাশার এবং পারিবারিক জীবনে ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা সম্ভাব্য প্রতিটি উপায়ে আপনি ক্ষতি করার চেষ্টা করবে তাই ব্যক্তিগত বা পেশাদার বিষয়ে লেনদেন করার সময় সচেতন থাকবেন। আপনার ভাগ্যে পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তার সম্ভাবনা আছে। যদিও আর্থিকভাবে এটি খারাপ সময় নয় কিন্তু বেশি খরচ করা উচিত নয়। আপনার নিজের স্বাস্থ্যেরও সঠিক যত্ন নিন।

ওয়াহিদা রেহমান -1এর গণনা April 12, 2038 থেকে April 12, 2044

আপনি এই সময়ে আত্মবিশ্বাসী ও ইতিবাচক হবেন। আপনি সরকার বা সাধারণের জীবন ক্ষমতা ও কর্তত্ব দ্বারা নিয়ন্ত্রণ করতে পারবেন। স্বল্প দূরত্বের ভ্রমণ কল্যাণকর প্রমাণিত হবে। আপনি অবাধে টাকা খরচ করতে পারবেন। আপনাকে এবং পরিবারের ঘনিষ্ঠ একজন সদস্যকে শারীরিক অসুস্থতায় ভুগতে হতে পারে। বিশেষ করে এটি আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার যেমন মাথাব্যাথা অথবা চোখের সমস্যার ইঙ্গিত দিচ্ছে।

ওয়াহিদা রেহমান -1এর গণনা April 12, 2044 থেকে April 12, 2054

পারিবারিক জীবনে সম্প্রীতি এবং বোঝাপড়া বজায় থাকবে। এটা আপনার জ্ঞান সম্প্রসারণের জন্য একটি ভাল সময় এবং সহকর্মীদের কাছ থেকেও কিছু শিখতে পারেন। বন্ধু বা বিদেশীদের সাথে ভাল সম্পর্ক ফলপ্রসূ হবে। নতুন জমিও পেতে পারেন। আপনি দান ধ্যানও করতে পারেন। আপনার সন্তানেরাও সফল হবে এবং আপনার জন্য সুখ বয়ে আনবে। একটি সুন্দর জীবন আপনার জন্য অপেক্ষা করছে।