সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ওয়াহিদা রেহমান -1 2022 কুষ্ঠি

ওয়াহিদা রেহমান -1 Horoscope and Astrology
নাম:

ওয়াহিদা রেহমান -1

জন্মেরদিন:

May 14, 1936

জন্মসময়:

6:30:0

জন্মস্থান:

80 E 1, 12 N 42

দ্রাঘিমাংশ:

80 E 1

অক্ষাংশ:

12 N 42

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনার চারিত্রিকভাবে যথাযথ বিদ্যমান থাকার জন্য বন্ধুত্ব ও প্রেম প্রয়োজন। তাই আপনি তারাতারি বিয়ে করবেন, আর সম্ভবত বিয়ের আগে আপনার একাধিক প্রেম-সম্পর্ক থাকতে পারে। একবার বিয়ে হয়ে গেলে আপনি একজন অপূর্ব সাথী হবেন। যখন প্রেম আসবে তখন আপনি মেঘের মঘ্য়ে ভ্রমন করার উপলব্ধি অনুভব করবেন, এবং আগের চেয়ে বেশি রোমান্টিক হবেন। এটা আপনার ভালবাসা মানুষের প্রতি অনুভূতিকে আরো গাঁড় করবে এবং খুব আধ্যাত্মিক হয়ে আপনি আপনার প্রেম-সম্পর্ককে নতুনভাবে বুঝে অর্জন করবেন।

ওয়াহিদা রেহমান -1 এর স্বাস্থ্যের রাশিফল

আপনার সাস্থ্য চিন্তার কারণ হবে না, তবে এটাকে অবহেলা করাও ঠিক হবে না। আপনার প্রধান বিপদ হলো প্রচন্ড গরম এবং প্রচন্ড ঠান্ডায় নিজেকে দাখিল করা, বিশেষ করে প্রথমেরটা। দুটোই আপনার জন্য ক্ষতিকারক। সান-স্ট্রোক থেকে সাবধান সাবধান থাকবেন বিশেষত যদি ঠান্ডা জায়গায় যাত্রা করছেন, এবং এমন কোনোকিছু থেকে দুরে যা আপনার উষ্ণতা বাড়াতে পারে। বয়স বাড়ার সাথে সাথে মস্তিস্কে রক্ত-সঞ্চালনে বাধার সৃষ্টির জন্য অজ্ঞান হবার সম্ভাবনা আছে, তাই আপনাকে সচেতন আর সাবধান থাকতে হবে। পর্যাপ্ত পরিমান নিদ্রা আপনার জন্য খুবই দরকারী এবং রাত-জাগা ঠিক হবে না। এটা অপরিহার্য কারণ, ঘুম থেকে ওঠার সময়, আপনি প্রবলভাবে সক্রিয় থাকেন এবং কখনো স্থির থাকেন না - সবগুলোতেই আপনার জীবনীশক্তি লাগে। এটা শুধুমাত্র পর্যাপ্ত নিদ্রার সহায় যে ক্ষয়ক্ষতি সেরে যায়।

ওয়াহিদা রেহমান -1 এর শখের রাশিফল

জিনিস একত্রিত করার ক্ষমতা আপনার মধ্যে শক্তিশালী হচ্ছে। এর মানে হলো আপনি পুরনো চীনা জিনিস, ডাকটিকিট, পুরনো মুদ্রা এইসব একত্রিত করবেন। উপরন্তু কোনো জিনিস বা তার অংস দুরে ফেলে দেওয়া আপনার পক্ষ্যে মুস্কিল। আপনি সবসময় ভাবেন যে ইটা আপনার পরে কাজে দরকার লাগবে এবং ফলে আপনি জন্মগত সংগ্রাহক। বাহ্যিক জিনিসের চেয়ে অভ্যন্তরীণ জিনিসের প্রতি আপনার শখ বেশি। কোনো কিছু বানানোর ধৈর্য্য আপনার মধ্যে আছে, এবং যদি সেটাতে আপনি দক্ষ না হন তো খুব সহজেই আপনি সেটা আয়ত্ত করতে পারবেন।